বাংলা নিউজ > বায়োস্কোপ > Mukut Controversy: 'অসম্মানিত হলে এতজন কাজ করত না', প্রযোজকের পাশেই শিল্পীরা, যুধাজিৎকে পাল্টা জবাব সুতপা-শ্রাবণীদের

Mukut Controversy: 'অসম্মানিত হলে এতজন কাজ করত না', প্রযোজকের পাশেই শিল্পীরা, যুধাজিৎকে পাল্টা জবাব সুতপা-শ্রাবণীদের

মুকুট বিতর্কে প্রযোজকের পাশেই শিল্পীরা, যুধাজিৎকে পাল্টা জবাব সুতপা-শ্রাবণীদের

Mukut Controversy: প্রযোজনা সংস্থা ব্লুজ প্রোডাকশন হাউজ এবং প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর পাশেই থাকলেন ‘মুকুট’, ‘জগদ্ধাত্রী’ এবং ‘নায়িকা নম্বর ১’ -এর অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা। তাঁরা রীতিমত যুধাজিৎ বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করলেন। বাদ দিলেন না তাঁকে কটাক্ষ করতেও।

জি বাংলার ‘মুকুট’ ধারাবাহিক আর বিতর্ক দুই যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে! কিছুদিন আগেই এই ধারাবাহিকের দোল চরিত্র থেকে সরে যান শ্রীপর্ণা রায়। এরপরই আরও এক অভিনেতা সরে গেলেন। যুধাজিৎ বন্দ্যোপাধ্যায় যে এই ধারাবাহিক থেকে সরলেন সেটাই নয় তিনি রীতিমত এই ধারাবাহিকের প্রোডাকশন হাউজের তরফে ক্ষোভ উগড়ে দেন ফেসবুকে।

‘মুকুট’ ধারাবাহিকে অন্যতম নেতিবাচক চরিত্র রমণীমোহন হালদারের বেশে তাঁকে দেখা যাচ্ছিল। কিন্তু সম্প্রতি তিনি এই প্রযোজনা সংস্থার মুকুট সহ নায়িকা নম্বর ১ দুটো ধারাবাহিক ছেড়ে দেন। এবং ক্ষোভ উগড়ে বলেন 'শিল্পীর মানহানি করে শিল্পকে ভালোবাসার মিথ্যে অভিনয়টা আর সহ্য হলো না। ভালোবেসে কাজটাই শুধু করতে পারি আর সেটুকুই করি। বিদায় অহংকার।’

তাঁর এই কথার পর এদিন ব্লুজ প্রোডাকশন হাউজে যাঁরা কাজ করেন, যে শিল্পীদের বিভিন্ন ধারাবাহিকে দেখা যায় তাঁরা সকলেই একত্রিত হয়েছিলেন। ‘জগদ্ধাত্রী’, ‘মুকুট’ এবং ‘নায়িকা নম্বর ১’ -এর কলাকুশলীরা এদিন সাংবাদিক সম্মেলন করে সমবেত ভাবে যুধাজিতের বিরোধিতা করেন।

বাচিক শিল্পী তথা অভিনেত্রী সুতপা বন্দ্যোপাধ্যায় বলেন, 'আমরা সবাই এখানে একটা পরিবারের মতো হয়ে কাজ করি। যাঁরা একটা সময় এখানে পরিবারের একজন সদস্য ছিলেন তাঁরা বেরিয়ে গিয়ে যে এই প্রোডাকশন হাউজের নাম কুৎসা ছড়াচ্ছেন সেটা আমরা কেউ মানি না। মানব না।'

অভিনেত্রী প্রেরণা পাল, যাঁকে এখন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তিনি বলেন, 'যদি এখানে সত্যিই সবাইকে অসম্মানিত করা হয়ে থাকত, তাহলে দিনের পর দিন এখানে এতগুলো মানুষ ভয় নিয়ে কাজ করতে পারত না। দাদা (স্নেহাশিস চক্রবর্তী) সকলের ভালো মন্দের দিকে খেয়াল রাখেন। কারও কম দিন পড়লে তাঁকে সেটা ম্যানেজ করার চেষ্টা করেন। শুধু কাজ নয় ব্যক্তিগত কোনও অসুবিধা হলেও তিনি পাশে দাঁড়ান। উনি এসব বলে আদতে আমরা যাঁরা এখানে কাজ করি তাঁদের অপমান করলেন।' আরেক অভিনেতা বলেন, 'অন্যান্য প্রযোজনা সংস্থাকে বলছি, ওঁকে কাজে নেওয়ার আগে ভাববেন। চরিত্রের খাতিরে ২-৫ দিন কাজ না পেলেই, বসিয়ে রাখলেই বাইরে এসে এসব বলবে কিন্তু! ঘরের সমস্যা ঘরে না মিটিয়ে বাইরে কেন এভাবে বলে বেড়ান?'

‘মুকুট’ তথা ‘মাধবীলতা’ ওরফে শ্রাবণী ভুঁইয়া ব্লুজ প্রোডাকশন হাউজের সঙ্গে একাধিক কাজ করেছেন। তিনি এই প্রসঙ্গে বলেন 'গত সরস্বতী পুজোয় উনি এসে কাজ দেওয়ার কথা বলেছিলেন। জানিয়েছিলেন কাজ করতে চান। তখন আমরা কেউ কী করে বুঝব যে ওঁর ভিতর ভিতর এসব চলছে?' একই মত অভিনেত্রী মৌমিতা গুপ্তর। তিনি জানান তিনি দীর্ঘ ১৯-২০ বছর স্নেহাশিস চক্রবর্তীর সঙ্গে কাজ করেছেন কখনও কোনও অসম্মান বা খারাপ পরিস্থিতির মধ্যে পড়েননি। চরিত্র অনুযায়ী দিন কম বেশি পড়তে পারে কিন্তু সেটা ইচ্ছাকৃত নয়।

এদিন ত্বরিতা চট্টোপাধ্যায়, অঙ্কিতা মল্লিক ওরফে ‘জগদ্ধাত্রী’, সহ একাধিক অভিনেতা অভিনেত্রীরাই উপস্থিত ছিলেন। তাঁরা সকলেই প্রযোজকের পাশে থেকে রীতিমত কটাক্ষ করেন যুধাজিতের। ক্ষোভ উগড়ে দেন তাঁর বিরুদ্ধে। প্রশ্ন তোলেন তিনি কীভাবে তাঁদের অপমান করতে পারেন এভাবে তাঁর কথার মাধ্যমে?

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.