বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 DC vs SRH: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

IPL 2024 DC vs SRH: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড (ছবি-AP) (AP)

সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার ট্র্যাভিস হেড ১৬ বলে ফিফটি করেছেন। নিজের এই ইনিংসে ৭টি চার ও ৪টি ছক্কা মেরেছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদ দলের স্কোর ৫ ওভারে ১০৩/০ ছিল। পাওয়ার প্লেতে অর্থাৎ ৬ ওভারে ১২৫/০ রান তুলল সানরাইজার্স। ১১টা ছক্কা মারেন ট্র্য়াভিস হেড ও অভিষেক শর্মা।

আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ এর ৩৫ তম ম্যাচটি দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে খেলা হচ্ছে। দিল্লির হোম গ্রাউন্ডের অরুণ জেটলি স্টেডিয়ামে দুই দলের এই ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্য়াচ ব্যাট হাতে আরও একবার ঝড় তুলছেন ট্র্যাভিস হেড। মাত্র ১৬ বলে অর্ধশতরান পূর্ণ করেন হেড। মাত্র পাঁচ ওভারেই সানরাইজার্স হায়দরবাদ ১০০ রান পূর্ণ করে।

আরও পড়ুন… ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং লাইন আপ দেখছেন- ট্র্যাভিস হেড

এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ঋষভ পন্ত। টস হেরে প্রথমে ব্যাট করতে আসা সানরাইজার্স হায়দরাবাদ দলের ওপেনার ট্র্য ভিস হেড মাত্র ১৬ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার ট্র্যাভিস হেড ১৬ বলে ফিফটি করেছেন। নিজের এই ইনিংসে ৭টি চার ও ৪টি ছক্কা মেরেছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদ দলের স্কোর ৫ ওভারে ১০৩/০ ছিল। পাওয়ার প্লেতে অর্থাৎ ৬ ওভারে ১২৫/০ রান তুলল সানরাইজার্স। ১১টা ছক্কা মারেন ট্র্য়াভিস হেড ও অভিষেক শর্মা।

আরও পড়ুন… IPL 2024: স্টেডিয়ামে দাঁড়িয়ে রোহিত শর্মার জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন স্যাম কারান! জেনে নিন ঘটনাটা আসলে কী?

এই ম্যাচে নামার আগে ট্র্য়াভিস হেড নিজের আক্রমণাত্মক ইনিংস নিয়ে বলেছিলেন, ‘এটা নির্ভর করে আপনি কোথায় খেলছেন এবং আপনি কীভাবে আপনার ব্যাটিং লাইন আপ গঠন করছেন তার উপর। এখানে সানরাইজার্সে, লক্ষ্য ছিল পাওয়ারপ্লে নিয়ন্ত্রণ করা এবং পাওয়ারপ্লেতে আক্রমণাত্মক হওয়া।’ তিনি আরও বলেন, ‘আমি এবং অভি (অভিষেক) এবং ক্লাস (ক্লাসেন) এটা করতে সক্ষম। সুতরাং, এটা শুধু একটি খেলা। প্রতিটি দলেরই আলাদা আলাদা পরিচয় এবং ভিন্ন ভিন্ন খেলার পরিকল্পনা রয়েছে এবং আমরা যে ধরনের ব্যাটিং পেয়েছি তা দিয়ে পাওয়ারপ্লেকে সবচেয়ে বেশি কাজে লাগানোর চেষ্টা করতে চাই।’

আরও পড়ুন… ১০০ দিনেরও কম বাকি, এখনও Paris Olympics 2024-এর টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর

এই মরশুমে দিল্লি ক্যাপিটালসের চেয়ে ভালো পারফর্ম করেছে সানরাইজার্স হায়দরাবাদ। এর কারণ হল সানরাইজার্স হায়দরাবাদের কাছে ব্যাটিং এবং বোলিং উভয় ক্ষেত্রেই ভালো বিকল্প রয়েছে। বর্তমানে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। এই মরশুমে এখনও পর্যন্ত দিল্লি ক্যাপিটালস সাতটি ম্যাচ খেলেছে, যার মধ্যে তিনটি জিতেছে। যেখানে সানরাইজার্স হায়দরাবাদ ছয়টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা জিতেছে চারটিতে। চতুর্থ স্থানে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 6 ওভার শেষে Rwanda Women-র স্কোর 48/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.