বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Vs Ranbir: রণবীর-অনিলের ‘অ্যানিম্যাল’-এর সঙ্গে অক্ষয়-অমিতাভের ছবির মিল পেল নেটপাড়া, ‘টুকলি’ নাকি?

Akshay Vs Ranbir: রণবীর-অনিলের ‘অ্যানিম্যাল’-এর সঙ্গে অক্ষয়-অমিতাভের ছবির মিল পেল নেটপাড়া, ‘টুকলি’ নাকি?

অক্ষয়-অমিতাভ বনাম রণবীর-অনিল

f.u.n._editzz নামে একটা প্যারোডি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুক্রবার একটা ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে ‘এক রিশতা’ ‘ওয়াক্ত’ থেকে কিছু অংশ তুলে 'অ্যানিম্যাল' এর ট্রেলারের সঙ্গে মেলানো হয়েছে। ভিডিও জুড়ে টেক্সটে লেখা হয়েছে, ‘আমার মনে হচ্ছে আমি ভুল ‘অ্যানিম্যাল’ ট্রেলার ডাউনলোড করেছি।’

এই মুহূর্তে চর্চায় রয়েছে রণবীর কাপুরের 'অ্যানিম্যাল'। ছবির ট্রেলার মুক্তি পেতেই সেখানে উঠে আসা বাবা-ছেলের সম্পর্ক নিয়ে আলোচনা চলছে। এসবের মাঝেই ​রণবীরের এই ছবির সঙ্গে অক্ষয় কুমারের দুটি ছবির মিল খুঁজে পেয়েছে নেটপাড়া। যেটা কিনা ছিল সুনীল দর্শন পরিচালিত ছবি ‘এক রিস্তা’, অপরটি বিপুল শাহ পরিচালিত 'ওয়াক্ত'। মূলত দুই ছবির মধ্যে বাবা-ছেলের যে সম্পর্ক দেখানো হয়েছে সেখানেই ছবিগুলির মিল পেয়েছে নেটপাড়া।

f.u.n._editzz নামে একটা প্যারোডি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুক্রবার একটা ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে ‘এক রিশতা’ ‘ওয়াক্ত’ থেকে কিছু অংশ তুলে 'অ্যানিম্যাল' এর ট্রেলারের সঙ্গে মেলানো হয়েছে। ভিডিও জুড়ে টেক্সটে লেখা হয়েছে, ‘আমার মনে হচ্ছে আমি ভুল ‘অ্যানিম্যাল’ ট্রেলার ডাউনলোড করেছি।’

ভিডিয়োতে বেশকিছু ছোট ছোট মিল রয়েছে। যেখানে অক্ষয় কুমার একাধিকবার ‘পাপা’, ‘পাপা’ বলতে দেখা গিয়েছে, যেমনটা রণবীরের 'অ্যানিম্যাল' ট্রেলারে রয়ছে। এছাড়াও অক্ষয়ের চরিত্রটি বাবা অমিতাভকেও পরামর্শ দেন, তাঁরা বাবা-ছেলের ভূমিকা অদলবদল করছেন। ঠিক এমনটাই রণবীরের 'অ্যানিম্যাল'-এর ট্রেলারেও রয়েছে।

আরও পড়ুন-ইঞ্জিনিয়ারিং ছেড়ে হঠাৎই অভিনয়ে, 'মেয়েবেলা'র মৌ এবার প্রসেনজিতের 'আলো', স্বীকৃতি বলছেন...

আরও পড়ুন-ছেলের বিয়ে দিয়ে শাশুড়ি কবে হবি?’ রচনাকে এ কেমন প্রশ্ন মানসীর! উত্তর এল…

এছাড়াও দুই ছবির নায়িকাদের চরিত্রেও মিল রয়েছে। ছবিতে রণবীরের নায়িকা রশ্মিকা মন্দানার জায়গায় অক্ষয়ের নায়িকা কারিশ্মা কাপুরকে বসাতে দেখা গিয়েছে। করিশ্মা ও রশ্মিকা দুজনেই বাবা এবং তাঁর মধ্যে যে কোনোও একজনকে বেছে নিতে বলেন। অক্ষয় যেমন প্রতিপক্ষ মোহনিশ বেহলের বাড়ি আক্রমণ করেন, ঠিক একইভাবে রণবীরও ববি দেওলের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন।

নেটপাড়ায় উঠে আসা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, 'রশ্মিকা সে বোলো কারিশ্মা সে ডায়ালগস বোলনা শিখ লে' (রশ্মিকাকে বলুন, করিশ্মার কাছ থেকে ডায়ালগ ডেলিভারি শিখতে)। অন্য একজন লিখেছেন, ‘১৯৯৯ সালেই আক্কি অ্যানিম্য়াল করে ফেলেছিলেন।’ এমন কথায় আরও একজন লিখেছেন, ‘সময়ের বিরুদ্ধে প্রতিযোগিতা ছিল (ইমোজি) তাহলে অক্ষয়ই তো প্রথমে আসবেন, তাই না?’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মিথুন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল বৃষ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মেষ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল জগন্নাথ সরকারের উপরই আস্থা রাখল বিজেপি, রানাঘাটের প্রার্থী হয়েই পুজো দিলেন অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ে যোগ দিতে পিএসএলের ম্যাচ খেলবেন না কায়রন পোলার্ড এলিট পর্যায়ের ফুটবলে নীল কার্ডের ব্যবহার না করার কথা নিশ্চিত করলেন ফিফা সভাপতি খুশিতে আত্মহারা! ‘চোখ তুলে দেখো না কে এসেছে…’, বিয়ের পর নাচলেন নতুন বউ শ্রীময়ী জোট সম্ভাবনা নিয়ে ‘গুজব’ রটাচ্ছে বিজেপি! অভিযোগ তুলে জল্পনায় জল ঢালল বিজেডি ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.