বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti Das: জখম হয়েছেন, রক্তপাত হচ্ছে শ্রুতির, স্ত্রীর যন্ত্রণাতেও হেসে চলেছেন স্বর্ণেন্দু!

Shruti Das: জখম হয়েছেন, রক্তপাত হচ্ছে শ্রুতির, স্ত্রীর যন্ত্রণাতেও হেসে চলেছেন স্বর্ণেন্দু!

শ্রুতি-স্বর্ণেন্দু

নিজের ফেসবুকে শ্রুতি লিখেছেন, ‘আঙুল কেটে গেলে ধরে বেঁধে আমায় ও ডি কোলোন লাগানো হলে আমার রিল আর রিয়েল হিরো ঠিক এভাবেই হেসে আমার মজা ওড়ায়।আমি একটু ভয় পাই এসব কাটাছেঁড়ায়।সমাজ কি আমায় মেনে নেবে? মেনে নেবে কি আমায় সমাজ? নিজের পোস্টের ক্যাপশানে লিখেছেন Sad life frand (দুঃখের জীবন বন্ধুরা)।

'রাঙা বউ' ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। তাঁর চরিত্রটি বেশ লড়াকু। এই ধারাবাহিকে শ্রুতির নায়ক অভিনেতা গৌরব রায়চৌধুরী। 'রাঙা বউ'-এর পরিচালক আবার শ্রুতির স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার। যিনি কিনা আবার শ্রুতির স্বামী। অতি সম্প্রতি বিয়ে হয়েছে তাঁদের। এদিকে নব-দম্পতির মধ্যে একজন যখন পরিচালক, অপরজন যখন নায়িকা, তখন সিরিয়ালের সেটে কী ঘটে তারই আভাস দিলেন শ্রুতি।

জানা যাচ্ছে রাঙা বউ-এর সেটে নাকি হাত কেটে বসেন শ্রুতি। আর তাই অপর পার থেকে ছুটে এসে ওডি কোলন লাগিয়ে দিচ্ছিলেন। শ্রুতি আবার রক্ত দেখলে ভয় পান, তাই চোখ-মুখ কুচকে দাঁড়িয়েছিলেন, তাঁর কাণ্ড দেখে তাই না হেসে পারলেন না পরিচালক স্বর্ণেন্দু ও নায়ক গৌরব। শ্যুটিং সেটে ঠিক কী ঘটছিল সেকথা নিজেই ফাঁস করেছেন শ্রুতি।

নিজের ফেসবুকে শ্রুতি লিখেছেন, ‘আঙুল কেটে গেলে ধরে বেঁধে আমায় ও ডি কোলোন লাগানো হলে আমার রিল আর রিয়েল হিরো ঠিক এভাবেই হেসে আমার মজা ওড়ায়।আমি একটু ভয় পাই এসব কাটাছেঁড়ায়।সমাজ কি আমায় মেনে নেবে? মেনে নেবে কি আমায় সমাজ? নিজের পোস্টের ক্যাপশানে লিখেছেন Sad life frand (দুঃখের জীবন বন্ধুরা)।

আরও পড়ুন-তখন বয়স ১০, স্কুলের কম্পিউটারে আমার মর্ফড ছবি দেখি, এক ঝটকায় সব বদলে যায়: জাহ্নবী

আরও পড়ুন-বিয়ের বছর ঘুরতেই অঙ্কিতা ও প্রান্তিকের পরিবারে এল নতুন সদস্য, শুভেচ্ছা নেটপাড়ার

আরও পড়ুন-বক্স অফিসের লড়াইয়ে ফুকরে-৩, চন্দ্রমুখী-২ আর দ্য ভ্যাকসিন ওয়ার! ১ম, ২য়, ৩য় কে?

গত জুলাই মাসে রেজিস্ট্রি করে আইনি বিয়ে সারেন শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দার। তবে সেসব হয়েছিল চুপিসারেই। রেজিস্ট্রির পাশাপাশি হয়েছিল আংটি বদল, সিঁদুর দানও হয়। বিয়ের পর নর্থ বেঙ্গলে ছোট্ট করে হানিমুন সেরে ফেলেন শ্রুতি-স্বর্ণেন্দু।  ত্রিনয়নী ধারাবাহিকে কাজ করার সময় থেকেই শ্রুতি-স্বর্ণন্দুর আলাপ, বন্ধুত্ব ও পরে সেটাই প্রেমে বদলে যায়। পরে রাঙা বউ ধারাবাহিকেও অভিনেত্রী শ্রুতির পরিচালক স্বর্ণেন্দু।

এদিকে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে শ্রুতি আর স্বর্ণেন্দুর ‘রাঙা বউ’। প্রতি সপ্তাহেই ভালো নম্বরই জুটছে এই ধারবাহিকের। এখানে শ্রুতির বিপরীতে উজান চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব রায় চৌধুরীকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.