বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রিয় গায়কের অটোগ্রাফ উপহার দিয়েছিল ঐশ্বর্য! এখনও যত্ন করে রেখেছেন অভিষেক
অভিষের বচ্চন-ঐশ্বর্য রায়
অভিষের বচ্চন-ঐশ্বর্য রায়

প্রিয় গায়কের অটোগ্রাফ উপহার দিয়েছিল ঐশ্বর্য! এখনও যত্ন করে রেখেছেন অভিষেক

  • ডেটিংয়ের সময় অভিষেকের প্রিয় গায়কের অটোগ্রাফ উপহার হিসেবে এনে দিয়েছিলেন ঐশ্বর্য। বাড়ির টেবিলে এখনও যত্ন করে সাজিয়ে রেখেছেন অভিষেক বচ্চন। 

অভিনেতা অভিষেক বচ্চন ফাঁস করেছেন তাঁর প্রিয় গায়কের নাম এবং প্রিয় গান। নেল্লি (Nelly)-র ‘ডিলেমা’ (Dilemma) অভিনেতার প্রিয় গান। ২০০২ সালে মুক্তি পেয়েছিল এই গানটি। গানে কেলি রোল্যান্ডে ছিলেন। সুপারহিট হয়েছিল এই গান। 

এক নতুন সাক্ষাত্কারে অভিষেক বলেছেন, এখনও গানটি তাঁর প্রিয় এবং আমেরিকান গায়ক-ব়্যাপার নেল্লির ভক্ত তিনি। অভিনেতা যোগ করেছেন এটি, 'ঐশ্বর্য (রায়, তাঁর স্ত্রী) এবং আমার গান'।

‘The Ranveer Show’ পডকাস্টে অভিনেতা বলেন, ‘তুমি জানো ও আমার জন্য একবার কি করেছিল? আমরা ডেটিং করছিলাম এবং ও আমাকে একটা উপহার দিয়েছিল। নেল্লির অটোগ্রাফ তাঁর মাইকে দেওয়া পেয়েছিলেন। এটা আমার টেবিলে আছে। এক কথায় দুর্দান্ত’। অভিষেক যোগ করেছেন, তিনি নেল্লির সঙ্গে গান করেছেন।

অভিনেতা বলেন, ‘আমি আমার প্রিয়, প্রিয় বন্ধু রাঘব, একজন ভারতীয়-কানাডিয়ান গায়কের সঙ্গে এই ট্র্যাকটি করেছি। রাঘব আমাকে এসে বলেছিল, সে এই গানটা গেয়েছে। ওর সঙ্গে আমাকে গাইতে হবে। গানের নাম, Until The Sun Comes Up। তারপর নেল্লিও আসার কথা ছিল। যা শুনে আমি নিজেকে আটকাতে পারিনি'। 

 

 

অভিনেতা অভিষেক বচ্চন ফাঁস করেছেন তাঁর প্রিয় গায়কের নাম এবং গান। নেল্লি (Nelly)-র ‘ডিলেমা’ (Dilemma) অভিনেতার প্রিয় গান। ২০০২ সালে মুক্তি পেয়েছিল এই গানটি। গানে কেলি রোল্যান্ডে ছিলেন। সুপারহিট হয়েছিল এই গান। 

একটি নতুন সাক্ষাত্কারে, অভিষেক বলেছেন, এখনও গানটি তাঁর প্রিয় এবং আমেরিকান গায়ক-ব়্যাপারের ভক্ত তিনি। তিনি যোগ করেছেন এটি, 'ঐশ্বর্য (রায়, তাঁর স্ত্রী) এবং আমার গান'।

‘The Ranveer Show’ পডকাস্টে অভিনেতা বলেন, ‘তুমি জানো ও আমার জন্য একবার কি করেছিল? আমরা ডেটিং করছিলাম এবং ও আমাকে একটা উপহার দিয়েছিল। নেলিকে তাঁর মাইকে অটোগ্রাফ দেওয়ার জন্য পেয়েছিলেন। এটা আমার টেবিলে আছে। এক কথায় দুর্দান্ত’। অভিষেক যোগ করেছেন, তিনি নেলির সঙ্গে গান করেছেন।

অভিনেতা বলেন, ‘আমি আমার প্রিয়, প্রিয় বন্ধু রাঘব, একজন ভারতীয়-কানাডিয়ান গায়কের সঙ্গে এই ট্র্যাকটি করেছি। রাঘব আমাকে এসে বলেছিল, সে এই গানটা গেয়েছে। ওর সঙ্গে আমাকে গাইতে হবে। গানের নাম, Until The Sun Comes Up। তারপর নেলিও আসার কথা ছিল। যা শুনে আমি নিজেকে আটকাতে পারিনি'। 

 

|#+|

 

বন্ধ করুন