বাংলা নিউজ > বায়োস্কোপ > Arhaan Khan Girlfriend: আরবাজের দ্বিতীয় বিয়ে খেয়েই প্রেমে সম্মতি আরহানের? এই মেয়ের মা নামি নায়িকা

Arhaan Khan Girlfriend: আরবাজের দ্বিতীয় বিয়ে খেয়েই প্রেমে সম্মতি আরহানের? এই মেয়ের মা নামি নায়িকা

একসঙ্গে আরহান-রাশা। 

ডিসেম্বরে দ্বিতীয় বিয়ে করেন আরবাজ। তবে আপাতত চর্চায় তাঁর ছেলে আরহানের লাভ লাইফ। খুল্লামখুল্লা প্রেম শুরু নাকি মালাইকা-পুত্রের?

কদিন আগেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন আরবাজ খান। মালাইকা আরোরার সঙ্গে ডিভোর্সের বছর পাঁচ বাদে বিয়ে করলেন মেকআপ আর্টিস্ট শুরা খানকে। বাবার বিয়ের আনন্দে সামিল হয়েছিলেন আরহান। গোটা খান পরিবারের উপস্থিতিতে চার হাত এক হয়েছিল অর্পিতা খানের বাড়িতে।

তবে এবার চর্চায় আরবাজ ও মালাইকার একমাত্র সন্তান আরহান খানের লাভ লাইফ। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে, যেখানে তাঁকে দেখা গেল রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাডানির সঙ্গে। আর দুই স্টার কিডকে একসঙ্গে দেখেই উসকে উঠল ডেটিংয়ের গুঞ্জন।

বলে রাখা ভালো, আরবাজের বিয়েতে বলিউড থেকে আমন্ত্রিত ছিলেন হাতে গোনা কিছু তারকা। যার মধ্যে ছিলেন রবিনা ট্যান্ডন আর রাশা থাডানি। যদিও রাশা ও রবিনার মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন শুরা। হতে পারে সেই সূত্রেই আমন্ত্রিত ছিলেন বিয়েতে।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গেল সামনে পাপারাজ্জিদের দেখেই দুজনে রীতিমতো ব্লাশ করছেন। মালাইকা-পুত্রর পরনে ছিল সাদা রঙের টি-শার্ট আর কালো প্যান্ট। ক্যাজুয়াল লুকেই ধরা দিলেন তিনি। অন্য দিকে, রাশা পরেছিলেন সুইটহার্ট নেকলাইনের হলুদ পোশাক। আর ভিডিয়ো ভাইরাল হতেই, নেট-নাগরিকদের মনে প্রশ্ন, ‘বাবার দ্বিতীয় বিয়ের পর কি নিজের সম্পর্ককেও পরিচিতি দিতে চাইছেন আরহান?’

২০১৬ সালে বিচ্ছেদের কথা ঘোষণা করেন মালাইকা আর আরবাজ খান। যদিও আইনগতভাবে আলাদা হন ২০১৭ সালে। তবে ছেলে আরহানকে বড় করার ব্যাপারে দুজনেই ছিলেন একে-অপরের পাশে। বিদেশেই পড়াশোনা আরহানের। তবে ভারতে ফিরলে প্রতিবার ছেলেকে বিমানবন্দর থেকে আনতে যাওয়া বা ছাড়তে যাওয়ার সময় একসঙ্গে দেখা যেত মালাইকা আর আরবাজকে। 

আরবাজ ও শুরার বিয়েতে গিটার বাজিয়ে গান করতে দেখা গিয়েছিল আরহানকে। সেদিন অল ব্ল্যাক লুকে সেজেছিলেন। কালো কোট এবং প্যান্ট পরেছিলেন তিনি। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছিল ছেলের পারফরমেন্স মুগ্ধ চোখ দেখছেন আরবা। নিজেই দাঁড়িয়ে থেকে সবটা ক্যামেরাবন্দি করেন। ঘুরে ঘুরে বানান ছেলের ভিডিয়ো। 

এদিকে, খুব জলদি বলিউডে পা রাখতে চলেছেন রাশা। এই ছবিতে রবিনা-কন্যা জুটি বেঁধেছেন অজয় ​​দেবগনের ভাগ্নে আমন দেবগনের সঙ্গে। অভিষেক কাপুর পরিচালিত ছবির শ্যুট শেষ ইতিমধ্যেই। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। খুব জলদিই হয়তো সিনেমাকর নাম ও মুক্তির তারিখ হবে ঘোষণা। তবে প্রথম সিনেমা মুক্তির আগেই রাশা হয়ে উঠেছেন ইন্টারনেট সেনসেশন।

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.