বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের পিছিয়ে গেল ‘আদিপুরুষ’-এর মুক্তি! নতুন তারিখ ঘোষণা ‘রামচন্দ্র’ প্রভাসের
আদিপুরুষ

ফের পিছিয়ে গেল ‘আদিপুরুষ’-এর মুক্তি! নতুন তারিখ ঘোষণা ‘রামচন্দ্র’ প্রভাসের

  • মুক্তির নতুন তারিখ ঘোষণা হল ‘আদিপুরুষ’-এর। 

ফের বড় পর্দায় ফের চমক রাখতে আসছেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস। তাঁর আসন্ন বিগ বাজেটের ছবি ‘আদিপুরুষ’। পরিচালনায় ওম রাউত। ছবিতে প্রভাস ছাড়াও অভিনয় করেছেন সইফ আলি খান, কৃতী শ্যানন প্রমুখ। ফের পিছিয়ে গেল ছবি মুক্তি। নতুন তারিখ ঘোষণা করলেন প্রভাস। 

মহাশিবরাত্রি উপলক্ষে ‘আদিপুরুষ'-এর পোস্টার শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘১২ জানুয়ারি ২০২৩, বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে এই 3D সিনেমা। @omraut #SaifAliKhan @kritisanon @mesunnysingh #BhushanKumar #KrishanKumar @vfxwaala @rajeshnair29 @tseriesfilms @retrophiles1 @tseries.official @shivchanana #TSeries.’

এই ছবিতে প্রভাসকে দেখা যাবে রামচন্দ্রের রূপে। সইফকে দেখা যাবে রাবণের চরিত্রে এবং কৃতীকে সীতার চরিত্রে। ছবির শ্যুটিং হয়েছে মুম্বই এবং হায়দরাবাদে। বর্তমানে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ভিএফএক্স-এর বড়সড় ভূমিকা রয়েছে ছবিতে। ভূষণ কুমার এবং কৃষাণ কুমারের 'আদিপুরুষ' হল ভারতীয় মহাকাব্যের একটি রূপান্তর। 

ছবির জন্য বিশেষ দৈহিক গঠনের দরকার। সেজন্য প্রভাস ও সইফ প্রচণ্ড পরিশ্রম করছেন বলে জানিয়েছিলেন পরিচালক ওম রাউত। হিন্দি, তেলুগু, তামিল, মালায়লম ও কানাড়া ভাষায় মুক্তি পাবে ছবিটি।

 

 

বন্ধ করুন