বাংলা নিউজ > বায়োস্কোপ > #AskSRK : বন্ধুদের সঙ্গে ডিনারে গেলে কোনওদিনই বিল মেটান না শাহরুখ খান!
ডিনারে গেলে বিল দেন না শাহরুখ  (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
ডিনারে গেলে বিল দেন না শাহরুখ  (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

#AskSRK : বন্ধুদের সঙ্গে ডিনারে গেলে কোনওদিনই বিল মেটান না শাহরুখ খান!

  • নিজের সঙ্গে কোনও টাকাই রাখেন না শাহরুখ। তাই বন্ধু যদি নন-ফেমাসও হয় কোনও ফারাক নেই ডিনার শেষে বিল তাকেই মেটাতে হয়, বললেন বাদশা। 

২রা নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। আর তার ঠিক পাঁচদিন আগে মঙ্গলবার বিকালে হঠাত্ই শাহরুখ খান টুইটারে ঘোষণা করে ফেলেন #AskSrk-সেশনের। অর্থাত্ বাদশাকে যা খুশি তাই প্রশ্ন করতে পারবেন আপনি। শাহরুখ ভক্তরাও তৈরি ছিল তাঁদের প্রিয় তারকার জন্য একগুচ্ছ প্রশ্ন নিয়ে। এদিনের #AskSrk- সেশনে 'জবরা' ফ্যানেদের নানা ধরণের প্রশ্নের মজাদার উত্তর দিলেন শাহরুখ। কেকেআরের চড়াই উতরাইতে ভরপুর আইপিএল পারফরম্যান্স থেকে মন্নত বিক্রির প্রশ্ন- সব প্রশ্নের চটপট জবাব এল বাদশার কাছ থেকে। 

এদিন শাহরুখ আরও একটা বিষয় ফাঁস করেন যদি আপনি তাঁকে ডিনারে নিয়ে যেতে চান তাহলে পেটপুজো শেষে বিল মেটাতে আপনাকেই তৈরি থাকতে হবে। এক অনুরাগী কৌতুহলবশত শাহরুখকে প্রশ্ন করেন- ‘যদি আপনি ডিনারে যান আপনার ফেমাস নয় এমন বন্ধুদের সঙ্গে, তাহলেও কী আপনারা বিল ভাগ করে মেটান নাকি আপনি পুরোটা মিটিয়ে দেন?’ এর জবাবে সপাটে শাহরুখ খান বলেন- ‘এর সঙ্গে ফেমাস হওয়ার কোনও যোগ নেই.. তাদেরই দিতে হয় আমি দিই না। কারণ আমি কোনও টাকা আমার সঙ্গে রাখি না’। 

মঙ্গলবার ২০ বছর পূর্ণ করল শাহরুখ খানের মহব্বতেঁ। এই ছবি নিয়েও একটি মজাদার উত্তর দিলেন শাহরুখ, তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল ছবির বিহাইন্ড দ্য সিনের কোনও মজাদার কাহানি বলতে। কিং খান বলেন- ‘আমার এখনও মনে আছে অমিতজির সঙ্গে প্রথম দৃশ্যটা এবং আমি উপলদ্ধি করেছিলাম আমি কতটা বেঁটে এবং খাটো!!!’  এই ছবিতেই প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ-অমিতাভ। 

এছাড়া এই বছর শাহরুখের জন্মদিনে মন্নতের বাইরে ভিড় না জমানোর অনুরোধ করলেন অভিনেতা। তিনি বলেন- ‘দয়া করে ভিড় জড়ো করবেন না। আমার জন্মদিন হোক বা যা কিছু! এই বারের ভালোবাসা একটু দূর থেকে ভালো’।

বক্স অফিসে শাহরুখের শেষ রিলিজ ছিল ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরো। এই ছবির ব্যর্থতার পর নতুন কোনও প্রোজেক্ট ঘোষণা করেননি অভিনেতা শাহরুখ খান। এইদিন অনুরাগীদের আশ্বস্ত করে বাদশা জানান- ‘শ্যুটিং শুরু হবে, তারপর পোস্ট প্রোডাকশন, তারপর সিনেমাহলে সব স্বাভাবিক হওয়ার ব্যাপারও আছে.. মনে হয় এক বছর সময় লাগবে’। কবে শাহরুখের নতুন ছবি আসবে জানতে চেয়েছিল ভক্ত। 

বন্ধ করুন