বাংলা নিউজ > বায়োস্কোপ > Ileana D'Cruz: মা হলেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ, পোস্ট করলেন সন্তানের মুখের ছবি, ছেলে হল না মেয়ে?

Ileana D'Cruz: মা হলেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ, পোস্ট করলেন সন্তানের মুখের ছবি, ছেলে হল না মেয়ে?

ইলিয়ানা ডি’ক্রুজ

সেছেলের মা হয়েছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। ঘুমিয়ে থাকা সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের প্রিয় সন্তানকে পৃথিবীতে স্বাগত আনতে পেরে আমরা কতটা খুশি তা কোনও শব্দে ব্যাখ্যা করা সম্ভব নয়। আমাদের হৃদয় আজ পূর্ণ।’ ইলিয়ানার পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে।

মা হলেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। জানা যাচ্ছে ১ অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ‘বরফি’ অভিনেত্রী। ৫ অগস্ট শনিবার ইলিয়ানা নিজেই নবজাতকের ছবি পোস্ট করে এই সুখবর জানিয়েছেন। ইলিয়ানা ছেলের নাম রেখেছেন, 'কোয়া ফিনিক্স ডলান'।

ঘুমিয়ে থাকা সদ্যোজাত সন্তানের ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের প্রিয় সন্তানকে পৃথিবীতে স্বাগত আনতে পেরে আমরা কতটা খুশি তা কোনও শব্দে ব্যাখ্যা করা সম্ভব নয়। আমাদের হৃদয় আজ পূর্ণ।’ ইলিয়ানার পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। এদিকে অন্য অভিনেত্রীদের মতো ইলিয়ানা সদ্যোজাত সন্তানের মুখ লুকিয়েও রাখেননি দেখে খুশি অনুরাগীরা।

আরও পড়ুন-Exclusive Tota-RRKPK: করণের মধ্যে 'নেপোটিজম'-এর কিছুই দেখিনি, বলিউডে যা পেয়েছি, টলিউডে পাইনি: টোটা

গত এপ্রিলে বেবি বাম্পের ছবি দিয়ে মা হতে চলার খবর শুনিয়েছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। সন্তানের বাবা কে? তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ইলিয়ানাকে। কারণ ইলিয়ানা বিবাহিত নন, তাঁর সঙ্গীর নামও কেউ জানতেন না। যদিও লোকের কথায় কান দেননি ইলিয়ানা। বরং গর্ভাবস্থাকে চুটিয়ে উপভোগ করেছেন। বিভিন্ন সময়ে প্রেমিকের আবছা ছবি শেয়ার করলেও প্রথমদিকে সঙ্গীর নাম ও পরিচয় প্রকাশ্যে আনেনি 'বরফি' অভিনেত্রী। মাঝে সঙ্গীর অস্পষ্ট ছবি পোস্ট করে ইলিয়ানা লিখেছিলেন, ‘মাঝেমধ্যে ভুলে যাই যেনিজের প্রতি আমার আরেকটু সহৃদয় হওয়া উচিত। সে সময় এই সুন্দর মানুষটা আমাকে তা বুঝতে সাহায্য করেন। যখন আমি ভেঙে পড়ি তখন উনি আমাকে শক্ত করে ধরে রাখেন আর চোখের জল মুছিয়ে দেন। আমার মুখে হাসি ফোটাতে  নানান মজার কথা শোনান। আমাকে জড়িয়ে ধরে শান্ত করেন। উনি জানে আমার কী প্রয়োজন।’

অনেকেই ভেবেছিলেন ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইলিয়ানা, তিনিই হয়ত তাঁর সন্তানের বাবা। কারণ, এর আগে ক্যাটরিনার ভাইয়ের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে পরে সকলের ভুল ভাঙেন অভিনেত্রী। যদিও তাঁর প্রেমিকের নাম জানা যায়নি।

প্রসঙ্গত, বলিউডে রণবীর কাপুর, শাহিদ কাপুর, অজয় দেবগন, বরুণ ধাওয়ান সহ বহু তারকার সঙ্গে অভিনয় করেছেন ইলিয়ানা। তবে 'বরফি' ছবিতে অভিনয়ের জন্য সবথেকে বেশি চর্চিত হয়েছিলেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হচ্ছে পোকা ভরতি চাল-ডাল, তদন্তের নির্দেশ আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন শোয়েব মুখ‍্যমন্ত্রীকে মা দুর্গার সঙ্গে তুলনা করে বিতর্কে জেলাশাসক, বদলির দাবি BJP-র ‘‌প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলার ভবিষ্যৎ গড়ে তুলব’‌, বৈঠকের পর বার্তা শুভেন্দুর ৬ মার্চ নয়, আজই বিয়ে কাঞ্চন-শ্রীময়ীর! লাল-সাদা শাড়িতে গায়ে হলুদ কনের,ফুরফুরে বর ব্রাহ্মোস সহ আরও সমরাস্ত্র পাচ্ছে ভারতীয় সেনা!স্বাক্ষরিত ৩৯ হাজার কোটির মেগা ডিল স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংয়ের আত্মীয় ৫ বছর আটকে কানাডায়, কারণটা কী? ফিরলেন দেশে বিরাট খেলতে পারল না ভেবে খারাপ লাগছে, বলছেন কোহলিকে ১০ বার আউট করা তারকা বাংলায় পুলিশ নয়, অপরাধী ঠিক করে যে কখন আত্মসমর্পণ,গ্রেফতার হতে হবে: মোদী আজই মুম্বই, ওড়িশা নিশ্চিত করতে পারে প্লে-অফ,কোন অঙ্কে? বাগানকে অপেক্ষা করতে হবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.