বাংলা নিউজ > বায়োস্কোপ > Junaid Khan-Sai Pallavi: এবার সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধলেন আমির পুত্র! কোথায় দেখা মিলল জুনায়েদদের?

Junaid Khan-Sai Pallavi: এবার সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধলেন আমির পুত্র! কোথায় দেখা মিলল জুনায়েদদের?

এবার সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধলেন আমির পুত্র!

Junaid Khan-Sai Pallavi: মহারাজার পর দ্বিতীয় ছবির শুটিং শুরু করলেন আমির খানের ছেলে জুনায়েদ খান। জাপানে সাই পল্লবীর সঙ্গে করছেন সেই ছবির শুটিং।

আমির খানের ছেলে জুনায়েদ খান বলিউডে ডেবিউ করতে চলেছেন শীঘ্রই। তিনি মহারাজা ছবিটির মাধ্যমে বড় পর্দায় পা রাখবেন। এই ছবিটির প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে জয়দীপ আহলাওয়াট, শর্বরী ওয়াগ, প্রমুখকে। ইতিমধ্যেই সেই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। তবে এখনও মুক্তি পায়নি এই ছবিটি তার আগেই তিনি তবে দ্বিতীয় ছবির কাজ শুরু করে দিলেন। এখনও পর্যন্ত তাঁর এই দ্বিতীয় ছবির নাম ঠিক হয়নি। তবে সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে সাই পল্লবীকে।

দ্বিতীয় ছবির শুট শুরু জুনায়েদ খানের

সাই পল্লবী এবং জুনায়েদ খান অভিনীত সেই ছবিটির সেট থেকে একাধিক ছবি ভাইরাল হয়েছে। আর সেখান থেকেই জানা গিয়েছে এই প্রজেক্টের জন্য তাঁরা ফাইনালি নির্বাচিত হয়েছে।

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন-সুবোধ সরকার?

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

সাই পল্লবী এবং জুনায়েদ খানের যে ছবিগুলো ভাইরাল হয়েছে সেখানে তাঁদের শুটের ফাঁকে একে অন্যের সঙ্গে মজা করতে, হাসতে দেখা যাচ্ছে। সঙ্গে তাঁদের এই ছবির বাকি সদস্যদেরও দেখা যাচ্ছে। বর্তমানে জাপানে তাঁরা শুটিং করছেন। জানা গিয়েছে তাঁদের এই ছবির শুটিংয়ের প্রথমদিন জাপানে বিপুল স্নোফল হয়েছিল। কিন্তু তার মধ্যেও তাঁরা তাঁদের শুটিং চালিয়ে গিয়েছেন থামেননি।

দ্রুত গতিতে প্রজেক্ট শেষ করার জন্য ১২ থেকে ১৪ ঘণ্টা করে গোটা টিম কাজ করছে বলেও জানানো হয়েছে। সাপ্পোরোর সৌন্দর্যকে দারুণ ভাবে এক ছবিতে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। আমির খানও লাগাতার খোঁজ নিচ্ছেন, জানছেন টিম কীভাবে, কোথায় শুটিং করছে।

আরও পড়ুন: রুহ বাবা কার্তিকের মুখোমুখি জোড়া পেত্নী! বিদ্যার পর ভুল ভুলাইয়া ৩ -এ যুক্ত হলেন কোন অভিনেত্রী?

আরও পড়ুন: 'নরম দিয়ে হচ্ছে না, শক্ত চাই', ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী আবদার করলেন অঙ্গদ?

মহারাজা ছবিটির প্রসঙ্গে

মহারাজা ছবিটিতে উঠে এসেছে ১৮৬২ সালের মহারাজা লিবেল কেসের কথা। একটি ধর্মীয় সংগঠনের মাথার সঙ্গে তাঁর শিষ্যাদের ঘনিষ্ট সম্পর্ক নিয়ে দেশ যে তোলপাড় হয়েছিল সেই গল্পকে এখানে তুলে ধরা হবে। জুনায়েদ এই ছবিতে একজন রিপোর্টারের চরিত্রে অভিনয় করবেন। শালিনী পান্ডে আছেন এই ছবিতে।

বায়োস্কোপ খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.