বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: বাপ্পিদার অনুরোধে অনন্যা গাইল ‘তোমার ঘরে বসত করে কয় জনা’, মুগ্ধ হয়ে শুনল সকলে
ফের একবার মন জিতে নিল অনন্যা 
ফের একবার মন জিতে নিল অনন্যা 

Sa Re Ga Ma Pa 2021: বাপ্পিদার অনুরোধে অনন্যা গাইল ‘তোমার ঘরে বসত করে কয় জনা’, মুগ্ধ হয়ে শুনল সকলে

  • সারেগামাপা-র মঞ্চে হাজির বাপ্পি লাহিড়ি। অনন্যার কাছে আবদার করলেন বাউল গান শোনবার। 

এক মঞ্চে দুই বাঙালি, তাও আবার ভিন রাজ্যে। মাটির জন্য মন কেমন করবে সেটাই তো স্বাভাবিক। চলতি সপ্তাহে সারেগামাপা-র মঞ্চে হাজির হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। আর এদিন বাপ্পিদা-কে দেখেই ‘আই লাভ ইউ’ বলে বসল অনন্যা। বাংলার এই ট্যালেন্টেড তরুণ গায়িকার কন্ঠে বাংলা লোকগীতি শোনবার লোভ সামলাতে পারেননি ‘ডিস্কো কিং’। তাই অনুরোধ করে বসেন, ‘দু-লাইন বাংলা গান শুনিয়ে দে’। বাপ্পিদার অনুরোধের মান রেখে ফের একবার একতারা হাতে বাংলার মাটির গান গাইল অনন্যা। 

জনপ্রিয় বাংলা লোকগান, ‘তোমার ঘরে বসত করে কয় জনা’ গেয়ে শোনাল অনন্যা। বলা বাহুল্য নিজের জঁর গান গেয়ে ফের একবার সকলকে মুগ্ধ করল সারেগামাপা-র এই প্রতিযোগী। বাংলা থেকে দূরে থাকলেও বাঙালি নিজের সংস্কৃতি ভুলে থাকতে পারে না, সে কথা বারেবারে প্রমাণ করে দিচ্ছেন বজবজের এই কন্যে। বাপ্পিদা স্পেশ্যাল এপিসোডে ‘জিমি জিমি আজা আজা’ পারফর্ম করতে দেখা গিয়েছে অনন্যাকে। অনন্যার গানের ঘরনার সঙ্গে কোনও মিল নেই এই গানের, তবুও নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেন গায়িকা। জুরিদের থেকে মাত্র ৯২% নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হয় অনন্যাকে।তবে বাপ্পি লাহিড়ি জানান, ‘তুমি খুব ভালো গেয়েছো। অনেক দূর তুমি এগিয়ে যাও, আরও ভালো গান করো’। 

বাংলা গানের দুনিয়ায় পরিচিত মুখ অনন্যা। একতারা হাতে অনন্যার বাউল গান মুগ্ধ করেছে বাঙালিকে। এর আগে জি বাংলার সারেগামাপা-র মঞ্চে অংশ নিয়েছেন অনন্যা। এবার জাতীয় টেলিভিশনের মঞ্চ কাঁপাচ্ছেন এই বাঙালি গায়িকা। শুরু থেকেই বিশাল শেখর, শংকর মহাদেবন, হিমেশ রেশমিয়াদের প্রশংসা আর বাহবা পেয়েছেন তিনি। এবার সেই তালিকায় জুড়ে গেল বাপ্পিদার নামও।

উল্লেখ্য,  চলতিবারজিটিভির এই নামী সিঙ্গিং রিয়ালিটি শো-এর মূল পর্বে এবার বাংলার জয়জয়কার। সেরা ১৬-য় অনন্যা ছাড়াও রয়েছেন বাংলার কিঞ্জল চট্টোপাধ্যায়, স্নিগ্ধজিৎ ভৌমিক,নীলাঞ্জনা রায়, দীপায়ন বন্দ্যোপাধ্যায়রা।

বন্ধ করুন