বাংলা নিউজ > বায়োস্কোপ > রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে '৮৩' দেখে আপ্লুত দর্শক, মাথা ঝুঁকিয়ে কৃতজ্ঞতা রণবীরের
রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে দর্শকদের মাঝে রণবীর সিং। (ছবি সৌজন্যে -ইনস্টাগ্রাম)

রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে '৮৩' দেখে আপ্লুত দর্শক, মাথা ঝুঁকিয়ে কৃতজ্ঞতা রণবীরের

  • প্রখ্যাত রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে '৮৩' ছবিটি প্রদর্শিত হয়েছে।

চর্চা থামছেই না কবীর খান পরিচালিত '৮৩' ছবি ঘিরে দর্শকদের। একে ভারতের বিশ্বকাপ জয়-এর মত ঐতিহাসিক ঘটনা নিয়ে ছবির প্রেক্ষাপট, তার উপর মুখ্যচরিত্রে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। কিছুদিন আগে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে উন্মাদনা বেড়েছে আরও অনেকটাই। এবার সেই উন্মাদনার আঁচ গিয়ে পড়ল সুদূর দুবাইয়েও!

সৌদি আরবের অন্যতম বড় শহর জেদ্দা। সৌদি আরবের পশ্চিম ভাগে অবস্থিত এই শহরেই অনুষ্ঠিত হয় প্রখ্যাত 'রেড সি ফিল্ম ফেস্টিভ্যাল'। এবারের এই ছবির উৎসবে '৮৩' ছবিটি প্রদর্শিত হয়েছে। এবং তারপরেই যা হল তার জন্য প্রস্তুত ছিলেন না রণবীর সিং নিজেই। প্রসঙ্গত, এই ফিল্মোৎসবেই '৮৩' ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হল। ছবিটি শেষ হওয়ার পর প্রেক্ষাগৃহে হাজির সমস্ত দর্শক এতটাই আপ্লুত হন যে তাঁরা দাঁড়িয়ে উঠে হাততালি দিতে শুরু করেন। যা দেখে একইসঙ্গে বিস্মিত এবং চমৎকৃত রণবীর সিং স্বয়ং। সেই মুহূর্তের একটি ভিডিয়ো টুইটারে প্রকাশ পেতেই হু হু করা ভাইরাল হওয়া শুরু হয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে দর্শকদের মাঝখানে দাঁড়িয়ে রয়েছেন রণবীর। কখনও মাথা ঝুঁকিয়ে কখনও বা পাল্টা হাততালি দিয়ে দর্শকদের উদ্দেশে নিজের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছেন তিনি।

অন্য এক ব্যক্তি এই একই ভিডিয়ো টুইট করে মজা করে ক্যাপশনে জুড়েছেন, 'জেদ্দার মানুষেরা যাঁরা জীবনে ক্রিকেটর 'ক' ও জানেন না তাঁরাও এই ছবি দেখে আপ্লুত। এমনকি উঠে দাঁড়িয়ে হাততালি পর্যন্ত দিচ্ছেন। সুতরাং, চমকের জন্য তৈরি থাকুন'। উল্লেখ্য, এই ফিল্ম ফেস্টিভ্যালে হাজির ছিলেন 'দীপবীর' জুটি। ছিলেন সস্ত্রীক কপিল দেব এবং পরিচালক কবীর খান-ও।

প্রসঙ্গত উল্লেখ্য, বুর্জ খালিফাতেও দেখানো হল ‘৮৩’ ছবির ট্রেলার। বিশ্বের সবথেকে উঁচু ইমারতের শরীরে 'দীপবীর' এর ছবির ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ পেতেই হইচই শুরু হয়েছে তাঁদের অনুরাগীদের মধ্যে। এই তারকা-জুটিরই এক অনুরাগী টুইটারে সেই ভিডিয়ো আপলোড করতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে তা। 

সেখানে দেখা যাচ্ছে এই ঘটনার সাক্ষী রয়েছেন দীপিকা, রণবীর সহ পরিচালক কবীর খানও। পরস্পরের হাতে হাত রেখে বুর্জ খলিফায় নিজেদের ছবির ট্রেলার মুগ্ধ দৃষ্টিতে দেখছেন এই তারকা-দম্পতি।

বন্ধ করুন