বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: সচিনের সামনে ফর্মে ফিরলেন শ্রেয়স, গ্যালারিতে বসে ‘ক্যাপ্টেনের’ দাপুটে হাফ-সেঞ্চুরি দেখলেন KKR কোচ

Ranji Trophy 2024: সচিনের সামনে ফর্মে ফিরলেন শ্রেয়স, গ্যালারিতে বসে ‘ক্যাপ্টেনের’ দাপুটে হাফ-সেঞ্চুরি দেখলেন KKR কোচ

গ্যালারিতে বসে শ্রেয়সের হাফ-সেঞ্চুরি দেখলেন সচিন। ছবি- গেটি ও বিসিসিআই।

Mumbai vs Vidarbha Ranji Trophy 2024 Final: বিদর্ভের বিরুদ্ধে রঞ্জি ফাইনালের দ্বিতীয় ইনিংসে হাফ-সেঞ্চুরি করে মাঠ ছাড়েন মুম্বই দলনায়ক অজিঙ্কা রাহানে। ব্যক্তিগত শতরানের দিকে এগিয়ে চলেছেন সরফরাজ খানের ভাই মুশির।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে পরিচিত ছন্দে ছিলেন না শ্রেয়স আইয়ার। সিরিজের প্রথম ২টি টেস্ট খেলেই জাতীয় দলের বাইরে চলে যান তিনি। রাজ্য দলের হয়ে রঞ্জির আঙিনায় ফিরলেও সেমিফাইনালে মাত্র ৩ রান করে আউট হন শ্রেয়স। এবার বিদর্ভের বিরুদ্ধে রঞ্জি ফাইনালের প্রথম ইনিংসেও মুম্বইকে নির্ভরতা দিতে পারেননি আইয়ার। প্রথম ইনিংসে তিনি মাত্র ৭ রান করে আউট হন। তবে দ্বিতীয় ইনিংসে ব্যর্থতার ধারা কাটিয়ে ওঠেন শ্রেয়স।

ওয়াংখেড়েতে রঞ্জি ফাইনালের দ্বিতীয় ইনিংসে দাপুটে হাফ-সেঞ্চুরি করেন শ্রেয়স আইয়ার। উল্লেখযোগ্য বিষয় হল, এদিন খেলা দেখতে ওয়াংখেড়ের গ্যালারিতে হাজির ছিলেন সচিন তেন্ডুলকর। মাস্টার ব্লাস্টারকে হতাশ করেননি শ্রেয়স। সেই নিরিখে সচিনের সামনে শ্রেয়স আইয়ার ফর্মে ফিরলেন বলা যায়।

একা সচিনই নন, মঙ্গলবার রঞ্জি ফাইনাল দেখতে ওয়াংখেড়েতে হাজির ছিলেন দিলীপ বেঙ্গসরকর, চন্দ্রকান্ত পণ্ডিতরাও। কেকেআর কোচ পণ্ডিত সামনে থেকে দেখলেন নাইট দলনায়কের হাফ-সেঞ্চুরি। যদিও ব্যক্তিগত অর্ধশতরানে পৌঁছে হাল ছাড়েননি শ্রেয়স। বরং তিনি লড়াই জারি রাখেন লাঞ্চে। শ্রেয়স ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৬২ বলে।

আরও পড়ুন:- Rinku Singh: তাঁর শটে বল লাগে কপালে, জোরে আঘাত লেগেছে কিনা, খুদে অনুরাগীকে ডেকে খতিয়ে দেখেন রিঙ্কু- ভাইরাল ভিডিয়ো

প্রথম ইনিংসের নিরিখে ১১৯ রানের লিড নেওয়া মুম্বই দ্বিতীয় দিনের শেষে তাদের দ্বিতীয় ইনিংসে তোলে ২ উইকেটে উইকেটে ১৪১ রান। সুতরাং, তখনই তারা এগিয়ে ছিল ২৬০ রানে। তার পর থেকে তৃতীয় দিনের খেলা শুরু করে লাঞ্চে মুম্বই সংগ্রহ করে ৩ উইকেটে ২৬২ রান। অর্থাৎ, এখনই মুম্বইয়ের হাতে লিড রয়েছে ৩৮১ রানের।

