বাংলা নিউজ > বায়োস্কোপ > Junaid Khan-Sai Pallavi: এবার সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধলেন আমির পুত্র! কোথায় দেখা মিলল জুনায়েদদের?

Junaid Khan-Sai Pallavi: এবার সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধলেন আমির পুত্র! কোথায় দেখা মিলল জুনায়েদদের?

এবার সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধলেন আমির পুত্র!

Junaid Khan-Sai Pallavi: মহারাজার পর দ্বিতীয় ছবির শুটিং শুরু করলেন আমির খানের ছেলে জুনায়েদ খান। জাপানে সাই পল্লবীর সঙ্গে করছেন সেই ছবির শুটিং।

আমির খানের ছেলে জুনায়েদ খান বলিউডে ডেবিউ করতে চলেছেন শীঘ্রই। তিনি মহারাজা ছবিটির মাধ্যমে বড় পর্দায় পা রাখবেন। এই ছবিটির প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে জয়দীপ আহলাওয়াট, শর্বরী ওয়াগ, প্রমুখকে। ইতিমধ্যেই সেই ছবির শুটিং শেষ হয়ে গিয়েছে। তবে এখনও মুক্তি পায়নি এই ছবিটি তার আগেই তিনি তবে দ্বিতীয় ছবির কাজ শুরু করে দিলেন। এখনও পর্যন্ত তাঁর এই দ্বিতীয় ছবির নাম ঠিক হয়নি। তবে সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে সাই পল্লবীকে।

দ্বিতীয় ছবির শুট শুরু জুনায়েদ খানের

সাই পল্লবী এবং জুনায়েদ খান অভিনীত সেই ছবিটির সেট থেকে একাধিক ছবি ভাইরাল হয়েছে। আর সেখান থেকেই জানা গিয়েছে এই প্রজেক্টের জন্য তাঁরা ফাইনালি নির্বাচিত হয়েছে।

আরও পড়ুন: 'আমার প্রতিবাদের ভাষা আমারই...' সন্দেশখালি কাণ্ডে চুপ বুদ্ধিজীবীরা? সাফাই দিয়ে কী বললেন কৌশিক সেন-সুবোধ সরকার?

আরও পড়ুন: কাতার থেকে প্রাক্তন নৌসেনার অফিসারদের ছাড়ানোয় হাত নেই, সুব্রমণিয়াম স্বামীর দাবিকে খণ্ডন করে বিবৃতি শাহরুখের

সাই পল্লবী এবং জুনায়েদ খানের যে ছবিগুলো ভাইরাল হয়েছে সেখানে তাঁদের শুটের ফাঁকে একে অন্যের সঙ্গে মজা করতে, হাসতে দেখা যাচ্ছে। সঙ্গে তাঁদের এই ছবির বাকি সদস্যদেরও দেখা যাচ্ছে। বর্তমানে জাপানে তাঁরা শুটিং করছেন। জানা গিয়েছে তাঁদের এই ছবির শুটিংয়ের প্রথমদিন জাপানে বিপুল স্নোফল হয়েছিল। কিন্তু তার মধ্যেও তাঁরা তাঁদের শুটিং চালিয়ে গিয়েছেন থামেননি।

দ্রুত গতিতে প্রজেক্ট শেষ করার জন্য ১২ থেকে ১৪ ঘণ্টা করে গোটা টিম কাজ করছে বলেও জানানো হয়েছে। সাপ্পোরোর সৌন্দর্যকে দারুণ ভাবে এক ছবিতে তুলে ধরার চেষ্টা করা হয়েছে। আমির খানও লাগাতার খোঁজ নিচ্ছেন, জানছেন টিম কীভাবে, কোথায় শুটিং করছে।

আরও পড়ুন: রুহ বাবা কার্তিকের মুখোমুখি জোড়া পেত্নী! বিদ্যার পর ভুল ভুলাইয়া ৩ -এ যুক্ত হলেন কোন অভিনেত্রী?

আরও পড়ুন: 'নরম দিয়ে হচ্ছে না, শক্ত চাই', ভ্যালেন্টাইন্স ডেতে নেহার থেকে কী আবদার করলেন অঙ্গদ?

মহারাজা ছবিটির প্রসঙ্গে

মহারাজা ছবিটিতে উঠে এসেছে ১৮৬২ সালের মহারাজা লিবেল কেসের কথা। একটি ধর্মীয় সংগঠনের মাথার সঙ্গে তাঁর শিষ্যাদের ঘনিষ্ট সম্পর্ক নিয়ে দেশ যে তোলপাড় হয়েছিল সেই গল্পকে এখানে তুলে ধরা হবে। জুনায়েদ এই ছবিতে একজন রিপোর্টারের চরিত্রে অভিনয় করবেন। শালিনী পান্ডে আছেন এই ছবিতে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দু বছরের শিশু কন্যাকে ছিঁড়ে খেল কুকুরের দল, এক পশুপ্রেমী ওদের খেতে দিত রোজ… জার্মানির শিল্পীর কণ্ঠে 'অচ্যুতম কেশবম..', মুগ্ধ মোদী দিলেন তাল 'শুধু যোগগুরুই', পতঞ্জলির কোনও পদেই নেই রামদেবের, SC-তে হাওয়া বেগতিক দেখে দাবি ‘‌বাংলা ভিখারি নয়, কাউকে ভিক্ষা করতে হবে না’‌, হকের টাকা নিয়ে তোপ মমতার জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.