বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG: DRS না দিয়ে ডাকেটকে জীবনদান রোহিতদের, বিরক্ত বুমরাহ, তারপর ওড়ালেন স্টাম্প!

IND vs ENG: DRS না দিয়ে ডাকেটকে জীবনদান রোহিতদের, বিরক্ত বুমরাহ, তারপর ওড়ালেন স্টাম্প!

রেগে গেলেন বুমরাহ। ছবি-এক্স

ডিআরএস নিলেই বুমরাহ আরও একটি উইকেট তুলে নিতে পারতেন। কিন্তু ভরত ডিআরএস নেননি। যার জেরে বেশ বিরক্ত দেখালো ভারতীয় পেসারকে।

হায়দরাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের, প্রথম ম্যাচে চালকের আসনে টিম ইন্ডিয়া। বড় ব্যবধানে টপকে নিয়েছে ইংল্যান্ডের করা প্রথম ইনিংসের স্কোর। প্রায় ২০০ রানের কাছাকাছি লিড নিয়েছে রোহিত শর্মারা। কেএল রাহুল, যশস্বী জসওয়াল ও রবীন্দ্র জাদেজার ব্যাটে ভর করে জয়ের দোরগোড়ায় পৌঁছে গিয়েছে 'মেন ইন ব্লু'। জয় পাওয়া কার্যত পাকাপাকি হয়ে গিয়েছে। তবে তৃতীয় দিনের খেলায়, বরাবরই ঠান্ডা মাথার বলার হিসেবে পরিচিত, জাসপ্রীত বুমরাহকে দেখা গেল রেগে যেতে। তিনি মেজাজ হারালেন দলের তরুণ উইকেটরক্ষক ব্যাটার কেএস ভরতের উপর ডিআরএস না নেওয়ার জন্য। যার জেরে বেন ডাকেটের মতো এক মারকুটে ব্যাটারের উইকেট নিজের ঝুলিতে তোলার সুযোগ হারান বুমরাহ। যদিও নিজের পরের ওভারেই ডাকেটকে প্যাভিলিয়নে ফেরান পেস তারকা।

শনিবার, অর্থাৎ ২৭ জানুয়ারি, তৃতীয় দিনের খেলা খেলতে নামে দুই দল। যদিও দিনের শুরুটা একেবারেই মনের মতো হয়নি ইন্ডিয়ার জন্য। মাত্র ১৫ রান যোগ করেই সকলে প্যাভিলিয়নে ফিরে যান। স্পিনারদের দাপটের সামনে কোনও ব্যাটারই আজ টিকতে পারেননি। জবাবে পাহাড় সমান লিড টপকাতে নেমে শুরুটা দুর্দান্ত হয় বেন স্টোকসদের। রীতিমতো ব্যাজবল ক্রিকেট আসে দুই ওপেনার জ্যাক ক্রলি ও বেন ডাকেটের থেকে। বিশেষ করে এদিন বেন ডাকেটের ব্যাটিং ছিল দেখার মতো। লাগাতার বাউন্ডারি হাঁকিয়ে চলেছিলেন ভারতীয় বোলারদের।

তবে এরই মাঝে ম্যাচে ঘটে একটি মুহূর্ত যা দেখে রীতিমতো চমকে যান ক্রিকেটপ্রেমীরা। মারকুটে বেন ডাকেটের প্যাডে বল লাগতেই এলবিডব্লুর আবেদন করেন বুমরাহ। আম্পায়ার আউট না দিলেও সুযোগ ছিল রিভিউ নেওয়ার। কিন্তু দলের উইকেটরক্ষক শ্রীকর ভরত অধিনায়ক রোহিত শর্মাকে বোঝান যে বলটি স্টাম্পের অনেক বাইরে যাচ্ছিল। সুতরাং ডিআরএস নেননি রোহিত। কিন্তু পরে রিপ্লে হতে দেখা যায় বলটি সরাসরি স্টাম্পে গিয়েই লাগছিল এবং এই দেখেই ভরতের উপর মেজাজ হারান বুমরাহ।

যদিও মাঠে উপস্থিত সকল দর্শকই চমকে গিয়েছিল রিভিউ না নেওয়ার সিদ্ধান্ত দেখে। তবে এরপরেই ঘটে চমক। নিজের পরের ওভারেই ডাকেটের উইকেটটি পকেটে তুলে নেন তারকা পেসার। একেবারে বোল্ড করে দেন ডাকেটকে। শীঘ্রই এই মুহূর্তটি ছড়িয়ে পড়ে চারিদিকে এবং সকলেই প্রশংসা করেন বুমরাহর। আবার অনেকে কেএস ভরতের পক্ষেও কথা বলেন এবং দাবি করেন খেলতে গিয়ে এই রকম ভুল হতেই পারে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

পোল্যান্ডের বিরুদ্ধে এমবাপের গোলে ১-১ ড্র ফ্রান্সের, গ্রুপের সেকন্ড বয় কন্তেরা নেদারল্যান্ডসকে হারিয়ে চমক অস্ট্রিয়ার, গ্রুপ শীর্ষে থেকে শেষ ষোলোয় সাবিতজাররা পাহাড়ের বরফে বিরাট পায়ের ছাপ দেখল বাংলার অভিযাত্রী টিম, গা ছমছমে ইয়েতি রহস্য? ‘উনি ৪৯...!’ প্যারিস ফ্যাশন উইকে প্রীতির লুক দেখে তাজ্জব নেটপাড়া 'কোনও টাকা দিতে হবে না…' প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে, সরব মানসী প্রথমবার সংসদে, শপথ গ্রহণের সময় কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়? দেখুন সেই মুহূর্ত… এশিয়া কাপে শুরুতেই পাকিস্তানের মুখোমুখি ভারত! স্মৃতি-হরমনদের পুরো সূচি দেখুন ৩৭ বছর বয়সে হৃদরোগে মৃত্যু চিকিৎসক অনির্বাণের, কোভিডকালে ভাইরাল হয় তাঁর গান বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান'

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.