বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: রোদে ভেজা ছবি পোস্ট অনুষ্কার, বউকে ভালোবাসায় মুড়ে দিলেন বিরাট
অনুষ্কার পোস্টে বিরাট মন্তব্য
অনুষ্কার পোস্টে বিরাট মন্তব্য

Virat-Anushka: রোদে ভেজা ছবি পোস্ট অনুষ্কার, বউকে ভালোবাসায় মুড়ে দিলেন বিরাট

  • অনুষ্কার রূপের জাদুতে মুগ্ধ বিরাট, সকাল সকাল বিরুষ্কার রোম্যান্সে ডুব দিল নেটপাড়া। 

শুক্রবার সাত সকালে জমে উঠল বিরুষ্কার প্রেম। সক্কাল সক্কাল নেটদুনিয়ায় রোদে ভেজ ছবি পোস্ট করলেন ভামিকার মা, আর সেই দিকে ধুকপুকানি বাড়ল বিরাটের মনে। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে কালো পোশাকে লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরলেন অনুষ্কা। ছবির ব্যাকগ্রাউন্ডে জ্বলজ্বল করছে সূর্য। রোদের আভায় আরও সুন্দরী অনুষ্কা। ছবির ক্যাপশেন ‘পরী’ তারকা লেখেন, 'সূর্য জ্বলজ্বল করছে, মনোরম আবহাওয়া, তাই মন হলে আমিও একটু পোজ দিই… যাতে এই ছবিগুলো পোস্ট করতে পারি…. যা গানের লিরিকস আর মনে নেই'। 

নিমেষেই ভাইরাল অনুষ্কার এই ছবি। এক ঘন্টায় ছবিতে লাইক পড়েছে ৭১ লক্ষেরও বেশি। উপচে পড়ছে কমেন্টের বন্যা। বিরাট ঘরনির এই ছবিতে সবচেয়ে খাস মন্তব্যটি অবশ্যই বিরাটের। 

পাঁচ মাস ধরে একটানা ক্রিকেট খেলে ক্লান্ত বিরাট। তাই আপতত বিশ্রামে টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটার। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অংশ নেননি বিরাট, কিউয়িদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শুরুর আগে দলে যোগ দেবেন তিনি। অনুষ্কা ও ভামিকার সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন কোহলি। এদিন অনুষ্কা ছবি পোস্ট করবার সঙ্গে সঙ্গেই কমেন্ট বক্সে তিনটি লাল হৃদয়ের চিহ্ন এঁকে দেন বিরাট। 

বিরাটের মন্তব্য
বিরাটের মন্তব্য

গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় বারবারে জমে উঠছে বিরুষ্কার প্রেমালাপ। দু-দিন আগেই  ইনস্টাগ্রামের দেওয়ালে এক মিষ্টি বিড়ালের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন বিরাট। সেই ছবির নীচে অনুষ্কা লিখেছিলেন,, ‘হ্যালো বিল্লি’। অনুষ্কার সেই কমেন্টের নীচে বিরাটের পালটা মন্তব্য, ‘লউন্ডা ফর্ম দিল্লি… মুম্বই কি বিল্লি’। তারকা দম্পতির এই মজাদার কথোপকথন সুপারভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। চার বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। এখন ভামিকাকে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের। 

বন্ধ করুন