বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Vs Ranbir: রণবীর-অনিলের ‘অ্যানিম্যাল’-এর সঙ্গে অক্ষয়-অমিতাভের ছবির মিল পেল নেটপাড়া, ‘টুকলি’ নাকি?

Akshay Vs Ranbir: রণবীর-অনিলের ‘অ্যানিম্যাল’-এর সঙ্গে অক্ষয়-অমিতাভের ছবির মিল পেল নেটপাড়া, ‘টুকলি’ নাকি?

অক্ষয়-অমিতাভ বনাম রণবীর-অনিল

f.u.n._editzz নামে একটা প্যারোডি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুক্রবার একটা ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে ‘এক রিশতা’ ‘ওয়াক্ত’ থেকে কিছু অংশ তুলে 'অ্যানিম্যাল' এর ট্রেলারের সঙ্গে মেলানো হয়েছে। ভিডিও জুড়ে টেক্সটে লেখা হয়েছে, ‘আমার মনে হচ্ছে আমি ভুল ‘অ্যানিম্যাল’ ট্রেলার ডাউনলোড করেছি।’

এই মুহূর্তে চর্চায় রয়েছে রণবীর কাপুরের 'অ্যানিম্যাল'। ছবির ট্রেলার মুক্তি পেতেই সেখানে উঠে আসা বাবা-ছেলের সম্পর্ক নিয়ে আলোচনা চলছে। এসবের মাঝেই ​রণবীরের এই ছবির সঙ্গে অক্ষয় কুমারের দুটি ছবির মিল খুঁজে পেয়েছে নেটপাড়া। যেটা কিনা ছিল সুনীল দর্শন পরিচালিত ছবি ‘এক রিস্তা’, অপরটি বিপুল শাহ পরিচালিত 'ওয়াক্ত'। মূলত দুই ছবির মধ্যে বাবা-ছেলের যে সম্পর্ক দেখানো হয়েছে সেখানেই ছবিগুলির মিল পেয়েছে নেটপাড়া।

f.u.n._editzz নামে একটা প্যারোডি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শুক্রবার একটা ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে ‘এক রিশতা’ ‘ওয়াক্ত’ থেকে কিছু অংশ তুলে 'অ্যানিম্যাল' এর ট্রেলারের সঙ্গে মেলানো হয়েছে। ভিডিও জুড়ে টেক্সটে লেখা হয়েছে, ‘আমার মনে হচ্ছে আমি ভুল ‘অ্যানিম্যাল’ ট্রেলার ডাউনলোড করেছি।’

ভিডিয়োতে বেশকিছু ছোট ছোট মিল রয়েছে। যেখানে অক্ষয় কুমার একাধিকবার ‘পাপা’, ‘পাপা’ বলতে দেখা গিয়েছে, যেমনটা রণবীরের 'অ্যানিম্যাল' ট্রেলারে রয়ছে। এছাড়াও অক্ষয়ের চরিত্রটি বাবা অমিতাভকেও পরামর্শ দেন, তাঁরা বাবা-ছেলের ভূমিকা অদলবদল করছেন। ঠিক এমনটাই রণবীরের 'অ্যানিম্যাল'-এর ট্রেলারেও রয়েছে।

আরও পড়ুন-ইঞ্জিনিয়ারিং ছেড়ে হঠাৎই অভিনয়ে, 'মেয়েবেলা'র মৌ এবার প্রসেনজিতের 'আলো', স্বীকৃতি বলছেন...

আরও পড়ুন-ছেলের বিয়ে দিয়ে শাশুড়ি কবে হবি?’ রচনাকে এ কেমন প্রশ্ন মানসীর! উত্তর এল…

এছাড়াও দুই ছবির নায়িকাদের চরিত্রেও মিল রয়েছে। ছবিতে রণবীরের নায়িকা রশ্মিকা মন্দানার জায়গায় অক্ষয়ের নায়িকা কারিশ্মা কাপুরকে বসাতে দেখা গিয়েছে। করিশ্মা ও রশ্মিকা দুজনেই বাবা এবং তাঁর মধ্যে যে কোনোও একজনকে বেছে নিতে বলেন। অক্ষয় যেমন প্রতিপক্ষ মোহনিশ বেহলের বাড়ি আক্রমণ করেন, ঠিক একইভাবে রণবীরও ববি দেওলের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন।

নেটপাড়ায় উঠে আসা এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, 'রশ্মিকা সে বোলো কারিশ্মা সে ডায়ালগস বোলনা শিখ লে' (রশ্মিকাকে বলুন, করিশ্মার কাছ থেকে ডায়ালগ ডেলিভারি শিখতে)। অন্য একজন লিখেছেন, ‘১৯৯৯ সালেই আক্কি অ্যানিম্য়াল করে ফেলেছিলেন।’ এমন কথায় আরও একজন লিখেছেন, ‘সময়ের বিরুদ্ধে প্রতিযোগিতা ছিল (ইমোজি) তাহলে অক্ষয়ই তো প্রথমে আসবেন, তাই না?’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.