বাংলা নিউজ > বায়োস্কোপ > Antim: শাহরুখের জন্মদিনে মুক্তি পেল সলমনের নতুন ছবির গান! জমিয়ে নাচলেন ভাইজান
ভাই কা বার্থ ডে
ভাই কা বার্থ ডে

Antim: শাহরুখের জন্মদিনে মুক্তি পেল সলমনের নতুন ছবির গান! জমিয়ে নাচলেন ভাইজান

  • ভাই কা বার্থ ডে-গানে পুলিশের উর্দিতে জমিয়ে ভাংড়া নাচতে দেখা গেল সাল্লু ভাইকে।

মহেশ মাঞ্জরেকর পরিচালিত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবিতে বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সলমন খান। ছবিতে একজন শিখ পুলিশের ভূমিকায় দেখা যাবে সলমানকে। অন্য দিকে আয়ুষ শর্মাকে দেখা যাবে গ্যাংস্টারের ভূমিকায়। সদ্য মুক্তি পেয়েছে ছবির নতুন গান। নাম ‘ভাই কা বার্থ ডে’। 

যদিও এই গান কিন্তু ছবিতে ভাইজানের জন্মদিন উপলক্ষে উদযাপনের জন্য নয়। বরং গানে দেখা গিয়েছে একজন মন্ত্রীর জন্মদিন উদযাপনকে কেন্দ্র করে গান। গানের শুরুতে দেখা গেছে, ছবিতে এক মন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাঁকে কেক কাটাতে নিয়ে যাচ্ছেন আয়ুশ। কেক কাটার জন্য ছুরির পরিবর্তে হাতে তলোয়ার তুলে দিতে দেখা যাচ্ছে। এরপরই ভিডিয়োতে চলছে দেদার জন্মদিন সেলিব্রেশন।

ভিডিয়োর মাঝে সলমনকে পুলিশি পোশাকে পাহাড়া দিতে দিতে শেষে অভিনেতা নিজেই ভাংড়া নাচতে শুরু করেন। ভাই কা বার্থডে গানটির সুর দিয়েছেন হিতেশ মোদক এবং গানটি গেয়েছেন সাজিদ খান। গানটির কথা লিখেছেন নিতিন রাইকওয়ার।

যদিও গান মুক্তি পেতেই কমেন্ট বক্সে কোনও অনুরাগীর মন্তব্য়, ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। সেই উপলক্ষে সলমনের এই উপহার শাহরুখককে। আবার কেউ কেউ কমেন্ট বক্সে শাহরুখককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

করোনাই কাঁটা। সূত্রের খবর, ২০২১ সালে মুক্তি পাবে না ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। অক্টোবরে কথা ছিল ছবি মুক্তির। কিন্তু জানা গিয়েছে অনির্দিষ্ট কালের জন্য তা পিছিয়ে গিয়েছে।

 

বন্ধ করুন