বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonali Chowdhury: ‘একদম সুখে নেই’, স্বামী রজত ঘোষ দস্তিদারের সঙ্গে সমস্যা নাকি অভিনেত্রী সোনালীর?

Sonali Chowdhury: ‘একদম সুখে নেই’, স্বামী রজত ঘোষ দস্তিদারের সঙ্গে সমস্যা নাকি অভিনেত্রী সোনালীর?

দিদি নম্বর ১-এ রজত আর সোনালী।

দিদি নম্বর ১-এর মঞ্চে এসে অভিনেত্রী ঋ-কে বিয়ে না করার পরামর্শ দিলেন সোনালী। শুনে মুখ হাঁ রচনার।

সেই ২০১০ সাল থেকে দর্শক মনে জায়গা করে নিয়েছে দিদি নম্বর ১। এখনও টিআরপি তালিকায় সেরার জায়গা ধরে রাখে এটি। নন ফিকশন হিসেবে বরাবরই সেরা রচনা বন্দ্যোপাধ্যায়ের এই গেম শো। সাধারণ মহিলাদের ছোট পরদায় দেখতে যেমন পছন্দ করেন দর্শকরা, তেমনই তাঁদের পছন্দ টিভি-সিনেমার জনপ্রিয় মুখদের খুনশুটি।

সম্প্রতি চ্যানেলের তরফে দিদি নম্বর ১-এর একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গেল খেলতে এসেছেন দেবলীনা কুমার, ঋ, সোনালী চৌধুরী। রচনা প্রশ্ন রাখেন, ‘ঋ এরপর জীবন নিয়ে কী প্ল্যান? কবে বিয়ে করছ?’ জবাবে অভিনেত্রী জানিয়ে দেন, ‘দিদি আমি ঠিক করেছি বিয়েটা করব না।’ এরপর সোনালীকে দেখিয়ে রচনা বলেন, ‘সোনালীকে দেখ কী সুন্দর সুখে সংসার করছে।’ আর তাতেই সোনালীর জবাব, ‘না একদম খুশি নেই। খবরদার বিয়ে করবি না।’ যদিও পুরোটাই মজার ছলে।

দেবলীনার কাছে রচনার প্রশ্ন, ‘কোনটা সহজ সাইকেলিং করা না সংসার করা।’ শুনে হাসিতে ফেটে পড়েন গৌরব-পত্নী। আরও পড়ুন: ‘মা-বাবার আদর পাইনি…’ নিম ফুলের মধুর পর্ণার মতো পল্লবীও যৌথ পরিবারে বিয়ে করবে?

প্রসঙ্গত, ২০১৭ সালে ফুটবলার রজত ঘোষ দস্তিদারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সোনালী। ২০২১ সালের মে মাসে সন্তানের জন্ম দিয়েছেন এক বেসরকারি হাসপাতালে। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে জি বাংলার বোধিসত্ত্বের বোধবুদ্ধি সিরিয়ালে। আর দেবলীনা কুমার বিয়ে করেছেন গৌরব চট্টোপাধ্যাকে। দেবলীনাকে শেষ দেখা গিয়েছে সাহেবের চিঠি ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে। আরও পড়ুন: ‘মিমিটা কে?’, তৃণমূল সাংসদকে চেনেনই না পাইস হোটেলের নন্দিনী, পছন্দ না নুসরতকেও?

এর আগে একবার রজতকে সঙ্গে নিয়ে দিদি নম্বর ১-এ খেলতে এসেছিলেন সোনালী। সেখানে অভিযোগ করেছিলেন, ‘বিয়েটা আমায় করলেও ও অন্য আসলে অন্য কাউকে ভালবাসে। যেটা বিয়ের আগে বুঝতে পারিনি। প্রথম দু’-তিন মাস বুঝতে পারিনি।’ এরপর পোডিয়ামে রাখা ফোনটা তুলে দেখান রজত। এমনকী মজার ছলে মোবাইলকে ‘জীবনের বড় প্রতিদ্বন্দ্বী’ও বলেন।

আর বরকে নিয়ে সোনালির অভিযোগ, রজত নাকি নিজে থেকে কোনও কাজই করেন না। সবটাই ঠেলে ঠেলে করাতে হয়। আপাতত এভাবেই ঝগড়া-ভালোবাসায়-সুখে-অভিমানে সংসার করছেন ছেলে-বরকে নিয়ে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Video: ‘বিজেপি সর্বাধিক সাফল্য পশ্চিমবঙ্গ থেকে পাচ্ছে’, দাবি মোদীর, দেখুন ভিডিয়ো বাড়িতে কোন পাখির বাসা থাকা শুভ? সমৃদ্ধি তুঙ্গে রাখতে বাস্তুশাস্ত্রমত দেখে নিন রেকর্ড আমার পিছনে ছোটে… সৌদি প্রো লিগে নয়া রেকর্ড গড়ে চাঞ্চল্যকর দাবি রোনাল্ডোর দূর হয়েও দুর্যোগ হল না দূর, অত্যধিক ভারী বৃষ্টির সতর্কতা জারি মৌসম ভবনের দোলাচলে উজানের মন, কৌশিক-পুত্রের পাশে সৌমিতৃষা; লিখলেন-'যা হয় ভালোর জন্য' Netherlands Women বনাম Italy Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বাংলাদেশের সাংসদ খুনে ৪ জনের নামে লুক আউট নোটিশ জারি করল CID, এখনও মেলেনি দেহাংশ বিমানের শৌচাগারে মিলল 'বোমা@৫.৩০' চিরকুট, মহিলা যাত্রীকে নিয়ে ডানায় বিমানসেবিকা এই ৭ সুপারফুড আপনার কিডনিকে রাখে সুস্থ ‘আমি তখন ক্লাস 7, বোনু তখন 4’! প্রয়াত ঐন্দ্রিলার ছবি পোস্ট দিদি ঐশ্বর্যর

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.