বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab Chatterjee: ১০ বছরে এত্তটা ভোল বদল! ভুড়ি গায়েব, সুঠাম শরীর দেখালেন গৌরব, নেটপাড়া বলছে…

Gourab Chatterjee: ১০ বছরে এত্তটা ভোল বদল! ভুড়ি গায়েব, সুঠাম শরীর দেখালেন গৌরব, নেটপাড়া বলছে…

গৌরবের ভোল বদল!

ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন গৌরব। ক্যাপশানে লিখেছেন, একটা তিনি তুলেছিলেন বয়স যখন ২০-র কোটার শেষের দিকে ছিল। আর অপরটি তিনি তুলেছেন, যখন তাঁর বয়স ৩০-এর কোটার শেষের দিকে। প্রথমটা তুলেছিলেন আইফোন ৬-এ, আর দ্বিতীয়টি আইফোন ১৪তে। গৌরবে পোস্টই বলছে গত ১০ বছরে নিজের শরীরকে পুরোপুরি বদলে ফেলেছেন তিনি। 

মিরর সেলফিতে পাশাপাশি দুই গৌরব। একটিতে তিনি মোটা, আর ভুড়ি রয়েছে। আর অপরটিতে ভোল বদলে সুঠাম চেহারায় দেখা যাচ্ছে গৌরবকে। এক ঝটকা দেখলে হঠাৎই চমকে যেতে হয়। এত পরিবর্তন!

হ্যাঁ, পরিবর্তনই বটে, বলা ভালো শরীরচর্চা করে নিজের ভোলবদলে ফেলেছেন মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। বুধবার সন্ধেয় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করেছেন গৌরব। ক্যাপশানে লিখেছেন, একটা তিনি তুলেছিলেন তাঁর বয়স যখন ২০-র কোটার শেষের দিকে ছিল। আর অপরটি তিনি তুলেছেন, যখন তাঁর বয়স ৩০-এর কোটার শেষের দিকে। প্রথমটা তুলেছিলেন আইফোন ৬-এ, আর দ্বিতীয়টি আইফোন ১৪তে। গৌরবে পোস্টই বলছে গত ১০ বছরে নিজের শরীরকে পুরোপুরি বদলে ফেলেছেন তিনি। শুধু শরীর নয়, বদলেছে ফোনও। আইফোন -৬ ছেড়ে আইফোন ১৪ কিনেছেন অভিনেতা। নিজের দুটি ছবিই বাড়িতে ঘরের আয়নার সামনে দাঁড়িয়ে তুলেছেন গৌরব চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন-ছিল জন্মদিন, রাতের পোশাকে Bed Room-এ বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচ রচনার

আরও পড়ুন-Exclusive! Shah Rukh-Prosenjit: একজন ৫৭ অন্যজন ৬১, তবে বোঝার উপায় কই, ‘প্রসেনজিৎই টলিপাড়ার শাহরুখ’! কী বলছেন ‘বুম্বাদা’

আরও পড়ুন-Exclusive Prosenjit: 'ইন্ডাস্ট্রি নই, আমি এখনও জ্যেষ্ঠপুত্র', বলছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

গৌরবের এই পোস্টে টলিপাড়ার অনেককেই মন্তব্য করতে দেখা গিয়েছে। অভিনেত্রী ঐন্দ্রিলা সেন তাঁর আর রোগা না হওয়ার পরামর্শ দিয়েছেন, লিখেছেন, ‘আর রোগা না’। কমেন্ট করেছেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীও। মিমি আবার গৌরবের থেকে ডায়েট চাট চেয়েছেন। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় গৌরবকে ইনস্পিরেশন বলে উল্লেখ করেছেন। গৌরব চট্টোপাধ্যায়ের পোস্টে কমেন্ট করেছেন আরও অনেকেই।

প্রসঙ্গত, অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও তাঁর অভিনেত্রী স্ত্রী দেবলীনা কুমার দুজনেই ফিটনেস ফ্রিক। দুজনকেই দীর্ঘক্ষণ জিমে সময় কাটাতে দেখা যায়। শুধু জিমই নয়, শ্যুটিংয়ের ফাঁকে অবসর পেলে স্পোর্টস সাইকেল নিয়ে বের হয়ে পড়েন গৌরব ও দেবলীনা। নিজের কেরিয়ারের ক্ষেত্রে একাধিক বাংলা ধারাবাহিক ও ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে গৌরবকে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.