বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ইরফান চলে যাওয়ার পর বিচ্ছিন্ন হতে চাইনি', বাবিলের সঙ্গে চুক্তি করে বললেন সুজিত

'ইরফান চলে যাওয়ার পর বিচ্ছিন্ন হতে চাইনি', বাবিলের সঙ্গে চুক্তি করে বললেন সুজিত

সুজিত-বাবিল-রনি

সুজিত-রনির সঙ্গে কেরিয়ারের দ্বিতীয় ছবিতে কাজ করবেন বাবিল।

পরিচালক সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন ইরফান পুত্র বাবিল খান। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের ছবি ‘কোয়ালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করছেন বাবিল। কেরিয়ারের দ্বিতীয় ছবিতে পরিচালক হিসেবে সুজিত সরকার, নিঃসন্দেহে বাবিলের কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে। ছবির প্রযোজনায় রনি লাহিড়ি।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সুজিত বাবিলের সঙ্গে কাজ নিয়ে মুখ খুললেন। পরিচালের মতে, বাবিলের সঙ্গে কাজের মাধ্যমেই ইরফানের সঙ্গে যেন যোগাযোগ রাখতে পেরেছেন। তিনি বলেন, 'আসল বিষয়টা হল, ইরফান চলে যাওয়ার পর আমরা বিচ্ছিন্ন হতে চাইনি। আমরা শুধু চেয়েছিলাম, যাতে আমরা এখনও তাঁর স্পর্শে থাকি... বাবিল এখনও ছোট, আমরা তাকে সত্যিই ছোট থেকে দেখছি। যখন ও বড় হচ্ছিল, ইরফান সত্যি ওকে নিয়ে চিন্তায় ছিল ও কী করবে সেই নিয়ে। কিন্তু এখন, আমরা তার সাথে যোগাযোগ রাখছি, আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি'।

সুজিতের কথায়, 'বাবিল এখনও বেশ ছোট, তাঁকে অনেকটা পথ হাঁটতে হবে। এটা বেশ ভালো লাগছে যে, আমরা এখনও ইরফানের সঙ্গে কোনওভাবে যোগাযোগ রাখতে পেরেছি'।

সুজিতে সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সর্দার উধম। ছবির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল ইরফান খান। কিন্তু স্বাস্থ্যগত সমস্যার কারণে তাকে এই চলচ্চিত্র থেকে সরে যেতে হয়েছিল। অবশেষে, ভিকি কৌশলকে তার জায়গায় নেওয়া হয়।

রনি বলেছিল যে এটিকে এগিয়ে নেওয়া কঠিন। তিনি বলেন, 'ইরফান স্যার একজন অভিনেতার থেকে বন্ধু বেশি ছিল। যিনি ছবিরও অংশ ছিলেন। আমরা তার সাথে কাজ করেছি, আমরা বন্ধু ছিলাম। আমি মনে করি ব্যক্তিগত পর্যায়ে, মানবিক পর্যায়ে, এটি আমাদের আরও বেশি আঘাত করেছে কারণ তিনি সত্যিই এই চলচ্চিত্রটি করতে চেয়েছিলেন এবং আমরাও জানতাম যে তিনি এটি করতে পারতেন। কিন্তু ভাগ্যে অন্য কিছু ছিল। সুতরাং, এটি একটি কঠিন সিদ্ধান্ত ছিল। কিন্তু তারপর শেষ পর্যন্ত আমাদের এগিয়ে যেতে হয়েছিল। অবশ্যই আমরা তার সাথে আড্ডা দিয়েছিলাম, তিনি কেবল আমাদের উৎসাহ দিয়েছিলেন, 'এগিয়ে যান, একটি গুরুত্বপূর্ণ ছবি এইটা; যা তৈরি করা উচিত'।

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর গত বছর এপ্রিলে প্রয়াত হন ইরফান খান। তিনি স্ত্রী সুতপা সিকদার এবং তাদের দুই ছেলে - বাবিল এবং আয়ানকে রেখে গেছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.