বাংলা নিউজ > বায়োস্কোপ > Shakib-Apu: আমেরিকায় ছেলের হাত ধরে শাকিব, পিছন পিছন অপু! ভাইরাল ভিডিয়ো নিয়ে জোর চর্চা

Shakib-Apu: আমেরিকায় ছেলের হাত ধরে শাকিব, পিছন পিছন অপু! ভাইরাল ভিডিয়ো নিয়ে জোর চর্চা

এক হচ্ছে শাকিব-অপু?

শাকিব আর বুবলীর ঝামেলার পর থেকে অনেকের মনেই ধারণা হয়েছিল বাংলাদেশের সুপারস্টার হয়তো এবার ফিরবেন প্রথম স্ত্রীর কাছেই। আমেরিকার ভাইরাল ভিডিয়ো উস্কে দিল সেই চর্চাই। 

ফের চর্চায় শাকিব খান আর অপু বিশ্বাস। তবে এবারের আলোচনাটা মন ভালো করেছে শাকিব আর অপু-র ভক্তদের। যে প্রেম কাহিনি হঠাৎই থেমে যায় কোনও এক ভুল বোঝাবুঝির কারণে, তা ফের জোড়া লাগার সম্ভাবনা দেখা দিয়েছে। এতদিন অপুকেই দেখেই অনেকের ধারণা হত, সম্পর্ক ফের জোড়া লাগানোর চেষ্টা করছেন বোধহয় নায়িকা। তবে এবার শাকিব খানও এগিয়ে এলেন। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে বেশ কিছু ছবি। যা দাবি করছে একমাত্র ছেলে আপু আর জয়ের সঙ্গে আমেরিকায় ঘুরছেন শাকিব আর অপু। সত্যিই কি তাই?

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে আমেরিকার রাস্তায় ম্যাকডোনাল্ডস থেকে বেরিয়ে আসছেন শাকিব আর অপু। শাকিব ধরে আছেন ছেলে জয়ের হাত। আর পিছনেই অপু। তিনজনে একই গাড়িতে উঠলেন।

সিনেমার সেটেই আলাপ অপু-শাকিবের। পরপর ঢাকাই ছবিতে কাজ করছিলেন তাঁরা সেই সময়। এরপর লুকিয়ে লুকিয়ে প্রেম করার পর ২০০৮ সালে বিয়ে করে নেন। তবে প্রেমের মতো বিয়েটাও লুকিয়ে রাখেন শাকিব-অপু। বিয়ের পরও তাঁরা একসঙ্গে কাজ করেছেন, কিন্তু কাওকে ঘুনাক্ষরে টের পেতে দেননি যে নিজেরা সংসার করছেন। সবাইকে অবাক করে ২০১৬-র এক সকালে ছেলে কোলে হঠাৎই অপু হাজির হয় বাংলাদেশের এক টিভি চ্যানেলে। লাইভে এসে ফাঁস করে দেন শাকিবের সঙ্গে তাঁর বিয়ে-বাচ্চা হওয়ার খবর। কীভাবে ভারতে একা থেকে বাচ্চার জন্ম দিয়েছেন, তাও খোলসা করেন। জানান, শাকিব চাইত না বলে এতদিন ছেলেকেও নিজের পরিচয় দেননি। কিন্তু বাধ্য হয়ে একমাত্র সন্তানের কথা মাথায় রেখেই তাঁর সংবাদমাধ্যমে সবটা ফাঁস করে দেওয়া। 

অপু-র এই পদক্ষেপ ভালোভাবে নিতে পারেনি শাকিব। দুজনের মধ্যে বাড়ে দূকত্ব। ২০১৭ সাল নাগাদ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপর দেখা যায়, অপুর পর বুবলীর সঙ্গেও একই জিনিস করেছেন শাকিব। বিয়ে লুকিয়ে রেখেছেন. আমেরিকায় গিয়ে শাকিবের সন্তানের জন্ম দিয়েছেন বুবলী। আর অপুর মতো নাটকীয় ভাবে বুবলীও তাঁদের ছেলেকে সামনে এনেছিলেন। এবারও এটা পছন্দ হল না শাকিবের। ফলে বুবলীর সঙ্গেও ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিয়ে ফেললেন। 

