বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > Coochbihar: নাবালিকাদের ধর্ষণ করে পিল খাওয়াত শম্ভূ, BJP প্রার্থীর দেওর খুনে দাবি পুলিশের

Coochbihar: নাবালিকাদের ধর্ষণ করে পিল খাওয়াত শম্ভূ, BJP প্রার্থীর দেওর খুনে দাবি পুলিশের

নিহত শম্ভূ দাস। 

রবিবার বিকেলে সাংবাদিক বৈঠক করেন জেলার পুলিশ সুপার সানি রাজ। তিনি জানান, শম্ভূ এলাকায় একটি কোচিং সেন্টার চালাত। সেখানে নাবালিকা ছাত্রীদের যৌন হেনস্থা করত শম্ভূ। এই কাজে তার শম্ভূর সঙ্গী ছিল তাঁকে খুনে অভিযুক্ত যুবক।

কোচিং সেন্টারে চলত নাবালিকা ছাত্রীদের যৌন হেনস্থা ও ধর্ষণ। তাই নিয়ে বিবাদের জেরেই পরিচিত যুবকের হাতে খুন হয়েছেন শম্ভু দাস। কোচবিহারের দিনহাটায় পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রার্থীর দেওরকে খুনের ঘটনায় এই দাবি করলেন জেলা পুলিশ সুপার। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই।

গত ১৭ জুন রাতে কোচবিহারের কিসমত দশগ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রার্থী বিশাখা দাসের দেওর শম্ভূকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। পাট খেত থেকে উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ। ঘটনায় অভিযোগের আঙুল ওঠে তৃণমূলের দিকে। তবে স্থানীয় বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ দাবি করেছিলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। নিহতের পরিবারের সঙ্গে দেখা করেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার বিকেলে সাংবাদিক বৈঠক করেন জেলার পুলিশ সুপার সানি রাজ। তিনি জানান, শম্ভূ এলাকায় একটি কোচিং সেন্টার চালাত। সেখানে নাবালিকা ছাত্রীদের যৌন হেনস্থা করত শম্ভূ। এই কাজে তার শম্ভূর সঙ্গী ছিল তাঁকে খুনে অভিযুক্ত যুবক। ঘটনার রাতে শম্ভূ ও অভিযুক্ত যুবক গ্রামের পাটক্ষেতে মদ্যপান করছিল। তখনও তাদের সঙ্গে ছিল এক নাবালিকা ছাত্রী। মদ্যপানের সময় বিবাদ থেকে অভিযুক্ত শম্ভূকে কুপিয়ে খুন করে। নাবালিকার সামনেই ঘটে খুনের ঘটনা।

তিনি জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতার করার পর নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সে ঘটনার কথা স্বীকার করে। এর পর জানা যায়, শম্ভূ ও অভিযুক্তের বিরুদ্ধে কোচিং সেন্টারে একাধিক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ রয়েছে। এমনকী থানায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এক নাবালিকার অভিভাবকরা। সেই নাবালিকার মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গিয়েছে। এর পর শম্ভূ ও ওই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলাও দায়ের করা হয়েছিল। পুলিশের দাবি, শম্ভূর বাড়ি থেকে বিপুল পরিমাণ গর্ভনিরোধক বড়ি উদ্ধার হয়েছে। ধর্ষণের পর নাবালিকাদের এই বড়ি খাওয়ানো হত বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।
 

ভোটযুদ্ধ খবর

Latest News

হাড় মাংস আলাদা, বাংলাদেশের এমপির দেহাংশের খোঁজে নামল ডুবুরি, উড়ছে ড্রোন ছোট নাইটি পরে মেয়ে কিয়ার সঙ্গেই বৃষ্টিতে হাপুস ভিজলেন কনীনিকা ‘‌এখন টাকা দিয়ে ভোট কিনতে চাইছে, হারাতঙ্কে ভুগছে’‌, প্রশাসনকে কড়া নির্দেশ মমতার কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা সূর্যকুমারদের সঙ্গে খেলেছেন ঘরোয়া ক্রিকেট, কানাডার হয়ে বিশ্বকাপ খেলবেন এই ভারতীয় মেদিনীপুর লোকসভা কেন্দ্র : টানা দশবার জিতেছিল সিপিআই, এবার দুই বান্ধবীর লড়াই নাম ‘A’ দিয়ে শুরু! কী ধরনের মানুষ আপনি জানেন? নামের অক্ষরই বলে দিতে পারে চরিত্র IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK ‘গরীবের শ্রেয়া ঘোষাল’, সারেগামাপা শুরুর আগেই ট্রোলের মুখে ‘গেরুয়া’ খ্যাত অন্তরা সিরিয়া পারভিন তৃণমূলে যোগ দিতেই অমিত মালব্যের ফোন? অডিয়ো শোনাল তৃণমূল

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.