বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: কেন দীর্ঘ সময় IPL খেলেননি স্টার্ক? অবশেষে মুখ খুললেন সবচেয়ে দামি ক্রিকেটার

IPL 2024: কেন দীর্ঘ সময় IPL খেলেননি স্টার্ক? অবশেষে মুখ খুললেন সবচেয়ে দামি ক্রিকেটার

মিচেল স্টার্ক। ছবি-পিটিআই  (PTI)

দীর্ঘ সময় আইপিএল খেলেননি। বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করাই নয়, এবারের আইপিএলে সবচেয়ে দামি ক্রিকেটার। দীর্ঘদিন পর আইপিএল কেন খেলেননি অজি তারকা? অবশেষে মুখ খুললেন তিনি।

শেষ হয়েছে ২০২৪ সালের আইপিএলের নিলাম পর্ব। দুবাইয়ের 'কোকা কোলা এরিনা'তে একদিনের মধ্যেই শেষ হয় গোটা পর্ব। একদিনেই বিচার হয় বহু ক্রিকেটারের ভাগ্য। বড় অর্থের বিনিময়ে কেনা হয় একাধিক দেশি ও বিদেশী ক্রিকেটার। তবে এমন বহু তারকা ক্রিকেটার রয়েছে যারা দুর্ভাগ্যবশত কোনও দলে জায়গা পায়নি। কিন্তু এই সবকিছুর মাঝে বাজিমাত করেছেন অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক। প্রায় ২৫ কোটি টাকার বিনিময়ে তাকে দলে জায়গা দেয় কলকাতা নাইট রাইডার্স। দীর্ঘদিন বাদে আইপিএল খেলার বিষয় তিনি খুশি প্রকাশ করেছেন এবং এক সাক্ষাৎকারে জানিয়েছেন ঠিক কি কারণে তিনি দীর্ঘ সময় ধরে এই জনপ্রিয় প্রতিযোগিতা খেলেননি।

মঙ্গলবার, অর্থাৎ ১৯ ডিসেম্বর, এই প্রথম বিদেশের মাটিতে আয়োজিত হয় আইপিএলের নিলাম অনুষ্ঠান। প্রথমদিকে ২০ কোটি টাকা মূল্যে সানরাইজার্স হায়দরাবাদ কিনে নেয় অজি অধিনায়ক প্যাট কামিন্সকে। তবে তার পরমুহুর্তেই বদলে যায় গোটা মহল। ২৪ কোটি ৭৫ লক্ষ টাকায় কলকাতা নাইট রাইডার্স কিনে নেয় অজি দলেরই তারকা পেসার মিচেল স্টার্ককে। দীর্ঘ আট বছর পর আইপিএল খেলার সুযোগ পাওয়ায় খুশি প্রকাশ করেছেন মিচেল স্টার্ক। লিসনার স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছেন যে কি কারণে তিনি এত লম্বা সময় ধরে এই টুর্নামেন্টের বাইরে ছিলেন।

মিচেল বলেন, 'এই টুর্নামেন্ট না খেলার পেছনে একটা বড় কারণ ছিল। তবে যেটাই হোক না কেন, এর থেকে আমার সুবিধাই হয়েছে। সত্যি বলতে গেলে আমি খুবই খুশি এই মুহূর্তে যেভাবে সবকিছু চলছে।' পাশাপাশি তারকা পেসার আরও দাবি করেন যে এই বিরতির জন্য টেস্ট ক্রিকেটে তিনি অনেক লাভ পেয়েছেন।

তিনি জানান, 'আমি সত্যিই কৃতজ্ঞ কলকাতা নাইট রাইডার্সর কাছে আমাকে এত বড় অর্থের বিনিময় দলে জায়গা দেওয়ার জন্য। তবে সত্যি বলতে গেলে দীর্ঘদিন নিজেকে এর থেকে দূরে রেখেছিলাম বলেই টেস্ট ক্রিকেটে আমি এত ভালো পারফর্ম করতে পারছি। আমি খুশি যেভাবে আমার পারফরম্যান্স এগিয়ে চলছে। আরো অনেক কিছুই বলার আছে, তবে সেটা একরাতে বলা সম্ভব নয়। তবে আইপিএল খেলার জন্য আমি ১০০ শতাংশ প্রস্তুত। দীর্ঘদিন বাদে আইপিএলে নামবো আমি। স্বাভাবিক ভাবেই আমি বেশ খুশি। আশা করি নিজের সেরাটা দিতে পারব।'

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’ স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার? 'টিকিটের নেশা হেরোইনের নেশার চেয়েও খারাপ', বিজেপি কর্মীদেরই তোপ পদ্ম প্রার্থীর পরপর সিলিন্ডার বিস্ফোরণ, দমদমের ছাতাকলে বস্তিতে ভয়াবহ আগুন তৃতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল আইএসএফ, ভাঁজ পড়ল বাম–কংগ্রেসের কপালে‌ দমদমের ঝুপড়িতে বিধ্বংসী আগুন, পরপর শোনা গেল বিস্ফোরণের আওয়াজ চাকরিতে প্রমোশন, আসবে টাকা, পরীক্ষায় সাফল্য! পয়লা বৈশাখের পর লাকি রাশি কারা? 'তখন আমি কলেজে, প্রথম প্রেমিক আমাকে ঠকিয়েছিল, আসলে ও একটা…', অকপট বিদ্যা ৪.৫ থেকে ৭% বেতন বৃদ্ধি হবে কর্মীদের, বললেন ভারতের সর্ববৃহৎ IT সংস্থার HR প্রধান

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.