বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Kurban: বক্স অফিসে 'কুরবান'-এর ভরাডুবি, হতাশা উগরে অঙ্কুশ লিখলেন, 'এখন দোষ দেওয়া ছাড়া...'

Ankush-Kurban: বক্স অফিসে 'কুরবান'-এর ভরাডুবি, হতাশা উগরে অঙ্কুশ লিখলেন, 'এখন দোষ দেওয়া ছাড়া...'

বক্স অফিসে 'কুরবান'-এর ভরাডুবি

Ankush-Kurban: বক্স অফিসে মাছি উড়ছে। এই কথা নিজেই জানিয়েছেন অঙ্কুশ। এবার এই ছবির ভরাডুবির জন্য কী লিখলেন তিনি?

মাত্র দুদিন হয়েছে বক্স অফিসে মুক্তি পেয়েছে কুরবান। কিন্তু মানুষ, বগলা মামা যুগ যুগ জিও সহ একাধিক ছবির ভিড়ে থই খুঁজে পাচ্ছে না অঙ্কুশের ছবি। অভিনেতা নিজেই একদিন আগে জানিয়েছেন হলে তাঁর ছবি একদমই চলছে না। মাছি উড়ছে। এবার ছবির ভরাডুবির জন্য ক্ষোভ উগরে দিলেন। কার উপর দোষ চাপালেন অঙ্কুশ?

কুরবান নিয়ে সরব অঙ্কুশ

বক্স অফিসে রীতিমত মুখ থুবড়ে পড়েছে কুরবান। অঙ্কুশ হাজরা এবং প্রিয়াঙ্কা সরকার অভিনীত এই ছবিটি একেবারে চলছে না বক্স অফিসে। ২৪ নভেম্বর মুক্তি পেয়েছে এটি। এই ছবির ভরাডুবির পর অঙ্কুশ এদিন নিজের হতাশা উগরে সোশ্যাল মিডিয়ায় নিজেকেই দোষ দেন। লেখেন, 'যদি আপনার সঙ্গে খারাপ কিছু হয় তাহলে নিজেকেই দোষ দেবেন। এটা বিশ্বাস করবেন যে খারাপ মানুষের সঙ্গে খারাপ হয়। নইলে আপনার জীবনের সেরা সময়টা কৈফিয়ত দিতে দিতেই কেটে যাবে।'

আরও পড়ুন: পশুদের কাজকর্মের সঙ্গে চরিত্রের হুবহু মিল! অ্যানিম্যাল মুক্তির আগে কী ইঙ্গিত দিলেন রণবীর?

আরও পড়ুন: 'ধক লাগে...' আচমকাই বন্ধু অঙ্কুশের পিঠ চাপড়ে দিলেন শুভশ্রী, কেন?

 

<p>অঙ্কুশের পোস্ট</p>

অঙ্কুশের পোস্ট

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও অঙ্কুশ কুরবান ছবির ভরাডুবি নিয়ে মুখ খুলেছেন। সেখানে তিনি লেখেন, 'ভীষণই কম সংখ্যক মানুষ কুরবান দেখতে হলে যাচ্ছেন। সত্যটা মানতে একদমই লজ্জা নেই। তবে চারিদিকে ছবিটা নিয়ে ভালো রিভিউ পাচ্ছি। যেকজন মানুষ হলমুখী হচ্ছেন, তাঁদেরও যদি ভালো লেগে থাকে, সবাইকে বলবেন যেতে। না, বাংলা ছবির পাশে দাঁড়াতে অনুরোধ করছি না। শুধু ভালো লাগলে আশেপাশের মানুষকে জানাবেন। না মানে আপনারা ছাড়া কাকে অনুরোধ করব বলুন। আপাতত প্রেক্ষাগৃহে যে মাছিগুলো উড়ছে, তাদেরকে তো আর বোঝাতে পারব না। যাইহোক ভালো থাকবেন সকলে, দেখা হচ্ছে ২০২৪-এ কোনও এক সবথেকে বড় উৎসবে মির্জা নিয়ে।' এটার জন্য শুভশ্রী তাঁর প্রশংসা করেছেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.