বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Auddy-Jol Thoi Thoi Valobasa: বড় পর্দাতে কাজ করেও কেন বারবার ফেরেন টিভিতে? ‘জল থই থই ভালোবাসা’ নিয়ে অপরাজিতা

Aparajita Auddy-Jol Thoi Thoi Valobasa: বড় পর্দাতে কাজ করেও কেন বারবার ফেরেন টিভিতে? ‘জল থই থই ভালোবাসা’ নিয়ে অপরাজিতা

জল থই থই ভালোবাসায় অপরাজিতা আর অনুশা।

Jol thoi thoi valobasa Serial: মা-মেয়ের সম্পর্কের সমীকরণ ফুটে উঠবে জল থইথই ভালোবাসা-য়। মুখ্য চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য আর অনুশা বিশ্বনাথন। ২৫ সেপ্টেম্বর থেকে রাত ৯টায় আসছে এই ধারাবাহিক স্টার জলসায়।

এর আগে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ দিয়ে কেড়ে নিয়েছেন হাজার হাজার দর্শকের মন। ফের একবার আসছেন অপরাজিতা আঢ্য ছোট পর্দায়। সম্প্রতিই সামনে এসেছে তাঁর নতুন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’র প্রথম ঝলক। যা মন কেড়ে নিয়েছে জনতার।

মা-মেয়ের সম্পর্কের সমীকরণ ফুটে উঠবে জল থইথই ভালোবাসা-য়। অপরাজিতা আঢ্যর মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনুশা বিশ্বনাথন। সঙ্গে এই সিরিয়াল বলবে এক মধ্য বয়স্ক নারীর নিজেকে নতুন করে খুঁজে নেওয়ার গল্প। যেই পথের সঙ্গীও অবশ্য তাঁর মেয়ে-ই। ধারাবাহিকে অপরাজিতার চরিত্রের নাম কোজাগরী বসু। টিজারে দেখা গেল রান্নাঘরে আপন মনে নাচ করছে কোজাগরী, আর গুনগুন করছে, ‘মমচিত্তে..’। আর তখনই তার মেয়ে তোতা চলে আসে ভ্লগিং করতে। যাতে মা-কেও সামিল করে নেয় সে। মেয়ের চরিত্রে অভিনয় করছেন অনুশা বিশ্বনাথন। 

তোতা নিজের ফলোয়ার্সদের জানায়, মা তার বাড়ির ‘হোম মিনিস্টার’। তাঁর মায়ের নাচ-গান-আবৃত্তি সবেতেই জুড়ি মেলা ভার। যাতে কোজাগরীর জবাব, 'সব মায়েরই জুড়ি মেলা ভার'।

বরাবরই অন্য ধারার গল্প মন কাড়ে দর্শকদের। তা সে মেয়েবেলা হোক বা কার কাছে কই মনের কথা। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’ও আশা করা যাচ্ছে দর্শকদের খুব ভালোলাগবে। 

অপরাজিতা ছোট পর্দার পাশাপাশি জমিয়ে কাজ করছেন বড় পর্দাতেও। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর পর পর মাসখানেকের বিরতি নিয়েছিলেন। মাঝে তাঁকে দেখা গেল ‘চিনি ২’-তে। এবার ফের ছোট পর্দায় ফেরত আসা। যা নিয়ে মুখ খুললেন অপরাজিতা। জানালেন, আমার অনুরাগীরা অনেকেই তো মাল্টিপ্লেক্সে টিকিট কেটে আমায় দেখতে আসতে পারে না। তাঁদের জন্যই আমার ছোট পর্দায় বারবার ফেরত আসা। 

অভিনেত্রী এবিপি লাইভকে বললেন, ‘ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকলে রোজ অভিনয় চর্চাটা হয়। যেমন নাচ-গানের চর্চা জরুরি, তেমন অভিনয়ের চর্চাটাও রোজ জরুরি বলেই আমি মনে করি। এছাড়া আমার ছোট পর্দার অনেক অনুরাগী আছে। যাদের মাল্টিপ্লেক্সে গিয়ে আমাকে টিকিট কেটে দেখতে পারে না বা সামর্থ নেই। তাছাড়া এই মাধ্যমই আমাকে জনপ্রিয়তা এনে দিয়েছে। তাই এই মাধ্যমটার উপর আমার আলাদাই ভালোবাসা রয়েছে।’

‘জল থই থই ভালোবাসা.’ নিজের চরিত্রর ব্যাপারেও জানালেন অপরাজিতা। বললেন, কোজাগরীর বিয়ে হয়ে যায় খুব অল্প বয়সেই। স্বামী, সংসার সন্তান সব দায়িত্বই সে পালন করেছে। সঙ্গে তাঁর খুব ইচ্ছে নিজেকে নিয়ে নতুন করে বাঁচার, নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার। আর একাজেই সে পাশে পাবে মেয়ে তোতাকে। কীভাবে আমার চরিত্রটি পরিবারে থেকেই, সবাইকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখবে, সেটাই দেখা যাবে এই ধারাবাহিকে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল 'খলিস্তানি' তকমা পাওয়া নিয়ে মুখ খুললেন IPS নিজে, কুণালের খোঁচা, 'মোদীও কি তবে…' ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল হেঁচকি বন্ধ করতে চান? নিমেষে আরাম দেবে রান্নাঘরের এই উপাদান বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল সকালের অ্যাসেম্বলিতে ফাঁকি, সেন্ট স্টিফেন্স কলেজের শতাধিক পড়ুয়াকে সাসপেন্ড কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.