আপাতত সে দেশের অনেকেরই দাবি, খুব সম্ভবত শাকিব খান ফিরে যাবেন তাঁর প্রথম স্ত্রী অপুর কাছেই। বাংলাদেশের এক সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন, তিনি আর শাকিব যে বর্তমানে আমেরিকায় আছেন এটা সঠিক। তাঁদের সন্তান আব্রাহাম খান জয়ের এটা প্রথম আমেরিকায় যাওয়া। বাবা শাকিবই ছেলেকে নতুন দেশে ঘোরাচ্ছেন। সঙ্গে অপু মেনে নেন, আমেরিকায় নেমেই তাঁর শাকিবের সঙ্গে কথা হয়েছে। তবে শাকিবের সঙ্গে সম্পর্ক ঠিক হওয়া নিয়ে মন্তব্য করতে চাননি। বরং তার উত্তর, ‘সময় সবকিছু ঠিক করে দেয়।’

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিপাকে তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত, সমন পাঠাল মহারাষ্ট্র পুলিশ, কী অভিযোগ? শিলিগুড়িতে বিয়েবাড়ি থেকে চা বাগানে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে গণধর্ষণ, ধৃত ৫ ‘জীবন একটাই…’, আটকে ৭ লাখের খোরপোশ মামলা, একাধিক বিয়ে নিয়ে জবাব শ্রাবন্তীর CSK-র পরিবেশ অনেক ভালো, MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু মোদী-রাহুল দুজনের বিরুদ্ধেই নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ! নড়েচড়ে বসল EC নিতম্বের হাড়ে সমস্যা, বানান ৬ প্যাক অ্যাবস, ফিটনেস জার্নি কেমন ছিল ওয়ারিকুর ভোটের শেষ ঘণ্টাতেও বিস্তা-বিষ্ণু ঠোকাঠুকি, রাজুর নালিশ কমিশনে ‘মহিলাদের মধ্যে প্রতিক্রিয়া হচ্ছে’, কাঞ্চনকে গাড়ি থেকে নামিয়ে দিলেন কল্যাণ দুপুরের স্বপ্ন সত্যি হয়? সেরা সময় কোনটি? কী দেখলে আসে সৌভাগ্য? রইল শাস্ত্রমত 'মাথা ঠুকে কত কেঁদেছি, আমি তো আর বাঁচতেই চাই নি, শুধু সংসার টানতে…', আবেগঘন শেখর

Latest IPL News

CSK-র পরিবেশ অনেক ভালো, MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার ইডেনে এসেও বল করলেন না স্টার্ক! পরের ম্যাচে নিজের পুরোনো অস্ত্রকে নামাবেন গৌতি? রাসেলের ওপর ফাটকা খেলে গেমিং অ্যাপ থেকে ১.৫ কোটি টাকা জিতলেন সেভেন পাশ দীপু দিনে ১ টাকারও কমে সব দেখা যাবে Jio Cinema-য়! নয়া ২ প্ল্যান আম্বানিদের, কী আছে? সব CSK ফ্যানের মধ্যে একা দাঁঁড়িয়ে LSG ফ্যান, জয়ের পর আনন্দে লাফ-ভাইরাল ভিডিয়ো বিরাটের কাছে এসে আক্ষেপ কামিন্সের, কোহলি বললেন ‘তুমি দুর্দান্ত’-ভিডিয়ো IPL-এর আচরণবিধি লঙ্ঘন করলেন রসিখ! দিল্লির বোলারকে লাল চোখ দেখালেন ম্যাচ রেফারি পন্তের রুদ্রমূর্তি দেখে অবাক সৌরভ! দেখুন ঋষভ হেলিকপ্টার শট মারতে কী করলেন মহারাজ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.