বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana: বড় মেয়ের গলা জড়িয়ে রবীন্দ্রনাথের গানে মুগ্ধ করলেন রূপাঞ্জনার মা, যোগ দিলেন অভিনেত্রীও

Rupanjana: বড় মেয়ের গলা জড়িয়ে রবীন্দ্রনাথের গানে মুগ্ধ করলেন রূপাঞ্জনার মা, যোগ দিলেন অভিনেত্রীও

মায়ের সঙ্গে রবির গানে গলা মেলালেন রূপাঞ্জনা ও তাঁর দিদি

রূপাঞ্জনা লিখেছেন, 'এটা থ্রি মাস্কেটিয়ারের (সৈনিক) বন্ধুত্বের একটা আধুনিক মোড়। যেখানে একজন মা এবং তাঁর দুই মেয়ে একসঙ্গে গান গাইছেন। তাঁরা তাঁদের ঐক্য এবং সম্প্রীতির মাধ্যমে অ্যাথোস, পোর্থোস এবং আরামিসের (দ্য থ্রি থ্রি মাস্কেটিয়ারস উপন্যাসের চরিত্র) চেতনাকে মূর্ত করেছেন।

মায়ের সঙ্গে মেয়েরা একসঙ্গে হলে যা হয় আরকি! অভিনেত্রী রপাঞ্জনা মিত্রর বাড়িতে সেটাই ঘটল…জমিয়ে আড্ডা। আর তার সঙ্গে জুড়েছিল গান। রবিবার নিজের বাড়িতে মায়ের কাছে গিয়েছিলেন রূপাঞ্জনা ও তাঁর দিদি। সেখানেই দুই বনে ডুবেছিলেন মায়ের গাওয়া রবীন্দ্রসঙ্গীতে।

রূপাঞ্জনার মা শুক্লা মিত্রকে গাইতে শোনা গেল শুক্লা মিত্রকে গাইতে শোনা গেল, রবীন্দ্রনাথের 'একটু কেবল বসতে দিয়ো কাছে…' গানটি। শুক্লা দেবী যখন গানটি গাইছিলেন, ঠিক তখন তাঁকে জড়িয়েছিলেন ছিলেন তাঁর বড় মেয়ে অর্থাৎ রূপাঞ্জনার দিদি। তিনিও মায়ের সঙ্গে গলা মেলালেন। রূপাঞ্জনাকে সেই মুহূর্তটি লেন্সবন্দি করতে দেখা গেল। ভিডিয়োটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন, ‘রবিবারের মেয়েবেলা, মা এবং দুই কন্যা, তিন কন্যা’। সঙ্গে জুড়েছেন রামধনু ইমোজি।

আরও পড়ুন-'সেদিন ওরা একে অপরকে জড়িয়ে ধরেছিল', ছেলে ও রাতুলের সম্পর্ক থেকে নতুন দাম্পত্য, অকপট রূপাঞ্জনা

আরও একটি ভিডিয়োতে পরে শুক্লা মিত্রকে খাটে বসে ফের ‘তুমি তো চির হে’ গানটিও গাইতে শোনা গেল। আবার কখনও চেয়ার নিয়ে মায়ের পাশে গিয়ে বসে তাঁর সঙ্গে গলা মেলালেন রূপাঞ্জনাও। এই ভিডিয়োর ক্যাপশানে রূপাঞ্জনা লিখেছেন, 'এটা থ্রি মাস্কেটিয়ারের (সৈনিক) বন্ধুত্বের একটা আধুনিক মোড়। যেখানে একজন মা এবং তাঁর দুই মেয়ে একসঙ্গে গান গাইছেন। তাঁরা তাঁদের ঐক্য এবং সম্প্রীতির মাধ্যমে অ্যাথোস, পোর্থোস এবং আরামিসের (দ্য থ্রি থ্রি মাস্কেটিয়ারস উপন্যাসের চরিত্র) চেতনাকে মূর্ত করেছেন।

এর আগে Hindustan Times Bangla-কে দেওয়া সাক্ষাৎকারে রূপাঞ্জনা জানিয়েছিলেন তাঁর বাবা গৌতম মিত্র হলেন রবীন্দ্রসঙ্গীত শিল্পী। তবে রূপাঞ্জনার পোস্ট দেখে বেশ বোঝা যাচ্ছে তাঁর মাও বেশ ভালো গান করেন। প্রসঙ্গত, আগামী ৮ মে হচ্ছে ২৫ বৈশাখ। তার আগেই রবির গানে ডুব দিলেন এই তিন কন্যা জুটি। মা ও দিদির সঙ্গে রূপাঞ্জনার সম্পর্ক বরাবরই বন্ধুত্বপূর্ণ। গতবছর রূপাঞ্জনার দিদিকে বোনফোঁটা করতেও দেখা গিয়েছিল। 

ব্যক্তিগত জীবনে বিয়ে করে আপাতত সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। সম্প্রতি রাতুল মুখোপাধ্য়ায়কে বিয়ে করে স্বামীর আর ছেলে রিয়ানের সঙ্গে সুখী জীবন কাটাচ্ছেন রূপাঞ্জনা। রিয়ানও মা ও রাতুলকে একসঙ্গে পেয়ে ভীষণ খুশি। এদিকে বিয়ের পরপর কাজেও ফিরেছেন অভিনেত্রী। এই মুহূর্তে 'অনুরাগের ছোঁয়া' লাবণ্যের ভূমিকায় দর্শকদের মন কেড়েছেন রূপাঞ্জনা মিত্র।

বায়োস্কোপ খবর

Latest News

হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC 'গুলি করতে হল কেন?' অগ্নিগর্ভ বাংলাদেশ, হাসিনার সরকারকে প্রশ্ন চঞ্চল-ফারুকিদের শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.