বাংলা নিউজ > ক্রিকেট > IND v ENG 2024: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ?

IND v ENG 2024: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ?

অর্ধশতরান করার পরে ধ্রুব জুরেলের সেলিব্রেশন (ছবি-AP)

বীরেন্দ্র সেহওয়াগ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ একটি পোস্টে জুরেলের প্রশংসা করেন। এই পোস্টে সেহওয়াগ লিখেছিলেন- ‘কোনও মিডিয়া হাইপ নয়, কোন নাটক নয়, শুধু সেরা প্রতিভা। ধ্রুব খুব কঠিন পরিস্থিতিতে শান্ত ছিলেন। দারুণ খেলেছেন ধ্রুব জুরেল, তোমায় অনেক শুভেচ্ছা জানাই।’ 

রাঁচিতে অনুষ্ঠিত হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচ। দ্বিতীয় ইনিংসে ইংলিশ ব্যাটসম্যানদের পরাস্ত করেছে ভারতীয় বোলাররা। বর্তমানে ইংল্যান্ড ১৪৫ রানে অল-আউট হয়ে যায় এবং মাত্র ১৯১ রানের লিড নেয়। দ্বিতীয় ইনিংসে ভারতীয় বোলাররা ভালো বোলিং করেছে, কিন্তু তার আগে প্রথম ইনিংসে ভারতকে কঠিন পরিস্থিতি থেকে বের করে নিয়ে এসে ছিলেন ধ্রুব জুরেল। প্রথম ইনিংসে ভারত ৩০৭ রান করেছিল তার পিছনে বড় ভূমিকা পালন করেছিল টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ধ্রুব জুরেল। প্রথম ইনিংসে ১৪৯ বলে ৯০ রানের ভালো স্কোর করেছিলেন তিনি।

ধ্রুব জুরেল ৯০ রানের দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে সমস্যা থেকে মুক্ত করেন এবং দলকে প্রথম ইনিংসে ৩০৭ রানের স্কোরে নিয়ে যান। তারপরে দলটি ইংল্যান্ডের চেয়ে মাত্র ৪৬ রানে পিছিয়ে ছিল, যেখানে একটা সময়ে ভারত ১৭৭ রানে সাত উইকেটা হারিয়েছিল। কিন্তু এরপরে কুলদীপ যাদবের সঙ্গে জুরেল জুটি বেধে রানকে এগিয়ে নিয়ে যান। এবং জুরেল দৃঢ়ভাবে দাঁড়িয়েছিলেন।

আরও পড়ুন… IND vs ENG 4th Test: জো রুটের আউট নিয়ে হকআইয়ের ওপর ক্ষুব্ধ মাইকেল ভন, একের পর এক পোস্টে রাগ উগরালেন

ধ্রুব জুরেলের এই পারফরমেন্সের প্রশংসা করেছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি বীরেন্দ্র সেহওয়াগ। এই পারফরম্যান্সের জন্য জুরেলের প্রশংসা করেছেন তিনি। এই সময়ে, সেহওয়াগ সেই মানুষদেরও খোঁচা দিয়েছেন যারা খেলোয়াড়দের প্রতি পক্ষপাতদুষ্ট মনোভাব পোষণ করে এবং যারা নির্বাচিত খেলোয়াড়দের প্রচার করেন।

বীরেন্দ্র সেহওয়াগ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ একটি পোস্টে জুরেলের প্রশংসা করেন। এই পোস্টে সেহওয়াগ লিখেছিলেন, ‘কোনও মিডিয়া হাইপ নয়, কোন নাটক নয়, শুধু সেরা প্রতিভা। ধ্রুব খুব কঠিন পরিস্থিতিতে শান্ত ছিলেন। দারুণ খেলেছেন ধ্রুব জুরেল, তোমায় অনেক শুভেচ্ছা জানাই।’ এরপরে অনেকেই বীরুকে এক হাত নেন এবং তাঁকে উদ্দেশ্য করে লেখেন, তিনি কেন কেবল ধ্রুব জুরেলের কথা লিখেছেন? এরপরে আরও একটি পোস্ট করেন বীরেন্দ্র সেহওয়াগ।

আরও পড়ুন… কেন এমন সেলিব্রেশন করলেন ধ্রুব জুরেল? জীবনের প্রথম টেস্ট হাফ-সেঞ্চুরি কাকে উৎসর্গ করলেন?

এই পোস্টে ধ্রুব জুরেল সহ টিম ইন্ডিয়ার সকল সফল ক্রিকেটারের প্রশংসা করেছেন। তিনি নিজের পোস্টের মাধ্যমে সকল ক্রিকেটারের পাশে থাকার কথা বলেছেন। নিজের পোস্টে সেহওয়াগ লিখেছিলেন, ‘কাউকে হেয় করার জন্য নয়, পদোন্নতি হওয়া উচিত কর্মক্ষমতার ভিত্তিতে এবং সমান হওয়া উচিত। কিছু লোক দুর্দান্ত বোলিং করেছে, কেউ ব্যতিক্রমী ব্যাটিং করেছে, কিন্তু তারা তাদের প্রাপ্য সম্মান পায়নি। আকাশ দীপ এখানে দুর্দান্ত ছিল, যশস্বী পুরো সিরিজ জুড়ে দুর্দান্ত ছিলেন, সরফরাজ এবং ধ্রুব জুরেল রাজকোটে প্রতিটি সুযোগে দুর্দান্ত পারফর্ম করেছেন। সকলকেই হাইপ করবেন।’

এই পোস্টে, সেহওয়াগ তরুণ খেলোয়াড়দের প্রশংসা করেছেন এবং তাদের লাইমলাইটে আনতে চেয়েছেন এবং তাদের প্রাপ্য কৃতিত্ব দেওয়ার কথা বলেছেন। ২৩ বছর বয়সী ধ্রুব জুরেল একজন প্রাক্তন ভারতীয় সেনার ছেলে। তার বাবা নিম সিং কার্গিল যুদ্ধে লড়েছিলেন। যখন ধ্রুবের মা এমনকি তার ছেলের জন্য তার গহনা বন্ধক রেখেছিলেন, যাতে ধ্রুব ক্রিকেট খেলতে পারেন। ধ্রুবের গল্পটি বেশ অনুপ্রেরণাদায়ক এবং সে এখন তার স্বপ্ন পূরণের দিকে এগিয়ে চলেছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.