বাংলা নিউজ > ক্রিকেট > Legends League Cricket: ব্যাট হাতে ঝড় তুলেও গম্ভীরদের জেতাতে পারলেন না পিটারসেন, লেজেন্ডস লিগের ফাইনালে হরভজনরা

Legends League Cricket: ব্যাট হাতে ঝড় তুলেও গম্ভীরদের জেতাতে পারলেন না পিটারসেন, লেজেন্ডস লিগের ফাইনালে হরভজনরা

দল হারায় ব্যর্থ হয় পিটারসেনের হাফ-সেঞ্চুরি। ছবি- লেজেন্ডস লিগ ক্রিকেট।

Manipal Tigers vs India Capitals Legends League Cricket 2023 Qualifier 2: দ্বিতীয় কোয়ালিফায়ারে হেরে এবারের মতো লেজেন্ডস লিগ ক্রিকেট অভিযান শেষ হল গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন ইন্ডিয়া ক্যাপিটালসের।

বড় মঞ্চে চমকপ্রদ পারফর্ম্যান্স কেভিন পিটারসেনের। যদিও তার পরেও হাসিমুখে মাঠ ছাড়া হল না ব্রিটিশ তারকার। কেননা দল হারায় টুর্নামেন্ট থেকেই ছিটকে যেতে হয় তাঁদের। চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় কোয়ালিফায়ারে ধুমধাড়াক্কা ব্যাটিং করেন কেপি। তবে ম্যাচ হেরে এবারের মতো অভিযান শেষ করে গৌতম গম্ভীরের নেতৃত্বাধীন ইন্ডিয়া ক্যাপিটালস।

বৃহস্পতিবার সুরাটে লেজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় কোয়ালিফায়ারে সম্মুখসমরে নামে গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিটালস ও হরভজন সিংয়ের নেতৃত্বাধীন মণিপাল টাইগার্স। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ক্যাপিটালস। পিটারসেনের ঝোড়ো হাফ-সেঞ্চুরির সুবাদে ক্যাপিটালস নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭৭ রান সংগ্রহ করে।

পিটারসেন ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে মাত্র ২৫ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি শেষমেশ ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৫৬ রান করে আউট হন। এছাড়া ১৩ বলে ২৬ রানের আগ্রাসী ইনিংস খেলে অপরাজিত থাকেন ইসুরু উদানা। তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন।

কার্ক এডওয়ার্ডস ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮ বলে ২৪ রান করেন। ২টি বাউন্ডারির সাহায্যে ৫ বলে ১০ রান করেন গৌতম গম্ভীর। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১ বলে ১৬ রান করেন ভরত চিপলি। ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৬ বলে ২৮ রান করেন বেন ডাঙ্ক। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি।

আরও পড়ুন:- কেরিয়ারের শেষ দু'বছর এক চোখে কার্যত দেখতেই পেতেন না, অবাক করা তথ্য সামনে আনলেন ডি'ভিলিয়র্স

মণিপালের মিচেল ম্যাকক্লেনাঘান ও থিসারা পেরেরা ৩টি করে উইকেট দখল করেন। ১টি উইকেট নেন পঙ্কজ সিং। হরভজন সিং ৩ ওভারে ৩৪ রান খরচ করেও উইকেট পাননি।

আরও পড়ুন:- পাকিস্তানের বদলে টিভির স্কোরকার্ডে লেখা 'ব্রিটিশ গালাগাল', বিতর্ক থামাতে ক্ষমা চাইল ক্রিকেট অস্ট্রেলিয়া

পালটা ব্যাট করতে নেমে মণিপাল টাইগার্স ১৮.৪ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৮১ রান তুলে ম্যাচ জিতে যায়। চাডউইক ওয়াল্টন ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩৩ রান করেন। ৫টি বাউন্ডারির সাহায্যে ২৭ বলে ৩৫ রান করেন অ্যাঞ্জেলো পেরেরা। ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৩৯ রানের ধুমধাড়াক্কা ইনিংস খেলে অপরাজিত থাকেন আসেলা গুণরত্নে। ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৪ বলে ৩৮ রান করে নট-আউট থাকেন কলিন ডি'গ্র্যান্ডহোম।

ক্যাপিটালসের হয়ে ১টি করে উইকেট নেন ফিডেল এডওয়ার্ডস, ইসুরু উদানা, দিলহারা ফার্নান্ডো ও ঈশ্বর পান্ডে। আগামী শনিবার টুর্নামেন্টের ফাইনালে আরবানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামবে মণিপাল টাইগার্স।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

EURO Cup-৫ গোলদাতা!ইউরো কাপে স্কটল্যান্ডকে ৫-১ গোলে হারিয়ে যাত্রা শুরু জার্মানির ৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 18 ওভার শেষে Uganda-র স্কোর 40/9 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 11 ওভার শেষে Nepal-র স্কোর 60/2 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত?

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.