বাংলা নিউজ > বায়োস্কোপ > Ananya Panday: দু'দিন হল বিয়ে হয়েছে অলানার, বউভাতের দিনই অনন্যা পাণ্ডে বলছেন, ‘মাসি হতে তৈরি..’

Ananya Panday: দু'দিন হল বিয়ে হয়েছে অলানার, বউভাতের দিনই অনন্যা পাণ্ডে বলছেন, ‘মাসি হতে তৈরি..’

দিদি-জামাইবাবুকে নিয়ে অনন্যার ঠাট্টা

অনন্যা লিখেছেন, ‘এই বিয়ে আমাদের রূপকথায় বিশ্বাসী করে তুলছে। আমি তোমাদের দুজনকেই অনেক ভালোবাসি। কোনো অসুবিধা নেই কিন্তু আমি ইতিমধ্যেই মাসি হতে প্রস্তুত!’ আর অনন্যার পোস্টে নেটনাগরিকদের জল্পনা তবে কি আলানা কি তবে ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা? সেকারণেই কি তড়িঘড়ি বিয়েটা সেরে ফেললেন?

চাঙ্কি পাণ্ডের ভাই চিক্কি পান্ডে এবং স্ত্রী ডিন পাণ্ডের কন্যা অলানার বিয়ে, অর্থাৎ অনন্যা পান্ডের তুতো বোনের বিয়ে। সম্প্রতি সেই বিয়ের অনুষ্ঠানেই মজেছিল গোটা বলিউড। প্রেমিক আইভর ম্যাকক্রে-র সঙ্গে দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কে থাকার পর অবশেষে ১৬ মার্চ সাতপাকে বাঁধা পড়েছেন অলানা। এদিকে নবদম্পতিকে শুভেচ্ছা জানানোর পর প্রকাশ্যে ঠাট্টা করতে ছাড়লেন না বোন অনন্যা। আর অনন্যার পোস্টে শুরু হয়েছে নতুন জল্পনা….

ঠিক কী লিখেছেন অনন্যা পাণ্ডে?

অনন্যা লিখেছেন, ‘এই বিয়ে আমাদের রূপকথায় বিশ্বাসী করে তুলছে। আমি তোমাদের দুজনকেই অনেক ভালোবাসি। কোনো অসুবিধা নেই কিন্তু আমি ইতিমধ্যেই মাসি হতে প্রস্তুত!’ আর অনন্যার পোস্টে নেটনাগরিকদের জল্পনা তবে কি আলানা কি তবে ইতিমধ্যেই অন্তঃসত্ত্বা? সেকারণেই কি তড়িঘড়ি বিয়েটা সেরে ফেললেন?

আরও পড়ুন-'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' নাকি 'জুইগাটো' প্রথমদিনে বক্স অফিসে কে এগিয়ে?

<p>আলনা ও আইভরকে নিয়ে অনন্যা ঠাট্টা</p>

আলনা ও আইভরকে নিয়ে অনন্যা ঠাট্টা

আরও পড়ুন-আরও পড়ুন-পিতৃতন্ত্রের গালে সপাট চড়! মায়ের লড়াইয়ের গল্পে রানির চোখ দিয়ে কাঁদল দর্শক

অলানা পাণ্ডে ও আইভর ম্যাকক্রে বিয়ের  বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। যারমধ্যে একটিতে অনন্যাকে তাঁর তুতোভাই আহান পাণ্ডে এবং বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে 'সাত সমুন্দর' গানে নাচতে দেখা যাচ্ছে। আরও একটি ভিডিয়োতে শাহরুখ এবং গৌরীকে ড্যান্স ফ্লোরে আলনার মা ডিনের সঙ্গে দেখা গিয়েছে। এপি ধিল্লনের গানে জমিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁদের। 

প্রসঙ্গত, আইভর ম্যাকক্রের পুরো নাম এডওয়ার্ড আইভর ম্যাকক্রে ভি। যিনি কিনা মার্কিন নাগরিক। আরিজোয়ানা স্টেট ইউনিভার্সিটি থেকে এরোনটিক্যাল ম্যানেজমেন্ট টেকনোলজি নিয়ে পড়াশোনা করেছেন আইভর। পাশাপাশি ট্রাভেল ভ্লগার হিসাবেও কাজ করছেন বহুদিন ধরে। অলানার সঙ্গে বহু ট্রাভেল ভিডিয়ো পোস্ট করতে দেখা গিয়েছে আইভরকে। পৃথিবীর নানান প্রান্তে ঘুরে বেড়ান তাঁরা, আর সেই ভিডিয়ো পোস্ট করেন ইউটিউবে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ফলোয়ার্সের সংখ্যাও অনেক। 

১৬ মার্চ মুম্বইতে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন অলানা এবং আইভার। অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন সোনাক্ষী সিনহা, শিবানী দান্ডেকর, ভিজে আনুশা দান্ডেকর, অভিনেতা কিম শর্মা, সালমান খানের বোন আলভিরা খান এবং স্বামী-চলচ্চিত্র নির্মাতা অতুল অগ্নিহোত্রী সহ আরও অনেকে এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন। শানায়া কাপুর, নীলম কোঠারি এবং মহীপ কাপুরকেও দেখা যায় বিয়ের অনুষ্ঠানে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

‘শেখ শাহজাহানকে চিনিই না,’ সাফ কথা শাসকদলের, সন্দেশখালিতে মুখ বদলে ‘অন্য তৃণমূল’ বর্ষা আগমনের সুখবর দিল IMD, বৃষ্টি বাড়বে বাংলাতেও, কলকাতায় আবার চড়বে পারদ ‘হাসিন জাহান লাইট’! হার্দিক T20 বিশ্বকাপ খেলতে যেতেই পোস্ট নাতাশার, চটল ভক্তরা লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.