বাংলা নিউজ > বায়োস্কোপ > সব্যসাচীকে নিয়ে শান্তিনিকেতনে ঐন্দ্রিলা, কোথায় কোথায় ঘুরলেন তাঁরা?
শান্তিনিকেতনে ঐন্দ্রিলা। 

সব্যসাচীকে নিয়ে শান্তিনিকেতনে ঐন্দ্রিলা, কোথায় কোথায় ঘুরলেন তাঁরা?

  • শান্তিনিকেতন ট্যুরের ভ্লগ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। দেখে নিন চট করে। 

সোশ্যাল মিডিয়ার বড় প্রিয় ঐন্দ্রিলা শর্মা। তাই তো তিনি কিছু পোস্ট করলেই তা নিমেষে ভাইরাল হয়। সম্প্রতি প্রেমিক সব্যসাচীকে চৌধুরীকে নিয়ে শান্তিনিকেতনে ঘুরতে গিয়েছিলেন তিনি। এবার সেই ট্যুরের ঝলকই পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ভ্লগে শান্তিনিকেতনের মেঠো রাস্তা, পেটপুজো, আদিবাসী নাচ, খোয়াই, সোনাঝুরি তুলে ধরলেন ঐন্দ্রিলা। নিজের ইউটিউব চ্যানেলে ভিডিয়োটি পোস্ট করেছেন তিনি। ঐন্দ্রিলা-সব্যসাচীর সঙ্গে ছিলেন তাঁদের বন্ধুরাও।কবিগুরুর এই দেশ বরাবরই বাঙালির কাছে একটা বড় আবেগ। সেই ভালোলাগাই উসকে দিলেন ‘জিয়ন কাঠি’র নায়িকা নিজের ভিডিয়োতে।

এই অল্প বয়সেই ক্যানসারকে দু'-দুু'বার হারিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তবে প্রত্যেকবারই লড়াই করেছেন হাসি মুখে। সম্প্রতি ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে সেই কথা তুলে ধরেছিলেন সকলের সামনে। নাচতে ভালোবাসেন, ঘুরতে যেতে ভালোবাসেন। আর সেই ভালোবাসার জিনিসগুলোই ফের করছেন মন খুলে। তাই তো লালমাটির দেশে এসে তিনিও পা মেলালেন ‘ইনি বিনি টাপা টিনি’-র মতো ভাইরাল গানে। আরও পড়ুন: ‘দাদাগিরি’র মঞ্চে প্রথমবার সৌরভের সঙ্গে দেখা ঐন্দ্রিলার, দাদার সঙ্গে নাচের আবদার

ক্লাস ইলেভেনে প্রথম ক্যানসার হয় ঐন্দ্রিলার। যা হয়েছিল বোন ম্যারোতে। চিকিৎসার পর সেরে ওঠেন। দীর্ঘ ৬ বছর কোনও সমস্যা ছিল না। টলিউডে নিজের কেরিয়ারও গড়ে নিয়েছিলেন। তারপর ২০২১-র ফেব্রুয়ারিতে ফের বিপত্তি। এবার ক্যানসার ফুসফুসে। যদিও এখন একদম ঠিক আছেন।

 

বন্ধ করুন