বাংলা নিউজ > বায়োস্কোপ > একটু শান্তিতে বিস্কুট খাচ্ছিলেন অঙ্কুশ, তবে বাধ সাধল বাবলার দুষ্টুমি
অঙ্কুশ হাজরা (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কুশ হাজরা (ছবি-ইনস্টাগ্রাম)

একটু শান্তিতে বিস্কুট খাচ্ছিলেন অঙ্কুশ, তবে বাধ সাধল বাবলার দুষ্টুমি

  • 'আচ্ছা আমার নিজের কী কোনও জীবন নেই?’ মুখের খাবার হাতছাড়া হওয়ার পর আক্ষেপের সুর অঙ্কুশের গলায়! 

রুপোলি পর্দায় কৌতুক অভিনেতা হিসাবে অঙ্কুশের কামাল বহুবার দর্শকরা দেখেছে। এই রোম্যান্টিক হিরোর কমিক টাইমিংয়ের তারিফ করার মানুষজন কম নেই। শীঘ্রই টেলিভিশনের পর্দাতেও কমেডি শোয়ের বিচারক হিসাবে হাজির হবেন এই টলিউড নায়ক। তবে অঙ্কুশের সোশ্যাল মিডিয়ার দেওয়ালেও কমেডির খামতি নেই। অনুরাগীদের এন্টারটেন করার কোনও সুযোগ বা মাধ্যমই হাতছাড়া করেন না অভিনেতা। নিজের সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন অঙ্কুশ। 

ভিডিয়োয় দেখা গেল বিছানার উপর হাঁটু মুড়ে বসে একটু আয়েস করে পছন্দের বিস্কুট মুখে পুরেছেন অঙ্কুশ। আর ওমনি ঝপাং করে অঙ্কুশের মুখ থেকে সেই বিস্কুট কেড়ে খেয়ে নিল একটি মিষ্টি সারমেয়। যার নামও ভারি মিষ্টি বাবলা। না, এটি অঙ্কুশের পোষ্য নয়- বরং তাঁর বান্ধবী ঐন্দ্রিলা সেনের চারপেয়ে সন্তান। ভিডিয়োর ক্যাপশনে অঙ্কুশ লিখেছে- ‘আচ্ছা আমার নিজের কী কোনও জীবন নেই?’

View this post on Instagram

Can i have a life of my own? 😏🙄

A post shared by Ankush (@ankush.official) on

এই ভিডিয়োতে বাবলার জন্য ভালোবাসা ভরিয়ে দিয়েছে অঙ্কুশের টলিপাড়ার বন্ধুরা। গৌরব চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী- সকলেই ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে হার্টের ইমোজি পোস্ট করেছেন। অঙ্কুশের সারমেয় প্রেমের কথা কারুরই অজানা নয়, তারকার নিজেরও একটি চার পেয়ে সন্তান আছে- লিও। অঙ্কুশের বাড়িতে রীতিমতো রাজত্ব চলে লিও-র। শ্যুটিংয়ের ফাঁকেও কোনও কুকুর ছানা পেলে আদরে ভরিয়ে দেন অঙ্কুশ।

 

View this post on Instagram

They thought i was not hearing.. 😏😏

A post shared by Ankush (@ankush.official) on

View this post on Instagram

Our #PowerNap moment..

A post shared by Ankush (@ankush.official) on

আগামিকাল থেকেই স্টার জলসায় শুরু হচ্ছে অঙ্কুশের নতুন শো হাসিওয়ালা কোম্পানি। এখানে রজতাভ দত্ত ও অপরাজিতা আঢ্যর সঙ্গে কমেডি শোয়ের বিচারক হিসাবে থাকছেন অভিনেতা। এছাড়াও সদ্যই ম্যাজিক ছবির শ্যুটিং শেষ করেছেন অঙ্কুশ। পরিচালক রাজা চন্দর এই ছবিতে অঙ্কুশের বিপরীতে প্রথমবার রুপোলি পর্দায় দেখা যাবে তাঁর রিয়েল লাইফ লেডি লাভ ঐন্দ্রিলাকে। এছাড়াও পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় ক্রাইম থ্রিলার এফআইআরের শ্যুটিং শুরু করেছেন অঙ্কুশ। এই ছবিতে থাকছেন বনি সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী,ফালক রশিদ রায়রা। অঙ্কুশের গোঁফওয়ালা এই নতুন লুক আসলে এফআইআর ছবির জন্যই। 

বন্ধ করুন