বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 15: অ্যানিম্যালে রশ্মিকাকে দেখে প্রশংসায় পঞ্চমুখ বিগ বি, বললেন ‘একদিন বসতে হবে…’

KBC 15: অ্যানিম্যালে রশ্মিকাকে দেখে প্রশংসায় পঞ্চমুখ বিগ বি, বললেন ‘একদিন বসতে হবে…’

রশ্মিকা এবং অমিতাভ বচ্চন

KBC 15: খেলায় ১২,৫০,০০০ টাকা নিজের ঝুলিতে ভরার পর রশ্মিকার সঙ্গে মহারাষ্ট্রের নান্দেডের প্রমোদ ভাস্কের দেখা করার ইচ্ছে পূরণ করেন বিগ বি। অভিনেত্রীকে একটি ভিডিয়ো কলে কানেক্ট করা হয়।

কৌন বনেগা ক্রোড়পতি ১৫-এর সাম্প্রতিক পর্বে মহারাষ্ট্রের নান্দেডের প্রমোদ ভাস্কে প্লে অ্যালং প্রতিযোগী হিসেবে প্রথম রাউন্ডে দ্রুততম আঙুলের ছাপ মেরেছেন। তিনি জানিয়েছেন, ২০১৬ সাল থেকে এই শোয়ে এসে হট সিটে বসার জন্য চেষ্টা চালিয়েছেন তিনি। তাঁর ১০০০ টাকার প্রশ্ন হল রণবীর কাপুর অভিনীত ২০২৩ সালের একটি সিনেমা নিয়ে, অপশন ছিল A. বিস্ট, B. অ্যানিম্যাল, C. মনস্টার, এবং D. 

প্রমোদ B অপশনটি বেছে নেন। প্রমোদ খাদ্য প্রযুক্তিতে বি. টেক সম্পন্ন করেন এবং একটি জাতীয়করণকৃত ব্যাঙ্কে কৃষিক্ষেত্র কর্মকর্তা হিসেবে কাজ করতে চান। প্রতিযোগী জানিয়েছেন, ‘গত ৫ বছর ধরে, আমি পুনেতে ব্যাঙ্কিং প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছি’। শখ নিয়ে কৌতূহলী হয়ে অমিতাভ বচ্চন জিজ্ঞেস করেন, ‘আপনার শখ কী?’ যার উত্তরে প্রমোদ বলেছিলেন, ‘আমি গান শুনতে ভালোবাসি, সিনেমা দেখতেও খুব পছন্দ করি’। সিনেমার প্রতি নিজের আবেগ প্রকাশ করে প্রতিযোগী জানিয়েছেন, তিনি রশ্মিকা মান্দান্নার বিরাট বড় ভক্ত। আরও পড়ুন: প্রয়াত কন্নড় সিনেমার কিংবদন্তি অভিনেত্রী লীলাবতী, শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী

প্রতিযোগী আবেগের বশে জানিয়েছেন, ‘২০১৬ সালে কন্নড় সিনেমা কিরিক পার্টি দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন রশ্মিকা। তিনি আমাকে সোশ্যাল মিডিয়ায় তিনবার উত্তর দিয়েছেন। আমার চেয়ে বড় ভক্ত আর কেউ হতে পারে না। এমনকি আমি তাকে বিয়ের প্রস্তাবও পাঠিয়েছিলাম এবং সে তাতেও সাড়া দিয়েছিল’।

খেলায় ১২,৫০,০০০ টাকা নিজের ঝুলিতে ভরার পর রশ্মিকার সঙ্গে তাঁর দেখা করার ইচ্ছে পূরণ করেন বিগ বি। অভিনেত্রীকে একটি ভিডিয়ো কলে কানেক্ট করা হয়। রশ্মিকা ওই প্রতিযোগীকে ব্যক্তিগতভাবে দেখা করার আশ্বাস দেন। অ্যানিম্যাল ছবিতে অভিনয়ের জন্য রশ্মিকার প্রশংসাও করেছেন অমিতাভ বচ্চন। বলেছেন, ‘তোমাদের শুভকামনা। তোমার শেষ কাজটা অবাক করার মতো। অ্যানিম্যালে তোমার অভিনয় দারুণ লেগেছে। একদিন আমরা বসে এ বিষয়ে কথা বলব’।

অ্যানিম্যালের অপ্রত্যাশিত সাফল্যের পর, রশ্মিকা এখন তাঁর বহুল প্রতীক্ষিত ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজি, 'পুষ্পা ২: দ্য রুল উইথ' আল্লু অর্জুনের শ্যুটিং শুরু করতে প্রস্তুত।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে? এবার গোটা দেশে KYC প্রক্রিয়ায় আসছে বড় বদল? কেন্দ্রের প্যানেলের প্রস্তাবে জল্পনা সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের আমিরের প্রাক্তন স্ত্রী তকমা না-পসন্দ, ১৩ বছরের ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের নৌবাহিনীর জন্য ২০০ ব্রহ্মোস মিসাইল কিনবে সরকার, মিলল ১৯০০০ কোটির চুক্তির অনুমোদন IPL 2024 থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি! লন্ডনে অপারেশনের জন্য যেতে পারেন GT তারকা সন্দেশখালিতে শাহজাহানের নামের ওপর হল চুনকাম, দখল হওয়া মাঠ ফেরত পেলেন স্থানীয়রা নারী সুরক্ষায় প্রকল্প, অনুমোদন করল মোদী মন্ত্রিসভা, সন্দেশখালি কি স্বস্তি পাবে ? মূল অপরাধীকে না ধরে সাংবাদিককে ধরছেন! হাইকোর্টে তুমুল ভর্ৎসিত রাজ্য পুলিশ সবে রাহুলের সঙ্গে ‘সহজ’ হয়েছে সম্পর্ক! প্রিয়াঙ্কা বলছেন, ‘চেষ্টা করছি কিন্তু…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.