বাংলা নিউজ > বায়োস্কোপ > যোগী আদিত্যনাথের সঙ্গে নৈশভোজের আড্ডায় অক্ষয় কুমার, কী বিষয় নিয়ে হল আলোচনা?
মুম্বইতে একান্ত আলাপচারিতায় যোগী ও অক্ষয় কুমার  (PTI)
মুম্বইতে একান্ত আলাপচারিতায় যোগী ও অক্ষয় কুমার  (PTI)

যোগী আদিত্যনাথের সঙ্গে নৈশভোজের আড্ডায় অক্ষয় কুমার, কী বিষয় নিয়ে হল আলোচনা?

  • উত্তর প্রদেশের দেশের বৃহত্তম ফিল্ম সিটি তৈরির বিষয়েই মঙ্গলবার রাতে মুম্বইতে অক্ষয় কুমারের সঙ্গে আলোচনা হল যোগী আদিত্যনাথের। 

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে নৈশভোজ সারলেন অভিনেতা অক্ষয় কুমার। মুম্বইতেই যোগীর সঙ্গে সাক্ষাত্ করেন খিলাড়ি কুমার, আলাপচারিতায় মগ্ন যোগী ও আক্কির ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এদিন মায়ানগরীর মুম্বইয়ের পাঁচাতারা হোটেল ট্রিডেন্ট এই একান্ত আলাপচারিতার সাক্ষী থাকল। মঙ্গলবার রাত ৯-টা নাগাদ যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাত্ সারেন অক্ষয়। মাসখানেক আগে উত্তর প্রদেশে দেশের গৌতম বুদ্ধ নগর জেলায় দেশের বৃহত্তম ফিল্ম সিটি তৈরির ঘোষণা করেছিলেন যোগী আদিত্যনাথ, এই বিষয় নিয়েই এদিনের নৈশভোজের আড্ডায় আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। নয়ডা ও গ্রেটার নয়ডা মিলিয়ে তৈরি হবে এই ফিল্ম সিটি। 

মঙ্গলবার সন্ধ্যাতেই মুম্বই এসে পৌঁছান উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী, বুধবার বম্বে স্টক এক্সচেঞ্জে ২০০ কোটির লখনউ মিউনিসিপ্যাল বন্ডের উদ্বোধন করবেন যোগী।

নৈশভোজের আড্ডায়….
নৈশভোজের আড্ডায়…. (PTI)

এদিন কালো ফর্ম্যাল শার্ট ও ঘন ধূসর প্যান্টে পাওয়া গেল আক্কিকে, সঙ্গে পায়ে ছিল স্নিকার্স। সেপ্টেম্বরে যোগী ইউপিতে দেশের বৃহত্তম ও একটি সুন্দর ফিল্ম সিটি তৈরির ঘোষণা করেছিলেন। সেই সময় মুখ্যমন্ত্রীর দফতরের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়- একটি রিভিউ মিটিংয়ের পর গৌতম বুদ্ধ নগরে দেশের সবচেয়ে বৃহত্ ফিল্ম সিটি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উনি আধিকারিকদের নির্দেশ দিয়েছে নয়ডা ও গ্রেডার নয়ডা কিংবা যুমনা এক্সপ্রেসওয়ের আশেপাশে উপযুক্ত জায়গা সন্ধান করে অ্যাকশন প্যান তৈরি করতে'।

এই বিষয় নিয়েই অক্ষয়ের পাশাপাশি আরও কয়েকজন বলিউড তারকাদের সঙ্গে সাক্ষাত্ করবার কথা রয়েছে যোগী আদিত্যনাথের। জানা গিয়েছে টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার, পরিচালক তিগমাংশু ধুলিয়া, সুভাষ ঘাই, প্রযোজক বনি কাপুর, অভিনেতা জিমি শেরগিল, ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের সঙ্গে দেখা করতে পারেন যোগী আদিত্যনাথ। 

বন্ধ করুন