বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী

বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী

বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী

মমতা সরকারের বিরুদ্ধে ৬ লক্ষ সরকারি চাকরি অবলুপ্ত করার অভিযোগ তোলেন তিনি। বলেন, ‘আমি মমতা ব্যানার্জির মন্ত্রিসভায় কিছুদিন ছিলাম। এই অমিত মিত্র বলে একটা লোক আছে। ৬ লক্ষ স্থায়ী পদ অবলুপ্ত করেছেন। তার বদলে ৩০ হাজার কন্ট্রাক্টচুয়াল চাকরি হয়েছে। পার্টি নেতার আত্মীয়স্বজন বা টাকার বিনিময়ে।

SSC নিয়োগ দুর্নীতিতে আদালতের রায়ে ২৬ হাজার শিক্ষকের চাকরি চলে যাওয়ায় বিজেপিকে দায়ী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গত ২ দিনে একাধিক সভায় বলেছেন, বিজেপির নির্দেশেই এই রায় দিয়েছে আদালত। বুধবার মমতার অভিযোগ খারিজ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে এক জনসভায় তিনি বলেন, ‘SSC যোগ্যদের তালিকা আদালতে জমা দেয়নি বলে আজ এই পরিস্থিতি তৈরি হয়েছে। এতে বিরোধী দলের কোনও ভূমিকা নেই।’

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘কাকুর কণ্ঠস্বর মিলে গেছে বলে ইডি আদালতে জানিয়েছে। কাকুর কণ্ঠস্বর মিলে গেছে মানে এবার ভাইপোর প্রেসার বেড়ে গেল। এখুনি মাপলে দেখবেন ১৮০র ওপরে প্রেসার উঠে গেছে। কী বলেছিল, আমার সাহেব। ওর কাছে কেউ পৌঁছতে পারবে না। ধর্মের কল বাতাসে নড়ে’।

এর পরই SSC দুর্নীতির রায় নিয়ে মমতাকে আক্রমণ করেন তিনি। বলেন, ‘এই চোরেরা পশ্চিমবঙ্গে সব লুঠ করেছে। যাদের চাকরি চলে গেছে, তাদের মধ্যে অনেকে বলছেন আমরা যোগ্য। যোগ্য কারা আর অযোগ্য কারা এই রিপোর্টটা দেওয়ার কথা ছিল স্কুল সার্ভিস কমিশনের। তারা চোরেদের বাঁচানোর জন্য, অতিরিক্ত পোস্টে নিয়োগ করা লোকেদেরকে বৈধতা দেওয়ার জন্য, দোকান খুলে টাকা নিয়ে নিয়োগ করা লোকেদের বৈধ করার জন্য যোগ্য কে, অযোগ্য কে এর তালিকাটা পর্যন্ত কোর্টে দেননি। এখানে যারা কেস করেছেন বা কেস লড়েছেন বা প্রধান বিরোধী দল বিজেপির কোনও ভূমিকা নেই। সম্পূর্ণ ঘটনার জন্য যদি কেউ দায়ী হয়ে থাকেন, তাঁর নাম মমতা ব্যানার্জি। পালাবে কোথায়? একুশের আগে বলেছিল, ডবল ডবল চাকরি হবে। এখন ডবল ডবল চাকরি যাচ্ছে’।

এমনকী মমতা সরকারের বিরুদ্ধে ৬ লক্ষ সরকারি চাকরি অবলুপ্ত করার অভিযোগ তোলেন তিনি। বলেন, ‘আমি মমতা ব্যানার্জির মন্ত্রিসভায় কিছুদিন ছিলাম। এই অমিত মিত্র বলে একটা লোক আছে। ৬ লক্ষ স্থায়ী পদ অবলুপ্ত করেছেন। তার বদলে ৩০ হাজার কন্ট্রাক্টচুয়াল চাকরি হয়েছে। পার্টি নেতার আত্মীয়স্বজন বা টাকার বিনিময়ে। পশ্চিমবঙ্গে চাকরিতে নিয়োগের যতগুলো বোর্ড আছে কোনওটাতে গত কয়েক বছর কোনও নিয়োগ হয়নি’।

বিজেপি ক্ষমতায় এলে রাজ্যে মাছ – মাংস খাওয়া বন্ধ হয়ে যাবে বলে মমতা বন্দ্যোপাধ্যায় যে দাবি করেছেন তাকে নস্যাৎ করে শুভেন্দুবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় বলছে, মোদীজি বলেছে মাছ খাওয়া যাবে না। আরে এই মোদীজিই তো কেন্দ্রে মৎস্যচাষ মন্ত্রক চালু করেছে। মৎস্যজীবীরা ৪ মাস সমুদ্রে যেতে পারে না। তাই মৎস্যচাষ দফতরের মন্ত্রী পুরুষোত্তমদাস গোপালা জেলেদের জন্য বছরে ৪ মাস অস্থায়ী পেনশনের ব্যবস্থা করেছেন’।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.