বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'নির্মমতা'র পালটা মোদীকে ‘নরাধম’ বলে আক্রমণ তৃণমূলের
মঙ্গলবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে সৌগত রায়। 
মঙ্গলবার তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে সৌগত রায়। 

'নির্মমতা'র পালটা মোদীকে ‘নরাধম’ বলে আক্রমণ তৃণমূলের

  • সৌগত রায়ের দাবি, ‘প্রধানমন্ত্রী হেলিকপ্টারে যাতায়াত করেন। তাই বাংলার উন্নয়ন উনি চোখে দেখেননি। আর নন্দীগ্রামে যারা গুলি চালিয়েছে আমরা পার্টিতে কাউকে নিইনি।

মমতার বদলে নির্মমতা পেয়েছে বাংলার মানুষ। প্রধানমন্ত্রীর এই বক্তব্যকে কড়া ভাষায় আক্রমণ করল তৃণমূল। রবিবার সংবাদমাধ্যমকে তৃণমূলের মুখপাত্র সৌগত রায় প্রধানমন্ত্রীকে পালটা ‘নরাধম’ বলে কটাক্ষ করেন। তাঁর প্রশ্ন, কেন আন্দোলনরত কৃষকদের সঙ্গে দেখা করছেন না মোদী। 

এদিন সৌগত রায় বলেন, ‘উনি মমতাকে বলছেন নির্মম। উনি তো নরাধম। কৃষকরা ৭০ দিন ধরে খোলা আকাশের নীচে বসে আছেন উনি তাঁদের সঙ্গে একবারও কথা বলেননি। নির্মম কে? উনি দেখেননি যে নোটবন্দির সময় ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে ১০০ লোক মারা গিয়েছেন। নির্মম কে?’

সৌগত রায়ের দাবি, ‘প্রধানমন্ত্রী হেলিকপ্টারে যাতায়াত করেন। তাই বাংলার উন্নয়ন উনি চোখে দেখেননি। আর নন্দীগ্রামে যারা গুলি চালিয়েছে আমরা পার্টিতে কাউকে নিইনি। নন্দীগ্রামে গুলি চালনার পর মমতাই গিয়েছিলেন সেখানে।’

এদিন হলদিয়া থেকে রাজ্য সরকার ও তৃণমূলকে চরম আক্রমণ করেন মোদী। বলেন, ২০১১ সালে বাংলার মানুষ মমতার প্রত্যাশায় থেকে নির্মমতা পেয়েছে। সঙ্গে তাঁর প্রশ্ন, গত ১০ বছরে কটা কারখানার উদ্বোধন বা শিলান্যাস করতে পেরেছে রাজ্য সরকার?

 

বন্ধ করুন