বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত শর্মা

IPL 2024: তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত শর্মা

MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত শর্মা (ছবি-এক্স @cricketclue247)

রোহিত শর্মা বলেন, ‘সে শুধু বলেছে আমি একজন বড় ভক্ত এবং আমি একটি আলিঙ্গন চাই। আমি বলেছিলাম হ্যাঁ কী বললেন আলিঙ্গন! কিন্তু দয়া করে এমন কিছু করবেন না, যার জন্য অন্যথায় আপনাকে বড় সমস্যায় পড়তে হয়। এই লোকটি হঠাৎ আমার পাশে দাঁড়িয়েছিল এবং আমি কিছুটা ভয় পেয়েছিলাম।’

প্রাণঘাতী গাড়ি দুর্ঘটনার পর অবশেষে ক্রিকেট মাঠে ফিরেছেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত। টিম ইন্ডিয়ার সবচেয়ে মজার এবং প্রাণবন্ত খেলোয়াড় হলেন ঋষভ পন্ত। যিনি প্রায়শই তার কথা এবং কাজ দিয়ে অন্যদের খুশি দিয়ে থাকেন ও হাসিয়ে থাকেন। এমন পরিস্থিতিতে এখন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা নিজেই বলেছেন যে যখনই তিনি হাসতে চান, তখন তিনি পন্তের সঙ্গে কথা বলেন।

ঋষভ পন্ত নিয়ে কী বললেন রোহিত শর্মা?

আসলে, ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে কথা বলার সময়, রোহিত শর্মা বলেছিলেন যে তিনি ঋষভ পন্তকে ফিরে দেখে খুশি। রোহিত বলেছেন, ‘আমাকে কেউ যদি হাসাতে পারে তিনি হলেন ঋষভ পন্ত। তিনি একজন পাগল মানুষ, এটা আমরা সকলেই জানি। ছোটবেলা থেকেই ওকে দেখছি। তার ভয়ানক দুর্ঘটনায় আমি খুবই হতাশ হয়েছিলাম, কিন্তু এখন তার মাঠে ফিরে আসায় আমি খুশি। তিনি বেশ মজার। স্টাম্পের পিছনে তিনি যে ধরনের কাজ করেন তা আপনাকে হাসায়। আমি যখন হাসতে চাই তখন তাঁকে কল করি। তিনি কিছু বলেন এবং আমরা তা নিয়ে হাসি।’

আরও পড়ুন… ভাইরাল ছবি: আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় ভেসে উঠল LSG-র প্রার্থনা

আমরা আপনাকে বলি যে ২০২২ সালের ডিসেম্বরের শেষে, ঋষভ পন্ত একটি ভয়ানক সড়ক দুর্ঘটনায় পড়েছিলেন। যাতে তিনি গুরুতর আহত হন। এরপর তার একাধিক অস্ত্রোপচার করা হয়। নিজের পায়ে ফেরার জন্য কঠোর পরিশ্রম করেছেন পন্ত। অবশেষে দেড় বছরের অনেক পরিশ্রমের পর আবার ক্রিকেট মাঠে ফিরছেন তিনি। যদিও ২০২৪ সালের আইপিএলের শুরুতে পন্ত কিছুটা সমস্যায় পড়েছিলেন, কিন্তু এখন তিনি প্রতিদিন সুস্থ হয়ে উঠছেন।

আরও পড়ুন… IPL 2024: ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তন তারকার রোষের মুখে হর্ষ ভোগলে

তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে ঋষভ পন্তের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালস বুধবার আমদাবাদে গুজরাট টাইটানসের বিরুদ্ধে দুর্দান্ত খেলা খেলেছে। দিল্লি গুজরাটকে মাত্র ৮৯ রানে গুটিয়ে দেয়। এরপর সহজেই ৯০ রানের টার্গেট পেয়ে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় পন্তের দল। এখনও পর্যন্ত ৭ ম্যাচে মাত্র তিনটি ম্যাচ জিততে পেরেছে দিল্লি ক্যাপিটালস।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে কী ঘটেছিল?

মুম্বই ইন্ডিয়ান্সের ওপেনার রোহিত শর্মা প্রকাশ করেছেন যে ওয়াংখাডে স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৭ তম সংস্করণের সংঘর্ষের সময় একজন ভক্ত যখন মাঠে প্রবেশ করেছিল এবং তার পাশে দাঁড়িয়েছিল তখন তিনি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলেন। ভারত অধিনায়ক জোর দিয়েছিলেন যে ১ এপ্রিল যখন এই ঘটনাটি ঘটেছিল তখন স্লিপে দাঁড়িয়ে তিনি আসলে মাঠ তৈরি করেছিলেন।

আরও পড়ুন… সেদিন আটকে গেলাম না হলে হয়তো... এখনও ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করে চলেছেন রাহুল

রোহিত শর্মা বলেন, ‘সে শুধু বলেছে আমি একজন বড় ভক্ত এবং আমি একটি আলিঙ্গন চাই। আমি বলেছিলাম হ্যাঁ আলিঙ্গন কিন্তু দয়া করে এমন কিছু করবেন না, যার জন্য অন্যথায় আপনাকে বড় সমস্যায় পড়তে হয়। আমি আসলে স্লিপে দাঁড়িয়ে মাঠ সাজানোর চেষ্টা করছিলাম। হঠাৎ , টিম ডেভিড, যিনি ঠিক মিড অফে দাঁড়িয়েছিলেন, আমি বুঝতে পারছিলাম না যে সে কী বলতে চাইছিল কিন্তু এই লোকটি হঠাৎ আমার পাশে দাঁড়িয়েছিল এবং আমি কিছুটা ভয় পেয়েছিলাম।’ ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে বলেন রোহিত শর্মা।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন ত্রিকোণ প্রেমে রণবীর-আলিয়া-ভিকি! লাভ অ্যান্ড ওয়ার নিয়ে বড় আপডেট বনশালির 'BJP এজেন্টের গায়ে হাত দিলে...', সুর চড়ালেন লকেট, রচনাকে আহ্বান বিজেপিতে 'কেউ বেঁচে নেই', অবশেষে খোঁজ মিলল ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টারের হোটেলে হানা দিয়ে উদ্ধার বিপুল টাকা, অভিযুক্ত বিজেপি নেতা অগ্নিমিত্রা ঘনিষ্ঠ ‘‌মহিলাদের উচিত ওঁকে ঝাঁটা দিয়ে পেটানো’‌, এবার অভিজিৎকে নিশানা করলেন দেবাংশু আজ ভোট বাংলার ৭ আসনে, ২০২১ সালের নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভোট পঞ্চমীর ৪৯টি আসনের কটিতে গতবার ফুটেছিল পদ্ম? আজকের দফায় কে কোথায় এগিয়ে? গুচ্ছ গুচ্ছ চুল পড়ে যাচ্ছে? পিছনে থাকতে পারে এই ১০টি কারণ

Latest IPL News

T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.