বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ম্যাচ ফিট হচ্ছেন CSK-র মাথিশা পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই দলে ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

IPL 2024: ম্যাচ ফিট হচ্ছেন CSK-র মাথিশা পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই দলে ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

ম্যাচ ফিট হচ্ছেন CSK-র মাথিশা পাথিরানা- জানালেন স্টিফেন ফ্লেমিং (ছবি-CSK-X) (CSK-X)

MI vs CSK ম্যাচেও সম্ভবত চেন্নাই পাবে না তাদের শ্রীলঙ্কান তারকা পাথিরানাকে। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন দলের হেড কোচ স্টিফেন ফ্লেমিং। ফ্লেমিং জানিয়েছেন, প্রায় ম্যাচ ফিট হয়ে উঠেছেন পাথিরানা। পরবর্তীতে যে খুব শীঘ্রই তাঁকে পাওয়া যাবে তা নিশ্চিত করে দিয়েছেন ফ্লেমিং।

শুভব্রত মুখার্জি: আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের হয়ে কয়েকটা মরশুম ইতিমধ্যেই খেলে ফেলেছেন শ্রীলঙ্কার নবীন তারকা বোলার মাথিশা পাথিরানা। চলতি আইপিএলেও তিনি খেলছেন চেন্নাই সুপার কিংস দলের হয়ে। তবে চোটের কারণে তাদের হয়ে শেষ ম্যাচে খেলতে পারেননি তিনি। সিএসকে তাদের পরবর্তী ম্যাচ খেলবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। মুম্বইয়ের ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে এই ম্যাচ খেলবে দুই দল। তবে এই ম্যাচেও সম্ভবত সিএসকে পাবে না তাদের শ্রীলঙ্কান তারকা পাথিরানাকে। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন দলের হেড কোচ স্টিফেন ফ্লেমিং। তবে পাশাপাশি ভক্তদের সুখবরও দিয়েছেন তিনি। ফ্লেমিং জানিয়েছেন, প্রায় ম্যাচ ফিট হয়ে উঠেছেন পাথিরানা। অর্থাৎ মুম্বই ম্যাচে তাঁকে না পাওয়া গেলেও পরবর্তীতে যে খুব শীঘ্রই তাঁকে পাওয়া যাবে তা নিশ্চিত করে দিয়েছেন ফ্লেমিং।

আরও পড়ুন… ৬ বলে ছয় ছক্কা হাঁকানো দীপেন্দ্র সিং আইরিকে চেনেন! জানেন তাঁর নামে আর কোন কোন রেকর্ড রয়েছে

আইপিএলের ইতিহাসে মুম্বই বনাম চেন্নাই ম্যাচকে বিশেষজ্ঞ থেকে ভক্তরা সকলেই ‘এল ক্লাসিকো’ বলে থাকেন। টুর্নামেন্টের ইতিহাসেও অন্যতম সফল দল এই দুই দল। পাঁচ বার করে শিরোপা জিতেছে তারা। ফলে তারা মুখোমুখি হলেই এক রুদ্ধশ্বাস ম্যাচের আশা করেন সকলেই। আর সেই ম্যাচের আগেই দুই দলের লক্ষ্য মূল্যবান পয়েন্ট এই ম্যাচ থেকে তুলে নেওয়া। ঘটনাচক্রে এই মরশুমে দুই দলেরই অধিনায়ক পরিবর্তন করা হয়েছে। সিএসকেতে এম এস ধোনি অধিনায়কত্বের ব্যাটন তুলে দিয়েছেন‌ রুতুরাজ গায়কোয়াড়কে। আর মুম্বই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয়েছে হার্দিক পান্ডিয়াকে। এমন আবহে সিএসকে মোটামুটিভাবে ভালো পারফরম্যান্স করলেও মুম্বই ইন্ডিয়ান্স সেই পর্যায়ে তাদের পারফরম্যান্স নিয়ে যেতে পারেনি। যদিও শেষ আরসিবি ম্যাচে তারা ফর্মে ফেরার যথেষ্ট ইঙ্গিত দিয়েছে।

আরও পড়ুন… MI vs CSK: উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য একাদশ?

এই মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের আগেই প্রি ম্যাচ সাংবাদিক সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন স্টিফেন ফ্লেমিং। প্রসঙ্গত পাথিরানা সানরাইজার্স হায়দরাবাদ এবং কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে খেলেননি। এই বিষয়টি নিয়ে বলতে গিয়ে স্টিফেন ফ্লেমিং জানিয়েছেন, ‘চোটটা (পাথিরানারা) আমরা যতটা খারাপ ভেবেছিলাম ততটা খারাপ নয়।তাই আমারা খুব আশাবাদী যদি কাল (মুম্বইয়ের বিরুদ্ধে) ম্যাচেও (পাথিরানা) নাও খেলে তবে পরবর্তীতে খুব শীঘ্রই ও ফিরে আসবে। আমরা জানি এই ধরনের ম্যাচে কতটা গুরুত্বপূর্ণ হতে পারে পাথিরানা। তবে আমরা এই বিষয়টা নিশ্চিত করব যে ও এই ফর্ম্যাটে ১০০ শতাংশ ফিট। তবেই আমরা ওঁকে খেলানোর সিদ্ধান্ত নেব।’

আরও পড়ুন… IPL 2024 KKR vs LSG: ইডেনে রাহুলদের আটকাতে কি গম্ভীরের কোনও বিশেষ প্ল্যান রয়েছে! একাদশে কি ফিরবেন নীতীশ রানা?

পাশাপাশি এদিন অধিনায়ক হিসেবে রুতুরাজের কথাও বলেছেন ফ্লেমিং। তিনি জানিয়েছেন, ‘অধিনায়কত্বে যদি বিচার করি তাহলে ধোনি এবং রুতুরাজের মধ্যে খুব বেশি পার্থক্য নেই। যদিও এটা বলাটা খুব তাড়াতাড়ি হয়ে যাবে। তবে মাঠে কিন্তু রুতুর মাথাটা খুবই ঠান্ডা থাকে। আমি এটাও জানি যে আমাদের প্রাক্তন অধিনায়কও (ধোনি) খুব ঠান্ডা মাথার ছিলেন। তবে রুতুরাজকে দেখে মনে হয় ও এবং ধোনি দুজনেই যেন এক জায়গার প্রোডাক্ট। দুজনের মাঠে অনেক বিষয়ে সাদৃশ্য রয়েছে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 10 ওভার শেষে West Indies-র স্কোর 128/1 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.