বাংলা নিউজ > ক্রিকেট > রিপোর্ট- NCA থেকে ছাড়পত্র পেয়ে গিয়েছেন পন্ত, 2024 IPL-এ দিল্লিকে নেতৃত্ব দেবেন?

রিপোর্ট- NCA থেকে ছাড়পত্র পেয়ে গিয়েছেন পন্ত, 2024 IPL-এ দিল্লিকে নেতৃত্ব দেবেন?

ঋষভ পন্ত।

দিল্লির ফ্র্যাঞ্চাইজি ঋষভ পন্তের আন্তর্জাতিক ক্যারিয়ারের কথা মাথায় রেখে, তাঁর উপর কোনও চাপ দেবে না। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে পন্তের খেলার কোনও সম্ভাবনা নেই বলে মনে হচ্ছে। খাঁটি ব্যাটার হিসেবে সম্ভবত তিনি খেলবেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪ মরশুমের ঠিক আগে, দিল্লি ক্যাপিটালস (ডিসি) এবং তাদের ভক্তদের জন্য একটি দুর্দান্ত খবর রয়েছে। এই মরশুমে আইপিএল খেলতে প্রস্তুত দলের অধিনায়ক ঋষভ পন্ত। এনসিএ থেকে পুরো ফিট হওয়ার সার্টিফিকেটও পেয়ে গিয়েছেন পন্ত।

আসলে হঠাৎ-ই শোনা গিয়েছিল যে, দিল্লি ক্যাপিটালস তাদের স্কোয়াডে ঋষভ পন্তকে রাখেনি। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এনসিএ থেকে নাকি ফিটনেসের ছাড়পত্র পাননি পন্ত। যা নিয়ে বেশ চাপানউতোর তৈরি হয়েছিল। দিল্লি ক্যাপিটালস অপেক্ষা করছিল ঋষভ পন্তের ফিটনেস সার্টিফিকেটের জন্য। তারা পন্তের কাছে ফিটনেসের রিপোর্টও চেয়েছিল, কিন্তু টিম ম্যানেজমেন্ট বা বিসিসিআই-এর তরফ থেকে কোনও উত্তর পায়নি।

শীঘ্রই দিল্লি দলে যোগ দেবেন ঋষভ পন্ত

এক সূত্র আজ তককে জানিয়েছে যে, ঋষভ পন্ত ফিটনেস সার্টিফিকেট পেয়ে গিয়েছেন। স্বাভাবিক ভাবেই এবার আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিতে আর কোনও সমস্যা হবে না পন্তের। প্রসঙ্গত, এবারের আইপিএল শুরু হচ্ছে ২২মার্চ থেকে।

আরও পড়ুন: অজিদের পিছনে ফেলে টেস্টেও একে উঠল ভারত, সব ফর্ম্যাট সহ WTC পয়েন্ট টেবল কাঁপাচ্ছেন রোহিতরাই

ঋষভ পন্ত বর্তমানে ২০২৪ আইপিএলের শুটিং নিয়ে ব্যস্ত। এর পর তিনি কয়েক দিনের মধ্যে দিল্লি দলে যোগ দেবেন। ২০২৪ আইপিএলে দিল্লি ক্যাপিটালস বিশাখাপত্তনমে তাঁর উদ্বোধনী ম্যাচ খেলবে। ঋষভ পন্ত ফিটনেস সার্টিফিকেট পাওয়ার পর এবার ভাইজ্যাগে পৌঁছে দলের সঙ্গে যোগ দেবেন।

দিল্লি দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে পন্তকে?

আইপিএলে কী ভূমিকায় দেখা যাবে ঋষভ পন্তকে? তাঁকে কি দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে নাকি খেলোয়াড় হিসেবে? এই নিয়ে কোনও আনুষ্ঠানিক প্রতিক্রিয়া দেওয়া হয়নি দিল্লি ক্যাপিটালসের তরফে। তবে সূত্র মারফৎ জানা গিয়েছে যে, দিল্লির ফ্র্যাঞ্চাইজি ঋষভ পন্তের আন্তর্জাতিক ক্যারিয়ারের কথা মাথায় রেখে, তাঁর উপর কোনও চাপ দেবে না। উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে পন্তের খেলার কোনও সম্ভাবনা নেই বলে মনে হচ্ছে। খাঁটি ব্যাটার হিসেবে সম্ভবত তিনি খেলবেন। ফ্র্যাঞ্চাইজি কিপার-ব্যাটারকে চাপ দিতে চায় না এবং পুরো টুর্নামেন্ট জুড়ে তাঁর ফিটনেস পর্যবেক্ষণ করবে।

আরও পড়ুন: গার্ডেন মে ঘুমনে ওয়ালে… আপত্তিজনক ভিডিয়োর প্রসঙ্গ টেনে তরুণদের প্রশংসা রোহিতের

এখনও আনুষ্ঠানিক কোনও বিবৃতি আসেনি

পন্তের ভূমিকা এবং আইপিএলে তাঁর প্রত্যাবর্তন সম্পর্কে বিসিসিআই এবং দিল্লি ফ্র্যাঞ্চাইজি থেকে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। দিল্লি দলকে ২৩ মার্চ পঞ্জাব কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। এর পর ২৮ মার্চ রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচ হবে।

ভয়াবহ দুর্ঘটনার পর পন্ত ফিরতে চলেছেন ২২ গজে

২০২৪ আইপিএলে একটি মর্মান্তিক দুর্ঘটনার মুখোমুখি হওয়ার পর ঋষভ পন্তের প্রথম বারের মতো ক্রিকেটে প্রত্যাবর্তন করতে চলেছেন। ২০২২ সালের ডিসেম্বরের শেষে তিনি একটি মর্মান্তিক দুর্ঘটনার মুখোমুখি হন এবং তাঁকে একটি হাসপাতালে ভর্তি করা হয়, সেখানে তাঁর হাঁটুর অস্ত্রোপচার এবং অন্যান্য চিকিৎসা করা হয়।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন ……

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.