বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Suvendu Adhikari: বিজেপি রাজ্য়ে এলে বিরাট সস্তা হবে গ্য়াস! দামটাও বলে দিলেন শুভেন্দু

Suvendu Adhikari: বিজেপি রাজ্য়ে এলে বিরাট সস্তা হবে গ্য়াস! দামটাও বলে দিলেন শুভেন্দু

শুভেন্দু অধিকারী। (PTI Photo) (PTI)

ফ্রিতে না হলেও গ্যাসের দাম যেভাবে কমানোর প্রতিশ্রুতি দিয়েছেন শুভেন্দু অধিকারী তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

গ্যাসের দাম ফ্রি করে দিলে ৪২ আসন থেকে প্রার্থী তুলে নেওয়ার কথা জানিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের এই কথায় একেবারে শোরগোল পড়ে গিয়েছে বাংলায়। এমনকী এনিয়ে সেভাবে আর বলার কোনও কথা পাচ্ছেন না তাবড় বিজেপি নেতা। আর ভোট বাজারে এনিয়ে বাজার গরম করছেন তৃণমূল নেতৃত্ব। আর সেই গ্যাসের দাম নিয়ে এবার বিরাট প্রতিশ্রুতি দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। 

শনিবার উলুবেড়িয়ার সভা থেকে শুভেন্দু এবার একাধিক প্রতিশ্রুতি দিলেন। আর সেই প্রতিশ্রুতির মধ্য়ে অন্যতম হল গ্যাসের দাম কমানো। শুভেন্দু বলেন, আমরা  বিজেপি কথা দিচ্ছি যেদিন রাজ্য়ে বিজেপি সরকার হবে, পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে আনব। এসএসসি পরীক্ষা প্রতিবছর হবে ওএমআর অনুসারে হবে, লক্ষ্মীভাণ্ডারের নাম বদলাব, অন্নপূর্ণ ভাণ্ডার তৈরি করব, ৩ হাজার টাকা করে দেব। আর সেই সঙ্গেই বিরাট প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, রাজস্থানের মতো ৪৫০ টাকায় গ্যাস দেব। 

ফ্রিতে না হলেও গ্যাসের দাম যেভাবে কমানোর প্রতিশ্রুতি দিয়েছেন শুভেন্দু অধিকারী তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। 

সেই সঙ্গেই সিএএ নিয়েও বড় আশ্বাস দেন তিনি। শুভেন্দু বলেন, ৩ সপ্তাহ হয়ে গিয়েছে সিএএ লাগু করার পরে। কার কার নাগরিকত্ব গিয়েছে? কোন সংখ্য়ালঘুর নাগরিকত্ব গিয়েছে? যায়নি। যেটা অমিত শাহ বলেছেন, সিএএ নাগরিকত্ব কাড়ার আইন নয়। ৩ কোটি বাঙালি উদ্বাস্তু যারা বাংলাদেশ থেকে এক কাপড়ে চলে আসতে বাধ্য় হয়েছিলেন, আমার মা ও এসেছিলেন, …আজকে এই ৩ কোটি মানুষকে নাগরিকত্ব দিয়েছেন। এর সঙ্গে নাগরিকত্ব কাড়ার কোনও ব্যাাপার নেই। 

অন্যদিকে এদিন শুভেন্দু অধিকারী কার্যত সমস্ত সম্প্রদায়ের মন ভেজাতে নানা কৌশল নেন। তিনি বলেন, নওশাল সিদ্দিকির টুপিটা আমরা টানিনি। কেন্দ্রীয় পুলিশ টানেনি। এই রাজ্য়ের পুলিশ তাকে জেলে বন্দি করে রেখেছিল। আর কয়েকদিন আগে যে বাড়িটা গার্ডেনরিচে ভেঙে পড়েছিল তাতে চাপা পড়েছিলেন ১২জন গরিব সংখ্য়ালঘু মানুষ। তাই এবারও যদি ঝাঁক বেঁধে গিয়ে জোড়াফুলে ভোটটা দেন তাহলে এত বড় ভুল আর হবে না।

শুভেন্দু বলেন, নরেন্দ্র মোদী আরামবাগের সভায় বলে গিয়েছিলেন আপনারা এত সিট জিতিয়ে দেন বিজেপিকে যাতে বিধানসভা ভোটে আর লড়তে না হয়। লোকসভাতেই বিধানসভার ফলাফল হয়ে যায়। মানুষ বুঝে যায় এই সরকার আর না, এই তৃণমূল আর না। 

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.