বাংলা নিউজ > বায়োস্কোপ > Bachchan Family: ডিভোর্সের জল্পনা উড়িয়ে বচ্চন পরিবারের পাশে ঐশ্বর্য! অগস্ত্যকে স্টার হওয়ার টিপস মামিমা-র

Bachchan Family: ডিভোর্সের জল্পনা উড়িয়ে বচ্চন পরিবারের পাশে ঐশ্বর্য! অগস্ত্যকে স্টার হওয়ার টিপস মামিমা-র

বচ্চন পরিবারের সঙ্গে একফ্রেমে ঐশ্বর্য

Bachchan Family at The Archies premiere: অভিষেকের হাত ধরে দ্য় আর্চিসের প্রিমিয়ার ঐশ্বর্য। জীবনের বিশেষ মুহূর্তে গোটা পরিবারকে পাশে পেল অগস্ত্য। নাতির জন্য গর্বিত বচ্চন। 

বিয়ে ভাঙছে অভিষেক-ঐশ্বর্যর? এই প্রশ্ন নিয়ে তোলপাড় বলিউড। রাই সুন্দরী নাকি মেয়েকে নিয়ে আলাদা থাকছেন। জলসা এখন ঐশ্বর্যহীন, এমন রটনার মাঝেই অভিষেকের হাত ধরে ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে হাজির অ্যাশ। গোটা বচ্চন পরিবারের সঙ্গে হাসিমুখে দেখা মিলল বহুরানি ঐশ্বর্যর। অভিষেকের একমাত্র বোনপোকে স্টার হওয়ার টিপসও দিলেন মামিমা অ্যাশ।

‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে কি রাই সুন্দরীর দেখা মিলবে? সেই নিয়ে ছিল চাপা উত্তেজনা। দেখা গেল ম্যাচিং আউটফিটে এদিনের জশন-এ সামিল বচ্চন পরিবার। কালো রঙের ওয়েস্টার্ন আউটফিটে দ্যুতি ছড়ালেন নীল নয়না, পাশে কালো ব্লেজারে ঝলমলে অভিষেক। আরাধ্যাও পৌঁছেছিল পিসতুতো দাদার ছবি দেখতে। নাতির ডেবিউ ছবি নিয়ে উচ্ছ্বাস অমিতাভের চোখেমুখে। পাপারাৎজিদের দেখে এদিনও মেজাজ হারালেন জয়া। তিনি অবশ্য পরিবারের সঙ্গে খাপ খাইয়ে কালো পোশাক পরেননি, অফ হোয়াইট আর সোনালি কাফতানে দেখা মিলল জয়ার। অগস্ত্যর দিদি নভ্যার দেখা মিলল লাল গাউনে। পৌঁছেছিলেন বচ্চন কন্যা শ্বেতা এবং তাঁর স্বামী নিখিল নন্দাও।

কালো টাক্সিডো-তে ধরা দিলেন জোয়ার আর্চি অর্থাৎ অগস্ত্য। জীবনের এই বড় দিনে অগস্ত্যর কাঁধে ভরসার হাত রাখল গোটা পরিবার। এদিন মামিমা ঐশ্বর্য বিশেষ টিপস দিলেন পরিবারের উঠতি সুপারস্টারকে। অগস্ত্যকে সোলো পোজদেওয়ার জন্য উৎসাহিত করেন অ্যাশ। বলেন, ‘অ্যাগি গো সোলো, গেট ইউস টু ইট’। পাশে দাঁড়িয়ে অগস্ত্যকে সোলো পোজ দিতে দেখলেন নায়িকা। 

বচ্চন কন্যা শ্বেতার সঙ্গে ঐশ্বর্যর মনোমালিন্যের খবর দীর্ঘদিনের। তবে শ্বেতা পুত্রের বিগ ডে-তে ঘুচল দূরত্ব। প্রতিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা মেলে অমিতাভ-জয়ার। এবার হাজির হননি তাঁরা। অগস্ত্যর পাশে থাকতেই এই সিদ্ধান্ত? 

এই ছবিতে অগস্ত্যর নায়িকা সুহানা, তাঁর সাপোর্টে হাজির ছিলেন শাহরুখ-গৌরীরা। এছাড়াও দেখা মিলল করণ জোহর, ববি দেওল, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিংরাদের। জুহি চাওলা ও কাজলও পৌঁছেছিলেন দ্য আর্চিজের প্রিমিয়ারে।

জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে ৭ই ডিসেম্বর মুক্তি পাবে ‘দ্য আর্চিজ কমিকস’ অবলম্বনে তৈরি এই ছবি। ‘দ্য আর্চিজ’ গ্যাং-এ সুহানা,অগস্ত্য ও খুশির সঙ্গে থাকছেন মিহির অহুজা, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। ‘দ্য আর্চিজ’ প্রযোজনার দায়িত্বে থাকছে জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.