আরও পড়ুন:- IND vs ENG: 'ইংল্যান্ডের ভাগ্য ভালো কোহলি-রাহুল খেলেনি', উড-অ্যান্ডারসনদের কটাক্ষ বয়কটের

উল্লেখযোগ্য বিষয় হল, সারা টুর্নামেন্টে ধারাবাহিকভাবে ব্যর্থ হওয়া অজিঙ্কা রাহানেও রঞ্জি ফাইনালের দ্বিতীয় ইনিংসে ফর্মে ফেরেন। তিনি দ্বিতীয় দিনেই ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। দ্বিতীয় দিনের শেষে মুম্বই দলনায়ক অপরাজিত ছিলেন ব্যক্তিগত ৫৮ রানে। তৃতীয় দিনের প্রথম সেশনে রাহানে আউট হন ব্যক্তিগত ৭৩ রানে। ১৪৩ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- NZ vs AUS: ক্রাইস্টচার্চে অস্ট্রেলিয়াকে জিতিয়ে পন্তের অনবদ্য নজির ছাপিয়ে গেলেন ক্যারি, সামনে শুধু গিলক্রিস্ট

আপাতত তৃতীয় দিনের লাঞ্চে ব্যক্তিগত ৬৮ রানে অপরাজিত থাকেন শ্রেয়স আইয়ার। ৭৫ বলের আগ্রাসী ইনিংসে তিনি ৮টি চার ও ২টি ছক্কা মেরেছেন। ব্যক্তিগত শতরানের দিকে এগিয়ে চলেছেন মুশির খান। তিনি নট-আউট রয়েছেন ৮৬ রান করে। ২৩৭ বলের ইনিংসে সরফরাজ খানের ভাই ৫টি চার মেরেছেন।

দ্বিতীয় ইনিংসে বিদর্ভের হয়ে এখনও পর্যন্ত ২টি উইকেট পেয়েছেন হর্ষ দুবে। ১টি উইকেট নিয়েছেন যশ ঠাকুর।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ইনফোসিসে কি এবার চাকরি যাবে? টেনশন করবেন না! ছাঁটাই নিয়ে মুখ খুলেছেন সিইও Viral Video: নতুন তৈরি হয়েছে বাড়ি, বাথরুমে কিলবিল করে ওঠে ৩৫ টি সাপ! এরপর? গভীর রাতে শিয়ালদা শাখায় স্পেশাল ট্রেনের ঘোষণা রেলের, জানুন সময়সূচি ও বাকি বিশদ বিজেপি ভিভিপ্যাট মেশিনে কারচুপি করেছে দাবি করে ছড়াল পুরোনো ভিডিয়ো Video: রেমালের তাণ্ডবে লণ্ডভণ্ড উত্তর-পূর্বের বহু অংশ! বিপর্যস্ত জনজীবন বলিউড এবং গ্লোবাল সিনেমার মধ্যে ব্যবধান দূর করতে চাই: আল্লু অর্জুন ‘কালা পানি’-এর সাফল্যের পর হরর কমেডি ছবি 'মুঞ্জ্যা'-এর হাত ধরে ফিরছেন মোনা সিং দার্জিলিংয়ে প্রথমবার গিয়েই চিতার দেখা!কথার প্রোমো দেখে হেসে খুন পাহাড়প্রেমীরা মোদী ফের জিতলে কোন কোন শেয়ারের দাম বাড়বে? সামনে এল বড় ভবিষ্যদ্বাণী 'কী কিউট ঠাকুমা!' দারুণ স্বাদের আলু টিকি বার্গার বানালেন, ভাইরাল হল ভিডিয়ো

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.