বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভাষা হারিয়ে ফেলেছি’, শেন ওয়ার্নের মৃত্যুসংবাদে শোকে বিহ্বল রণবীর, অক্ষয়, শিল্পা
শেন ওয়ার্নের সঙ্গে শিল্পা শেট্টি এবং রণবীর সিং।

‘ভাষা হারিয়ে ফেলেছি’, শেন ওয়ার্নের মৃত্যুসংবাদে শোকে বিহ্বল রণবীর, অক্ষয়, শিল্পা

  • শেন ওয়ার্নের মৃত্যুসংবাদে হতবাক গোটা বিশ্ব।

কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ গোটা ক্রিকেট বিশ্ব। মাত্র ৫২ বছর বয়সেই ওয়ার্নের এমন পরিণতি বিশ্বাস করতে পারছেন না কেউই। ভারতের বিভিন্ন বলি-তারকা অক্ষয় কুমার থেকে শুরু করে রণবীর সিং শোকে বিহ্বল। তাঁদের মেসেজেই প্রকাশ পেয়েছে সেই যন্ত্রণা।ওয়ার্নের আকস্মিক মৃত্যু বড় ধাক্কা দিয়েছে ক্রিকেট মহলের পাশাপাশি বলিপাড়াকেও।

অক্ষয় কুমার বলেছেন 'শেন ওয়ার্নের আকস্মিক প্রয়াণের খবর শুনে, ভাষা হারিয়ে ফেলেছি। ভীষণ হৃদয়বিদারক। ক্রিকেটকে ভালোবাসলে এই মানুষটিকে না ভালোবেসে থাকা যায় না।'

ইনস্টাগ্রামে শেন ওয়ার্নের সঙ্গে নিজের একটি ছবি আপলোড করে শিল্পা শেট্টি আবার লিখেছেন, 'কিংবদন্তিদের মৃত্যু হয় না।' প্রসঙ্গত, আইপিএল-এর প্রথম সিজনে 'রাজস্থান রয়্যালস' টিমের ক্যাপ্টেন ছিলেন শেন। সেই সময়ের ওই দলের অন্যতম মালিকানা ছিল শিল্পার।

শেনের সাদা-কালো একটি ছবি পোস্ট করে তার সঙ্গে একটি ভাঙা হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন রণবীর সিং। এই মেসেজেই মেসেজেই প্রকাশ পেয়েছে তাঁর যন্ত্রণা।

ওয়ার্নের সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করে শিবানী ডান্ডেকর লিখেছেন, 'এই খবর শুনে ভীষণভাবে ভেঙে পড়েছি। শুধুই একজন ক্রিকেটীয় কিংবদন্তি ছিলে না তুমি। তার থেকেও বেশি কিছু ছিলে। বড্ড ছোয়াঁচে ছিল তোমার এনার্জি। মনে রেখে দেব তোমার সব পাগলামো, হাসি ঠাট্টা এবং দারুণ ব্যবহার। বড্ড তাড়াতাড়ি চলে গেলে। শান্তিতে থেকো, বন্ধু।'

শিবানী ডান্ডেকর-এর সেই ইনস্টাগ্রাম স্টোরি।
শিবানী ডান্ডেকর-এর সেই ইনস্টাগ্রাম স্টোরি।

ওয়ার্নের মৃত্যুসংবাদে হতবাক গোটা বিশ্ব। চিকিৎসকরা জানিয়েছেন, হঠাৎ হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার ক্রিকেট জগতের তারকা শেন ওয়ার্নের। ১৯৯২ সালে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টেস্ট অভিষেক হয় ওয়ার্নের। ১৫ বছরের ক্রিকেটজীবনে মোট ১৯৪ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। নিয়েছেন ২৯৩ উইকেট।১৯৯৩ সালের অ্যাশেজে ইংল্যান্ডের মাইক গ্যাটিংকে যে বলে বোল্ড করেছিলেন সেটা শতবর্ষের সেরা ডেলিভারি হিসেবে খ্যাত। ১৯৯৯ সালে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন প্রয়াত অজি স্পিনার। পাঁচবার অ্যাশেজ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ওয়ার্ন।

বন্ধ করুন