বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AUS T20I Series: বিশ্বকাপে থাকতেন ২০০ জন, T20 সিরিজের জন্য SKY-র প্রেস কনফারেন্সে এলেন মাত্র ২!

IND vs AUS T20I Series: বিশ্বকাপে থাকতেন ২০০ জন, T20 সিরিজের জন্য SKY-র প্রেস কনফারেন্সে এলেন মাত্র ২!

সাংবাদিক বৈঠকে সূর্যকুমার যাদব। (ছবি সৌজন্যে পিটিআই) 

বিশ্বকাপের হৃদয়ভঙ্গের ধাক্কা এখনও কাটিয়ে ওঠা যায়নি। তারইমধ্যে আজ থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ। আর সেই সিরিজের প্রথম ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে মাত্র দু'জনকে পেলেন ক্যাপ্টেন সূর্যকুমার যাদব।

বিশ্বকাপে হৃদয়ভঙ্গের রেশ এখনও কাটেনি। ১৯ নভেম্বরের কথা ভাবলে এখনও মনটা হু-হু করে উঠছে দেশবাসীর। খেলোয়াড়দের কষ্ট তো আরও বেশি। কিন্তু সেই কষ্ট লাঘবের জন্য বেশিদিন সুযোগই পাননি কয়েকজন খেলোয়াড়। বিশ্বকাপ ফাইনালের তিনদিনের মধ্যে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে হচ্ছে তাঁদের। কিন্তু সেই সিরিজে দর্শকদের আদৌও কতটা আগ্রহ থাকবে, সেই প্রশ্ন আরও জোরালোভাবে তুলে দিল ভারতীয় অধিনায়ক সূর্যকুমার যাদবের প্রাক-ম্যাচ সাংবাদিক বৈঠক। কারণ বিশ্বকাপের সময় যেখানে সাংবাদিক বৈঠক গমগম করছিল, প্রায় ২০০ জন সাংবাদিক আসছিলেন, সেখানে ভারতীয় অধিনায়ক হিসেবে প্রথম প্রেস কনফারেন্সে মাত্র দু'জন সাংবাদিককে পেলেন সূর্যকুমার। তাতে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনদের একাংশ। তবে অনেকে বলেছেন যে এটা তো প্রত্যাশিত। কারণ বিশ্বকাপের রেশ এখনও কাটিয়ে ওঠা যায়নি। তার আগেই দ্বিপাক্ষিক সিরিজ শুরু করে দেওয়া হচ্ছে। তাই ফল যা হওয়ার তাই হয়েছে। এরকম সূচি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) তোপ দেগেছেন নেটিজেনদের একাংশ।

এক নেটিজেন বলেন, 'মাত্র দু'জন সাংবাদিক যান প্রেস কনফারেন্সে? কী? এটা বেশ অবাক করে দেওয়ার মতো বিষয়। তবে এটা সম্ভবত একটা স্রেফ পর্যায়। এবার সেটা বাড়বে।' অপর একজন বলেন, ‘এটা তো হওয়ারই ছিল। এত তাড়াতাড়ি টি-টোয়েন্টি সিরিজ শুরু করে দেওয়া হচ্ছে।’ ভারতীয় বোর্ডকে আক্রমণ শানিয়ে এক নেটিজেন বলেছেন, ‘গত চার বছরের সবথেকে বড় ম্যাচ খেলার তিনদিনের মধ্যে কে ফের একটা দ্বিপাক্ষিক সিরিজের জন্য যাবেন? উলটোপালটা সূচি।’ অপর একজন বলেন, ‘বিসিসিআই সম্ভবত একটা ইঙ্গিত পেল যে খেলা মাঠে কতজন মাঠে আসতে পারেন।’

এমনিতে বৃহস্পতিবার বিশাখাপত্তনমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে ভারত। যে দলের নেতৃত্বে দিচ্ছেন সূর্যকুমার। যিনি একদিনের বিশ্বকাপের দলে ছিলেন। তাছাড়া বিশ্বকাপের দলে থাকা ইশান কিষান এবং প্রসিধ কৃষ্ণা (হার্দিক পান্ডিয়া ছিটকে যাওয়ায় ভারতীয় দলে যোগ দিয়েছিলেন, তবে বিশ্বকাপে কোনও ম্যাচ খেলেননি) আছেন। আর শেষ দুটি ম্যাচে থাকবেন শ্রেয়স আইয়ার। বাকি সকলেই নতুন খেলোয়াড়। অর্থাৎ তাঁরা একদিনের বিশ্বকাপের দলে ছিলেন না।

আরও পড়ুন: ICC CWC IND vs AUS: পরদিন ঘুম থেকে উঠেই সব ভুলে যাব, এরকম হয় না, বিশ্বকাপে হার নিয়ে বললেন SKY

ভারতের স্কোয়াড: সূর্যকুমার যাদব (অধিনায়ক), রুতুরাজ গায়কোয়াড় (সহ-অধিনায়ক), ইশান কিষান, যশস্বী জসওয়াল, তিলক বর্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শিবম দুবে, রবি বিষ্ণোই, আর্শদীপ সিং, প্রসিধ কৃষ্ণা, আবেশ খান এবং মুকেশ কুমার। শেষ দুটি ম্যাচের দলে ফিরবেন শ্রেয়স আইয়ার। তখন রুতুরাজের থেকে ভারতের সহ-অধিনায়কত্বের দায়িত্ব পাবেন তিনি।

আরও পড়ুন: IND vs AUS T20: ৩ বছরে T20-তে ৯ নয়া ক্যাপ্টেন ভারতের! বিশ্বকাপের আগে কি বিপদ ডেকে আনছে?

ক্রিকেট খবর

Latest News

রিল বানাতে গিয়ে ভয়ঙ্কর মৃত্যু! জলপ্রপাতে পড়ে গেল ২৬ বছরের মহিলা ইনফ্লুয়েন্সার আজ কাদের প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল কীভাবে হারিয়ে গেলেন স্পিড স্টার উমরান মালিক? রহস্য ফাঁস করলেন কোচ পরশ মামব্রে লোকালযাত্রীদের জন্যে সুখবর, এই রুটে চালানো হবে অতিরিক্ত EMU স্পেশাল ট্রেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল অবসরের পরে নয়া ভূমিকায় ইংল্যান্ড দলের সঙ্গে যুক্ত হলেন জেমস অ্যান্ডারসন বেসরকারি হাতে উঠবে ইস্ট-ওয়েস্ট মেট্রো? রেল বোর্ডের পরিদর্শন ঘিরে জল্পনা কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.