বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জ্ঞানী মানুষ বিতর্ক এড়িয়ে চলে', বার্তা যশের তবে নুসরতের চোখ টানল অন্যকিছু
নুসরতের চোখ টানল যশের ঘরের সাজানো বাগান
নুসরতের চোখ টানল যশের ঘরের সাজানো বাগান

'জ্ঞানী মানুষ বিতর্ক এড়িয়ে চলে', বার্তা যশের তবে নুসরতের চোখ টানল অন্যকিছু

  • যশ দাশগুপ্তকে ছাপিয়ে নুসরতের নজর আটকে অন্যদিকে। 

বুধবার সকাল থেকে নুসরত-নিখিলের বিয়ে বিতর্ক নিয়ে সরগরম টলিপাড়া। নুসরত জাহান এদিন মিডিয়াকে বিবৃতি দিয়ে জানান নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে ‘বেআইনি, অবৈধ'। নিখিলের সঙ্গে সম্পর্ককে এদিন নিছক লিভ ইন রিলেশনশিপের তকমা দেন বসিরহাটের তৃণমূল সাংসদ। সেই চাপানউতোরের মাঝেই নীরব দর্শকের ভূমিকাতেই যশ দাশগুপ্ত। নুসরত-নিখিলের রূপকথার প্রেম কাহিনিতে ‘ভিলেন’ হিসাবেই যাকে দেখেছে অনেকে। যশের সঙ্গে নিজের প্রেম সম্পর্ককে গত সপ্তাহেই স্বীকৃতি দিয়েছেন নুসরত জাহান। মেনে নিয়েছেন যশকে ডেট করছেন তিনি। 

নুসরত-নিখিলের বিচ্ছেদের খবর চলতি বছর জানুয়ারির শুরুতেই যখন প্রকাশ্যে আসে তখন যশ দাশগুপ্তর সঙ্গে রাজস্থান ট্রিপে ছিলেন নুসরত। সেই শুরু এই ‘যশরত’ জুটির প্রেম কাহিনির চর্চা। নিখিলের সঙ্গে ডিভোর্সের আগেই কীভাবে যশের সঙ্গে খুল্লমখুল্লা রোম্যান্সে মেতে উঠেছেন নুসরত, সেই প্রশ্ন অনেকেই তাড়া করে বেড়াচ্ছিল। আজ যশকে নিয়ে বা নিজের প্রেগন্যান্সি নিয়ে সাসপেন্স জিইয়ে রাখলেও নিখিল যে তাঁর স্বামী নয় সেকথা জানিয়েছেন তিনি। নিখিলের পালটা দাবি, ‘আমরা বিবাহিত কিনা সেটা আদালত বিচার করবে’। তবে নুসরতের অভিযোগ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি তিনি, যেহেতু বিষয়টি আদালতে বিচারাধীন। এতো কিছুর মাঝেই বুধবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করলেন যশ দাশগুপ্ত। 

ব্লু ডেনিম আর সাদা রঙের টি-শার্টে পা মুড়ে বসে আছেন যশ। চারপাশে সাদা রঙের প্লাস্টার অফ প্যারিসের টবে সাজানো সবুজ গাছপালা। সেইগুলির দেখেই তাকিয়ে রয়েছেন আনমোনা যশ। ক্যাপশনে লিখেছেন- ‘একজন বুদ্ধিমান মানুষ সমস্যার সমাধান করে, আর একজন জ্ঞানী মানুষ সমস্যাকে এড়িয়ে চলে..’। কোন সমস্যাকে এড়িয়ে চলবার কথা বলছেন যশ? প্রশ্ন নেটিজেনদের মনে। তবে নুসরত-নিখিলের বিয়ে বিতর্কের কথা বলছেন যশ! নাকি অন্যকিছু। 

যশের মনের ভাবনা স্পষ্ট না হলেও পোস্ট প্রকাশ্যে আসার মুহূর্তের মধ্যেই এই ছবিতে মন্তব্য করেন নুসরত। তবে তাঁর নজর কিন্তু যশের প্রতি নয়, বরং যশের সাজানো বাগানে। নুসরত লেখেন-'তোমার গাছগুলো খুব সুন্দর লাগছে'। 

বসন্ত এসে গেছে? 
বসন্ত এসে গেছে? 

যারা নুসরতকে খুব ভালোভাবে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন, তাঁদের চোখ এড়াবে নায়িকার শেষ কয়েকদিনের ইনস্টাগ্রাম স্টোরি। আজকাল প্রায়শই সবুজের ছোঁয়া উঠে আসে নুসরতের ইনস্টাগ্রামে। এর মাধ্যমে কী ‘যশরত’ জুটি বিশেষ কোনও বার্তা দিতে চান? আশা করা যায় খুব শিগগিরি এর উত্তর মিলবে।

বন্ধ করুন