বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এবার পোস্টার বয় প্রবীর ঘোষাল, কোন্নগরে পড়ল দাদার অনুগামী পোস্টার
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

এবার পোস্টার বয় প্রবীর ঘোষাল, কোন্নগরে পড়ল দাদার অনুগামী পোস্টার

  • পোস্টার রাজনীতিতে পোস্টার বয় বিধায়ককে দেখা গেল, হাত–জোড় করা প্রবীর ঘোষালের পোস্টার।

বেসুরো থেকে শোকজ পর্বের পর এখন অন্য কাগজে খবর লিখতে চলেছেন তিনি। একদা সাংবাদিক থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা প্রবীর ঘোষালকে নিয়ে এই আলোচনাই শুরু হয়েছে জেলাজুড়ে। কারণ পোস্টার রাজনীতিতে পোস্টার বয় বিধায়ককে দেখা গেল, হাত–জোড় করা প্রবীর ঘোষালের পোস্টার। আর তার নীচে লেখা দাদার অনুগামী। আর ছবির পেছনের রঙ সেই গেরুয়া। এমনই পোস্টার পড়ল হুগলির কোন্নগর এলাকায়। এই পোস্টারের ছবি সামনে আসতেই জোর গুঞ্জন জেলাজুড়ে শুরু হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত শ্রমিক মেলার পোস্টারের পাশেই দেখা গিয়েছে দাদার অনুগামী প্রবীর ঘোষালের পোস্টার!

গত ২৬ জানুয়ারি সাংবাদিক বৈঠকে দলের বিরুদ্ধে মুখ খোলেন উত্তরপাড়ার বিধায়ক প্রবীর ঘোষাল। তারপর সাংবাদিক বৈঠক ডেকে কোর কমিটির সদস্যপদ ও জেলা মুখপাত্রের পদ থেকে ইস্তফা দেন প্রবীর ঘোষাল। যদিও বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি তিনি। তবে সাংবাদিক বৈঠক ডেকে দলের বিরুদ্ধে তোপ দেগে পদত্যাগের পরই তাঁকে শোকজ করে তৃণমূল কংগ্রেস। তিনি পুরশুড়ায় তৃণমূলনেত্রীর সভায় যাননি। দলে সম্মান পাচ্ছেন না ও কাজ করতে পারছেন না বলে অভিযোগ তোলেন। তবে শুক্রবার তৃণমূলনেত্রীর বাসভবনের বৈঠকে তিনি যান কিনা সেটাই এখন দেখার।

এই মুহূর্তে দলের একজন সাধারণ কর্মী হিসাবে তৃণমূল কংগ্রেসে আছেন প্রবীর ঘোষাল। এবার সেই প্রবীর ঘোষালের নামেই দাদার অনুগামী পোস্টার পড়ল কোন্নগরে। আর তাতেই শুরু হয়ে গিয়েছে গুঞ্জন। এবার কি তবে তৃণমূল কংগ্রেস ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন উত্তরপাড়ার বিধায়ক? উঠছে প্রশ্ন। আর এটাকেই বলা হচ্ছে অন্য কাগজে লেখার কথা। দীর্ঘদিন ধরেই বেসুরো ছিলেন বিধায়ক। তারপর আবার গেরুয়া পোস্টার পড়ল! তাতেই মনে করা হচ্ছে বিজেপিতে যেতে চলেছেন এই বিধায়ক।

উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর ক্ষেত্রেও এরকমই বিভিন্ন জায়গায় দেখা গিয়েছিল দাদার অনুগামী লেখা পোস্টার। তারপরই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মেদিনীপুরের সভায় বিজেপিতে যোগ দেন শুভেন্দু।দাদার অনুগামী লেখা পোস্টার পড়েছে মন্ত্রিত্বত্যাগী বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামেও। তিনি এখন মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন। সেই তালিকায় এবার নয়া সংযোজন প্রবীর ঘোষাল। তিনিও কী অমিত শাহের সভায় যোগ দেবেন?‌ উত্তর সময় বলবে।

 

বন্ধ করুন