বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: হুড়মুড়িয়ে কমছে অনুরাগের ছোঁয়ার টিআরপি, সূর্যকে সরিয়ে দীপা-অর্জুনের রসায়ন কি কাজে দেবে?

Anurager Chhowa: হুড়মুড়িয়ে কমছে অনুরাগের ছোঁয়ার টিআরপি, সূর্যকে সরিয়ে দীপা-অর্জুনের রসায়ন কি কাজে দেবে?

দীপা-অর্জুনের নয়া রসায়ন কি কাজে দেবে?

Anurager Chhowa: ফের টানটান টুইস্ট আসতে চলেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে। সূর্যর কাছে ফিরে যেতে এবং মেয়েদের পাঠাতে অস্বীকার দীপার। কোন পথে চলেবে তার নতুন জীবন?

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের টিআরপি কমতেই ফের বড়সড় টুইস্ট আনা হচ্ছে গল্পে। এতদিন দেখানো হচ্ছিল শত বাঁধা বিপত্তি মিশকার শয়তানি সব কাটিয়ে ফের এক হয়েছে সূর্য দীপা। কিন্তু মিশকার হাত থেকে কী কারও এত সহজে নিষ্কৃতি আছে। ছেলে জন্ম দেওয়ার পর মিশকা এখন সেনগুপ্ত বাড়িতে গেঁড়ে বসেছে। সঙ্গে ফন্দি করে বাড়ি থেকে তাড়িয়ে ছেড়েছে দীপা এবং তার দুই মেয়েকে।

অনুরাগের ছোঁয়ায় নতুন টুইস্ট

দীপা সেনগুপ্ত বাড়ি থেকে তার বাবার কাছে চলে এসেছে। এখানে এসে সে তার বোনের সঙ্গে গিয়েছিল স্কুলের রিইউনিয়নে। সেখানে গিয়েই পুরনো প্রেম তথা বন্ধু অর্জুনের সঙ্গে দেখা হয় নায়িকার। অর্জুন মুখে না বললেও তার মনের কথা থেকে স্পষ্ট যে সে দীপাকে কতটা ভালোবাসে। একদিকে সূর্য যেমন ওর থেকে দূরে চলে যাচ্ছে তেমনই অর্জুনের ভরসা এবং ভালোবাসা দীপা আর তার মেয়ের কাছে বড় হয়ে উঠতে থাকে।

আরও পড়ুন: হেরা ফেরি ৩ এর হাঁড়ির খবর ফাঁস করলেন পরেশ রাওয়াল, কবে মুক্তি পাচ্ছে ছবি?

আরও পড়ুন: বিগ বসে ইশাকে ফের জাপটে ধরে চুমু খেলেন সমর্থ, মুহূর্তে ভাইরাল তাঁদের ঘনিষ্ঠ দৃশ্য

অন্যদিকে সূর্য বেমালুম চাপে পড়ে ভুলে যায় তার মেয়েদের জন্মদিনের কথা। যখন মনে পড়ে এবং সেখানে গিয়ে পৌঁছয় ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। মিশকার চাপে মেয়ে এবং দীপার থেকে আলাদা থাকলেও সেটা মানতে পারে না সূর্য। তাই সে দীপার থেকে তার মেয়েদের নিয়ে যেতে আসবে। কিন্তু নায়িকা তাকে এবার সাফ জানাবে এতদিন সে অনেক করেছে সূর্যর জন্য। তবে সে এবার নিজের জন্য মেয়েদের সঙ্গে নিয়ে বাঁচবে। মেয়েদের সে মোটেই সূর্যর হাতে তুলে দেবে না। পাশে থাকবে অর্জুনও।

তবে কি এবার অর্জুনের সঙ্গে দীপার নতু। রসায়ন শুরু হবে? পুরনো প্রেম নতুন রূপ নেবে নাকি ফের এক হবে সূর্য দীপা? এই উত্তরগুলো আগামী দিনেই পাওয়া যাবে, তবে এই চমকভরা পর্ব আগামী সোমবার সম্প্রচারিত হতে চলেছে। মিশকার শয়তানি এবং সূর্য দীপার বিচ্ছেদ দেখতে দেখতে সকলে এতটাই বিরক্ত হয়ে উঠেছেন যে এক ঝটকায় অনেকটাই কমেছে অনুরাগের ছোঁয়ার টিআরপি। এখন দেখার পালা এটাই যে এই নতুন টুইস্টে সেই পুরোনো আকর্ষণ আবার ফেরে কিনা!

বায়োস্কোপ খবর

Latest News

অশান্ত মণিপুরে জ্বালিয়ে দেওয়া হয় সিআরপিএফ জওয়ানদের বাস, তারপর কী ঘটল? ‘‌রেখা সন্দেশখালির বাঘিনী’‌, বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যদের সম্বোধন দুরন্ত সেঞ্চুরির পুরস্কার, ICC র‍্যাঙ্কিংয়ের তিনে উঠলেন স্মৃতি! উত্থান দীপ্তিরও ৭.৭৯ কোটি টাকার ব্রিজ ভেঙে পড়ল উদ্বোধনের আগেই! শুরু তদন্ত, কোথায় ঘটল? এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন? জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগদের, শ্রেয়স ফিরবেন শ্রীলঙ্কা সিরিজে! Video: ভোটে জয়ের হ্যাটট্রিকের পর কাশীর মন্দিরে পুজো বারাণসীর MP মোদীর জয়ের হ্যাটট্রিকের পর বারাণসীতে ফিরেই ভাষণে ভোজপুরী! ফোকাসে কৃষি, কী বললেন মোদী? আয়া নয়, বৃদ্ধদের দেখভাল করছে রোবট! মনে করায় ওষুধের কথা, পড়তে পারে মনের অবস্থা

T20 WC 2024

এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.