বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: রোহিত শর্মা ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন বিরাট কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান

ভিডিয়ো: রোহিত শর্মা ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন বিরাট কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান

ব্যাট করতে নামতেই রোহিত শর্মাকে খোঁচা দিলেন বিরাট কোহলি (ছবি-এক্স)

যখন রোহিত শর্মা এবং ইশান কিষান মুম্বই ইন্ডিয়ান্স দলের ইনিংস শুরু করতে মাঠে নামেন, তখন প্রথম ওভার শেষ হওয়ার পরে, রোহিত শর্মার পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ বিরাট কোহলি এগিয়ে যান। এরপরে রোহিতকে খোঁচা দেন এবং নিজের উপস্থিতি বোঝান। এর জবাবে রোহিতও আঙুল দিয়ে বিরাট কোহলিকে ইশারা করেন।

নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এ মুম্বই ইন্ডিয়ান্স দলের খুব খারাপ শুরু হয়েছিল। যেখানে তাদের প্রথম তিনটি ম্যাচে টানা পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। এর পরে, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে এই মরশুমে তাদের প্রথম জয় নথিভুক্ত করে মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে, তারা সাত উইকেটে জিতে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান শক্তিশালী করেছে। RCB-এর বিরুদ্ধে এই ম্যাচে হিটম্যান রোহিত শর্মার ব্যাট থেকে ৩৮ রানের একটি ইনিংস দেখা গিয়েছিল। যখন তিনি ব্যাটিং করছিলেন, তখন বিরাট কোহলি তাঁর সঙ্গে মজা করছিলেন। আর সেই ভিডিয়ো ক্যামেরায় ধরা পড়ে যায়।

আরও পড়ুন… হার্দিক পান্ডিয়ার সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত

বিরাটের অ্যাকশনের জবাব দিলেন রোহিত

এই ম্যাচে, প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স দলকে ২০ ওভারে ১৯৭ রানের টার্গেট দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। যা তারা মাত্র ১৫.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে করে ফেলে। একই সময়ে, যখন রোহিত শর্মা এবং ইশান কিষান মুম্বই ইন্ডিয়ান্স দলের ইনিংস শুরু করতে মাঠে নামেন, তখন প্রথম ওভার শেষ হওয়ার পরে, রোহিত শর্মার পাশ দিয়ে যাওয়ার সময় হঠাৎ বিরাট কোহলি এগিয়ে যান। এরপরে রোহিতকে খোঁচা দেন এবং নিজের উপস্থিতি বোঝান। এর জবাবে রোহিতও আঙুল দিয়ে বিরাট কোহলিকে ইশারা করেন। তবে যখন রোহিত শর্মার কোমরে বিরাট কোহলি খোঁচা দেন তখন কিছুক্ষণের জন্য কিছুই বুঝতে পারেননি রোহিত। কিন্তু যখন তিনি ফিরে তাকান, কোহলি সেখানে যাচ্ছেন এবং তিনি একটি থাম্বস আপ দেখিয়ে তাকে দেখে হাসেন। এই ঘটনাই দুই ক্রিকেটারের বন্ধুত্বের গভীরতাকে প্রমাণ করে। বিরাট কোহলি এই ম্যাচে ব্যাট হাতে বিশেষ কোন কৃতিত্ব দেখাতে পারেননি। যেখানে জসপ্রীত বুমরাহ তাঁকে ব্যক্তিগত ৩ রানে প্যাভিলিয়নে পাঠিয়ে দেন।

আরও পড়ুন… ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার মহেন্দ্র সিং ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

আরও পড়ুন… IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার IPL টিকিট কাটলেন এক মাহি ভক্ত

প্লে অফে যাওয়ার পথ কঠিন হয়ে পড়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর

আইপিএলের ১৭ তম আসরে এখনও পর্যন্ত মাত্র ২৫টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে RCB দল ৬টি ম্যাচ খেলেছে এবং তার মধ্যে ৫টিতে তারা পরাজয়ের সম্মুখীন হয়েছে। এই মরশুমে আরসিবি-র এখনও ৮টি ম্যাচ খেলতে হতে পারে, তবে প্লে অফের দৌড়ে থাকার জন্য তাদের এখান থেকে সমস্ত ম্যাচ জিততে চেষ্টা করতে হবে। RCB বর্তমানে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থানে রয়েছে এবং তাদের নেট রান রেট -1.124।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা!

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.