বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mahua Moitra: ‘লাওয়ারিশ বাচ্চাগুলোকে সরাও!’ ভিড় নিয়ন্ত্রণে মঞ্চ থেকে এসব কী বললেন মহুয়া!

Mahua Moitra: ‘লাওয়ারিশ বাচ্চাগুলোকে সরাও!’ ভিড় নিয়ন্ত্রণে মঞ্চ থেকে এসব কী বললেন মহুয়া!

মহুয়া মৈত্র (PTI Photo) (PTI)

লাওয়ারিশ বাচ্চাকে সরাও! মঞ্চ থেকে বললেন মহুয়া। কিন্তু বাচ্চাদের কি এভাবে উল্লেখ করা যায়? 

মহুয়া মৈত্র। নানা কারণে নানা ইস্যুতে তিনি বার বার বিতর্কে জড়িয়েছেন। এর আগে তিনি বলেছিলেন দু পয়সার সাংবাদিক। এনিয়ে রাজ্য জুড়ে তোলপাড় কিছু কম হয়নি। তবে এবার সেই মহুয়া নির্বাচনী প্রচারে বলেন লাওয়ারিশ বাচ্চা। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। 

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, মহুয়া মাইকে বলছেন এই লাওয়ারিশ বাচ্চাগুলিকে সরাও, বার বার বলছি। ভিড় নিয়ন্ত্রণের সময় তাঁকে বলতে শোনা যায়, এই লাওয়ারিশ বাচ্চাগুলি কেন এখানে আছে। বাইরে রাখো। মহুয়াকে একথা বলতে শোনা যায়। 

আসলে নদিয়ার কালীগঞ্জে সভা ছিল অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের। তৃণমূলের কৃষ্ণনগরের প্রার্থী মহুয়া মৈত্রর সমর্থনে তিনি প্রচারসভা এসেছিলেন। তবে অভিষেক আসার আগে মঞ্চ থেকে ভিড় নিয়ন্ত্রণ করছিলেন মহুয়া। সেই সময় তাঁকে বলতে শোনা যায় এই লাওয়ারিশ বাচ্চাগুলি কয়েকটা এখানে আছে। সরাও! বাইরে রাখো।

অভিষেক আসার আগেই মহুয়া এভাবে সভাস্থলে আশে পাশে থাকা বাচ্চাগুলিকে সরানোর জন্য তিনি লাওয়ারিশ শব্দ ব্যবহার করেন। কিন্তু বাচ্চাদের আগে লাওয়ারিশ শব্দ বসানো কতটা যুক্তিযুক্ত তা নিয়ে প্রশ্ন উঠছে। এনিয়ে বিজেপি নেতা রাহুল সিনহা জানিয়েছেন, আমি অবাক হইনি। যিনি দেশের খবর বিক্রি করে বিদেশ থেকে পয়সা উপায় করেন এরকম দেশদ্রোহী যিনি হবেন তিনি দেশের বাচ্চাদের লাওয়ারিশ বলে উল্লেখ করবেন এটাই স্বাভাবিক। যে যেরকম তার মুখ দিয়ে সেরকম ভাষা বের হচ্ছে। 

সিপিএম নেতাদের সুজন চক্রবর্তী বলেন, রাজনীতিতে একটা শিষ্টাচার থাকা দরকার। নীতি, নৈতিকতা মূল্যবোধের কোনও ব্যাপার নেই। আর তৃণমূল নেতা শান্তনু সেন বলেন, কোন পরিপ্রেক্ষিতে এই কথা তিনি বলেছেন সেটা জানা দরকার। তবে মানুষের  শব্দচয়নের আগে আরও একটু সচেতন হওয়া দরকার। 

এদিকে এর আগে একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছিল। সেখানে শোনা গিয়েছিল মহুয়া বিতর্কিত কিছু কথা বলছেন। তবে সেই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। সেই অডিও ক্লিপে শোনা গিয়েছিল যে ভোট করতে গিয়ে সেখানে মধু আর যেখানে নিমপাতা দেওয়ার সেখানে নিমপাতা দিতে হবে। এখানেই শেষ নয়। সেখানে বলতে শোনা গিয়েছে, এক্ষেত্রে ১০০ শতাংশ প্রশাসনিক ব্যাকআপও পাওয়া যাবে।

ওই অডিও ক্লিপে বলতে শোনা গিয়েছিল, যে করেই হোক বাড়ি বাড়ি গিয়ে ভোটটা এবার করতে হবে। এবার কিন্তু যেখানে মধু দিয়ে, যেখানে নিমপাতা দিয়ে ভোটটা করতে হবে। সিম্পল কথা। প্রশাসনিক ব্যাকআপ হান্ড্রেড পার্সেন্ট আপনারা পাবেন। এই কথা আমি দিয়ে দিচ্ছি।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

উইকেট স্পিনারদের সাহায্য করতে পারে, বাংলাদেশের জন্য ভালো- ভারতের ব্যাটিং কোচ শেষ বলে চার! নাটকীয়ভাবে ড্র নর্দাম্পটনশায়ার বনাম লেস্টারশায়ার ম্যাচ, রইল ভিডিয়ো আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়ন! বক্স অফিসে হল কত আয় হল? সোনার হ্যাটট্রিক শনিতে, ছক্কা হাঁকিয়ে কততে পৌঁছল হলুদ ধাতুর রেট? মাহেশে পালিত হল জগন্নাথদেবের স্নানযাত্রা, ৬২৮ বছরের ইতিহাসের সাক্ষী মানুষ দল হারুক বা জিতুক, ভারতের বিরুদ্ধে সুপার এইটের ম্যাচে ২টি নজির গড়তে পারেন শাকিব ৪৭ বছর পরে বিশেষ যোগে জগন্নাথদেবের স্নানযাত্রা, রথের দিন গোনা শুরু মাহেশে ভিডিয়ো- নন স্ট্রাইকার্স এন্ডে সরাসরি থ্রো!বাটলারের অনবদ্য দক্ষতায় আউট ক্লাসেন ‘চমকে গেছিলাম...’ অমিতাভের প্রণামের পর কী বললেন কল্কি ২৮৯৮ এডির প্রযোজক অশ্বিনী? ‘‌মাসে অন্তত একদিন আপনারা আমাকে পাবেন’‌, মানুষকে কথা দিয়ে গেলেন সাংসদ রচনা

T20 WC 2024

ভিডিয়ো- নন স্ট্রাইকার্স এন্ডে সরাসরি থ্রো!বাটলারের অনবদ্য দক্ষতায় আউট ক্লাসেন দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.