বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের মতোই সুন্দরী আরাধ্যা, ঐশ্বর্য কন্যার রূপের জাদুতে মুগ্ধ নেটিজেনরা
ভ্যালেন্টাইন্স ডে-তে ঐশ্বর্যও আরাধ্যার নিজস্বী
ভ্যালেন্টাইন্স ডে-তে ঐশ্বর্যও আরাধ্যার নিজস্বী

মায়ের মতোই সুন্দরী আরাধ্যা, ঐশ্বর্য কন্যার রূপের জাদুতে মুগ্ধ নেটিজেনরা

  • মা-মেয়ে জুটি চকলেট কেক কেটে উদযাপন করলেন ভ্যালেন্টাইন্স ডে।

ভ্যালেন্টাইন্স ডে’তে সামাজিক মাধ্যমে বিশেষ পোস্ট করেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। মেয়ে আরাধ্যার সঙ্গে মিষ্টি একটি পোস্ট করেন তিনি। পাশাপাশি ভালবাসার দিবস চকলেট কেক কেটে উদযাপন করেছেন তিনি। সেই কেকের ছবির পোস্ট করতে দেখা যায় তাঁকে। চকলেট কেক কেটে এই দিন উদযাপন করলেন মা-মেয়ের জুটি।

আরাধ্যার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘নিঃশর্ত ভাবে তোমাকে চিরকাল অনেকটা ভালবাসবো, আমার প্রিয়তম-পরী অরাধ্যা’। ছবিতে গোলাপি পোশাকে দেখা যায় ঐশ্বর্যকে। অন্যদিকে, সাদা পোশাকে ধরা দেন আরাধ্যা। খুদে আরাধ্যাকে দেখা যায় মাথায় সাদা ফুল ক্লিপ পরে। হাতে সাজানো একটি লাল রঙের হৃদয়। তাঁদের পিছনে দেখা যাচ্ছে অনেকগুলো উপহারের বাক্স এবং গোলাপের পাঁপড়ি ছড়ানো রয়েছে টেবিলের ওপর।

মা-মেয়ের জুটিকে সামাজিক মাধ্যমে প্রশংসার ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আশীর্বাদ এবং শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। অনুরাগীদের কথায় মায়ের মতোই সুন্দরী আরাধ্যা। 

বিশেষ অনুষ্ঠান এবং বিশেষ দিন ছাড় মূলত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখা যায় না ঐশ্বর্যকে। স্বামী তথা অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে ৫ ফেব্রুয়ারি জন্মদিনের দিন ছবি পোস্ট করেন ঐশ্বর্য। তাঁর আগে তাঁদের নিউ ইয়র্কে গুরু ছবির প্রিমিয়ারের সময় একটি পুরনো ছবি পোস্ট করেন তিনি।

বন্ধ করুন