বাংলা নিউজ > বায়োস্কোপ > ডবল ডোজ ভ্যাকসিন নিয়েও সস্ত্রীক করোনা আক্রান্ত জন আব্রাহাম, কেমন আছেন অভিনেতা?
করোনা আক্রান্ত জন ও তাঁর স্ত্রী
করোনা আক্রান্ত জন ও তাঁর স্ত্রী

ডবল ডোজ ভ্যাকসিন নিয়েও সস্ত্রীক করোনা আক্রান্ত জন আব্রাহাম, কেমন আছেন অভিনেতা?

  • রয়েছে সামন্য উপসর্গ, করোনা সংক্রমিতের সংস্পর্শে এসে করোনার কবলে পড়লেন জন আব্রাহাম। 

করোনা কাঁটায় বিদ্ধ বলিউড। একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন কোভিডে। অর্জুন, অংশুলা, রিয়ারা কোভিড পজিটিভ। সবে করোনামুক্ত হয়েছে করিনা-অমৃতারা। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সোমবার সাত সকালে করোনা পজিটিভ হওয়ার কথা জানালেন অভিনেতা জন আব্রহাম। ‘সত্যমেব জয়তে’ তারকা জানিয়েছেন তাঁর পাশাপাশি কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ তাঁর স্ত্রী প্রিয়া রুঞ্চাল।

জনের বিবৃতি
জনের বিবৃতি

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন জন। কেমনভাবে করোনা আক্রান্ত হয়েছেন জন, সেকথাও জানান অভিনেতা। জন লিখেছেন, ‘তিনদিন আগে আমি একজনের সঙ্গে সাক্ষাত্ করি, এরপর তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর আমি আর প্রিয়া করোনা পরীক্ষা করাই, আমাদেরও রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা বাড়িতেই নিভৃতবাসে ছিলাম ওই ঘটনার পর থেকে এবং আমরা কারুর সংস্পর্শে আসিনি। আমরা দুজনেই সম্পূর্ণভাবে ভ্যাকসিনেটেড এবং আমাদের করোনার খুব সামান্য উপসর্গ রয়েছে। দয়া করে সুস্থ থাকুন, স্বাস্থ্যবান থাকুন, মাস্ক পরুন’। 

দু-দিন আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন শাহিদের ‘জার্সি’ অভিনেত্রী ম্রুনাল ঠাকুর, করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী-ডান্সার নোরা ফতেহি-রও। অভিনেত্রী জানিয়েছেন, ‘বিছানা ছেড়ে উঠতে পারছি না’। দেশের দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা যেমন বৃদ্ধি পাচ্ছে, তেমনই পাল্লা দিয়ে পারছে বিনোদুনিয়ায় করোনা পজিটিভের সংখ্যাও। 

 

বন্ধ করুন