বাংলা নিউজ > ক্রিকেট > IPL -শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

IPL -শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

চেন্নাই সুপার কিংসের জার্সিতে রবিন উথাপ্পা। ছবি- সিএসকে

রবিন বলছেন,‘কলকাতার হয়ে শেষ ম্যাচে আমি খারাপ পারফরমেন্স করেছিলাম।ওই দিনটা আমার জীবনে দুর্বিষহ ছিল। সকলেই সমালোচনা করছিল।আমি সেই ম্যাচের পর দু-তিন মাসের জন্য সোশাল মিডিয়ায় কমেন্ট সেকশন পর্যন্ত বন্ধ করে রেখেছিলাম। সিনিয়র ক্রিকেটার হিসেবে শেষের দিকে আমি খুব একটা ভালো ব্যবহার পাইনি ম্যানেজমেন্টের থেকে ’

কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দীর্ঘদিন খেলেছেন। দলকে অনেক সাফল্যই দিয়েছেন। জিতেছেন দেশের হয়ে টি২০ বিশ্বকাপও। কিন্তু এহেন রবিন উথাপ্পাকেই এক সময় অপমানিত হতে হয়েছিল কলকাতা নাইট রাইডার্সে, হঠাৎই বিস্ফোরক প্রাক্তন তারকা ক্রিকেটার। খারাপ পারফরমেন্সের জন্য তিনি দলের মধ্যে সিনিয়র ক্রিকেটার হওয়া সত্বেও প্রাপ্য সম্মান পাননি বলে দাবি করেছেন নাইট রাইডার্সের প্রাক্তন এই ব্যাটার। ২০১৯ সালের কথা তিনি বলতে চেয়েছেন, যেই মরশুমে তিনি দলের হয়ে খুব বেশি রান করতে পারেননি বলে সর্বস্তরেই সমালোচিত হয়েছিলেন। ২০১৪ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে খেলেছেন উথাপ্পা। এরপর খারাপ পারফরমেন্সের জন্য তাঁকে দলে রাখতে চায়নি কেকেআর টিম ম্যানেজমেন্ট। পরের বছর রাজস্থান রয়্যালসে যোগ দেন। শেষ পর্যন্ত কেরিয়ার শেষ করেন মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের জার্সিতে।

আরও পড়ুন-IPL 2024-SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

২০১৯ সালে আইপিএলে নিজের চেনা ছন্দে ছিলেন না রবিন উথাপ্পা। ব্যাটে যাও বা রান আসছিল, তা আসছিল অত্যন্ত ধীর গতিতে। যা নিয়ে তাঁর ওপর বিরক্ত ছিল টিম ম্যানেজমেন্ট। সেই মরশুমে ১২টি ম্যাচে রবিন করেছিলেন মাত্র ২৮২ রান, স্ট্রাইক রেট ছিল ১১৫। আইপিএলে এত কম স্ট্রাইক রেট হলে প্রশ্ন ওঠাই স্বাভাবিক। তবে তাঁর খারাপ সময় যখন সকলের সমর্থন প্রয়োজন ছিল, তখনই তাঁকে অসম্মানিত করা হয়েছে বলে অভিযোগ করছেন রবিন। একজন সিনিয়র ক্রিকেটার হিসেবে দলে যেরকম সম্মান তাঁর প্রাপ্য ছিল, তিনি তা পাননি বলেই অভিযোগ করছেন উথাপ্পা। অবশ্য পরের দুই মরশুমে কলকাতা ছাড়ার পর তিনি গোটা আইপিএলে ২০০ রানের গণ্ডিও টপকাতে পারেননি।

আরও পড়ুন-১৫ মাস আগে খেলেছেন শেষ ম্যাচে, ৩০-এ টেনিসকে বিদায় ২ বারের স্লাম চ্যাম্পিয়নের

অতীতে বেশ কয়েকবারই রবিন, নাইটদের বিরুদ্ধে মুখ খুলেছেন। গৌতম গম্ভীর চলে যাওয়ার পর তাঁকে একঘরে করে দেওয়ার অভিযোগও করেছিলেন কর্ণাটকের এই ব্যাটার। এবার নাইট টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে অভিযোগ করে রবিন বলছেন, 'কলকাতার হয়ে শেষ ম্যাচে আমি খারাপ পারফরমেন্স করেছিলাম। ওই দিনটা আমার জীবনে দুর্বিষহ ছিল। সকলেই সমালোচনা করছিল। আমি সেই ম্যাচের পর দু-তিন মাসের জন্য সোশাল মিডিয়ায় কমেন্ট সেকশন পর্যন্ত বন্ধ করে রেখেছিলাম। সিনিয়র ক্রিকেটার হিসেবে শেষের দিকে আমি খুব একটা ভালো ব্যবহার পাইনি ম্যানেজমেন্টের থেকে '।

আরও পড়ুন-IPL 2024-‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’…বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না

সেই সময় স্ত্রী এবং এক সদ্যজাত সন্তান রয়েছে তাঁর পরিবারে। তার মধ্যে এই পরিস্থিতি কাটিয়ে ওঠা কতটা কঠিন ছিল, তাই বলছিলেন রবিন। সঙ্গে বলছেন, ভবিষ্যৎ-এ যদি কখনও বই লেখেন, তাহলে এই বিষয়টি নিশ্চই তুলে ধরবেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.