বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: সূর্য-দীপার জীবনে আবারও প্রেমের হাতছানি, কিন্তু লাগবে কি অনুরাগের ছোঁয়া?

Anurager Chhowa: সূর্য-দীপার জীবনে আবারও প্রেমের হাতছানি, কিন্তু লাগবে কি অনুরাগের ছোঁয়া?

সব বাধা বিপত্তির কাটিয়ে ফের কাছাকাছি আসছে সূর্য-দীপা

Anurager Chhowa: সূর্য-দীপা দুজনের জীবনেই আলাদা আলাদা করে প্রেমের প্রস্তাব এসেছে। কিন্তু তাতে দুজনেরই আপত্তি, তারপরেও কি তাঁদের জীবনে লাগবে অনুরাগের ছোঁয়া?

স্টার জলসার অন্যতম হিট মেগা হল অনুরাগের ছোঁয়া। দীর্ঘদিন টিআরপি লিস্টে স্বমহিমায় এক নম্বর স্থানে জাঁকিয়ে বসেছিল এই ধারাবাহিক। তবে বর্তমানে সেই স্থানচ্যুত হলেও এখনও বেশ ভালোই ফল করছে এটি। বিগত বেশ কিছুদিন ধরে দেখানো হচ্ছিল সূর্য নিজের ভুল বুঝে দীপা এবং মেয়েদের থেকে অনেক দূরে চলে গিয়েছিল। সবার থেকে দূরে গিয়ে একটা গ্রামে চিকিৎসা করছিল সেখানকার মানুষদের। যাওয়ার আগে দীপাকে বলে গেছিল তার সব চিহ্ন যেন সে মুছে দেয়। কিন্তু এবার কি আবার নতুন করে সূর্য দীপার জীবনে অনুরাগের ছোঁয়া লাগবে?

আরও পড়ুন: 'এখনও অনেক কিছুই...' ৮৭ - এ পা, সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভরালেন প্রসেনজিৎ - সুমনরা

আরও পড়ুন: 'দারুণ ভালো...' দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েই খুশিতে ডগমগ মমতা, মুখ্যমন্ত্রীকে তোপ দেগে কী বললেন বিজেপি নেতা সুকান্ত?

অনুরাগের ছোঁয়ার নতুন আপডেট

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে চলবে মহাপর্ব। প্রতিদিনের মতোই রাত সাড়ে নয়টা দেখে দেখানো হবে এই বিশেষ দুটো পর্ব। এই দুদিনের পর্বে মূলত দেখানো হবে দীপা এবং সূর্যর জীবনে নতুন করে অনুরাগের ছোঁয়া লাগবে? নতুন করে কি তাঁরা নতুন সম্পর্কে জড়াবে?

আরও পড়ুন: 'বড়লোকের বিটি লো’ গাইতে গাইতে জমিয়ে নাচ পদ্মশ্রী রতন কাহারের, যোগ্য সঙ্গত তিমির - শিলাজিৎ - জয়জিতের

আরও পড়ুন: খাতায় কলমে আলাদা হলেন জিতু নবনীতা, ডিভোর্স পেতেই পর্দার সত্যজিৎ লিখলেন, 'আমি বেশ্যা, বজ্জাত'

বর্তমানে দেখা যাচ্ছে দীপা তার দুই মেয়েকে নিয়ে আছে। তার শ্বশুর বাড়িতেও যে ভাঙন ধরেছে সেটা নতুন নয়। তবে সব ওঠাপড়ায় তার পাশে আছে বন্ধু অর্জুন। ছোট সোনা এবং রূপাও চায় মায়ের সঙ্গে অর্জুনের বিয়ে হোক। কিন্তু দীপা চায় না সেটা। অন্যদিকে সূর্যকে প্রেমের জালে ফাঁসাতে চায় ইরা। কিন্তু সে কে? পারবে কি সূর্যকে বশ করতে? সে কি আদৌ সূর্যকে ভালোবাসে? এইসব উত্তর অজানা, তবে এই যে দুজনে দুজনকে প্রেমের প্রস্তাব দিল তাতে আপাতত রাজি নয় সূর্য এবং দীপা । সূর্য ধমক দিয়ে ফিরিয়েছে ইরার প্রস্তাব। অন্যদিকে অর্জুনকে আসতে বারণ করেছে দীপা। তবুও শেষ পর্যন্ত গিয়ে কি কোথাও ঘুরে যাবে গল্পের মোড়? তাঁদের জীবনে নতুন করে কি লাগবে অনুরাগের ছোঁয়া?

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.